সর্বশেষ

  মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আত্মপ্রকাশ করলো ‘হাত বাড়াও’   ছাতকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার   মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাতকে ভাই-বোনসহ আটক ৩   ছাতকে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫   বিশ্বভারতীতে শেখ হাসিনার জন্য প্রস্তুত উপহারের ডালি   সুধীজনদের মিলনমেলায় সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন   শাবিতে কর্মচারীকে বেধড়ক পিটুনী   বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু   বিদ্রোহী কমিটি গঠন নিয়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি   মিসবাহ সিরাজকে শুভেচ্ছা জানালেন নবগঠিত সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ   জমির উদ্দিন ভুলাই মেম্বারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল   বিশ্বনাথের দিঘলীতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের নির্মাণ কাজ শুরু   রোহিঙ্গা শিশুদের সঙ্গে গল্প-খুনসুটিতে প্রিয়াংকা চোপড়া   ওসমানীতে ২ কোটি টাকার বিদেশি মুদ্রাসহ আটক ১   রাজনগরে ভাইয়ের হামলায় আহত ভাইয়ের মৃত্যু   বনানীতে সমাহিত করা হবে তাজিন আহমেদকে   প্রকৌশলী আব্দুল কাদিরকে সংবর্ধনা   ফের সন্ত্রাসী সংগঠনের আখ্যা পেল বিএনপি   কুলাউড়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি   ‘ঈদের আগে জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজ শেষ করতে হবে’

বৃটেনে তুষারপাতে জনজীবন বিপর্যস্ত: ৩ জনের মৃত্যু, ৬০টি ফ্লাইট বাতিল

প্রকাশিত : ২০১৮-০২-২৮ ১৬:২৯:৩৪

মতিয়ার চৌধুরী, লন্ডন : বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ ॥ ফেব্রুয়ারির শেষ সপ্তাহজুড়ে রাজধানী শহর লন্ডনসহ ব্রিটেনে বিরুপ আবহাওয়া ও প্রচন্ড তুষারপাতের কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। কেন্ট, সাফোক, সারে ও সাসেক্সে ১০ সেন্টিমিটার এবং দক্ষিণ পূর্ব ইংল্যান্ডে ৮ সেন্টিমিটার পর্যন্ত তুষারপাত রেকর্ড করা হয়েছে। এ পর্যন্ত একশোরও বেশি ট্রেন সিডিউল বাতিল এবং ইংল্যান্ড ও স্কটল্যান্ড জুড়ে শত শত স্কুল বন্ধ ঘোষণা করা হয়েছে।

লিংকনশায়ার ও ক্যামব্রিজশায়ারে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় এ পর্যন্ত  মুখোমুখি সংঘর্ষে অন্য এক ব্যাক্তি নিহত এবং এসেক্সে একই তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

এছাড়া পিটারবরায় তিনটি গাড়ি দুর্ঘটনার কবলে পতিত হয়। এছাড়া হিথ্রো বিমানবন্দর থেকে ব্রিটিশ এয়ারওয়েজের ৬০ টি ফ্লাইট বাতিল ঘোষণা করা হয়। ব্রিটেনের অন্য কোন বিমানবন্দরে এর প্রভাব না পড়লেও লিবারপুল বিমানবন্দরের একটি রানওয়ে বন্দ করে দেয়া হয়।

ব্রিটেনের আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে- আজ বুধবার  ও আগামীকাল বৃহষ্পতিবার আবহাওয়া পরিস্থিতি আরো অবনতি হতে পারে এবং দক্ষিণ পূর্ব ইংল্যান্ড ও স্কটল্যান্ডে ৪০ সেন্টিমিটার পর্যন্ত তুষারপাতের সম্ভাবনা রয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/এমসি/এমওআর




সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত