সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

মাত্র ৩৯৯৯ টাকায় ট্যাব

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ১৪:৪৬:৫৪

তথ্য-প্রযুক্তি ডেস্ক : রোববার, ১৫ নভেম্বর ২০১৫ ॥ ডিএক্স জেনারেশন ল্যাপটপ ফেয়ারে এনেছে আইনল ব্র্যান্ডের ট্যাব। মেলায় সর্বনিম্ন মূল্যে ট্যাবটি পাওয়া যাচ্ছে সাদা রঙে। নভো ৭ গ্রেস নামের এই ট্যাবটিতে সিম ব্যবহারের সুবিধা না থাকলেও ওয়াইফাই ব্যবহারের সুবিধা রয়েছে।

এই ট্যাবে আছে কোয়াড কোর ১.৩ গিগাহার্জ গতির প্রসেসর ও ৫১২ এমবি র‌্যাম। নভো ৭ গ্রেসে ৮ জিবি বিল্ট ইন মেমোরি ও অতিরিক্ত মেমোরি কার্ড ব্যবহার করে ৩২ জিবি পর্যন্ত বাড়ানোর সুযোগ আছে।

ট্যাবটিতে ৩ মেগা পিক্সেলের রিয়ার ক্যামেরা ও ০.৩ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে। সারাদিন ব্যবহারের জন্য ট্যাবটিতে আছে ৩০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি।

এই ট্যাবে এক বছর বিক্রয়োত্তর সেবা দেয়া হবে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত