সর্বশেষ

  বিশ্বনাথে সিএনজি ও রিক্সা শ্রমিকদের ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত ২০   প্রত্যাশার চেয়েও বেশি এগিয়েছে সদর উপজেলা স্পোর্টস একাডেমি: আশফাক আহমদ   মীরেরগাঁওয়ে বজ্রপাতে নিহত ৩ কিশোরের জানাজা সম্পন্ন : অনুদান প্রদান   মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩   সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার আর নেই: এমপি মানিকের শোক   ছাতকে আওয়ামী লীগ নেত্রীর মাতৃ বিয়োগ : এমপিসহ বিভিন্ন মহলের শোক   বিশ্বনাথের খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১   শেখ হাসিনা’র নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ :শফিক চৌধুরী   সুনামগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু   মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ ভাইয়ের মৃত্যু   সিলেটে ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার প্রধান আসামী শাহীনসহ গ্রেফতার ২   ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের   কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ডি-লিট ডিগ্রি পেলেন শেখ হাসিনা   ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ

জাখারবার্গের পরিবারে নতুন অতিথি, নাম ‘আগস্ট’

প্রকাশিত : ২০১৭-০৮-২৯ ১১:৪৩:৫১

উত্তরপূর্ব ডেস্ক : মঙ্গলবার, ২৯ আগস্ট ২০১৭ ॥ ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাখারবার্গ ফের কন্যা সন্তানের পিতা হয়েছেন। গতকাল সোমবার ফেসবুকে এক পোস্টে তিনি পিতা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মার্ক জুকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যান তাদের প্রথম মেয়ের নতুন নাম রেখেছিলেন ম্যাক্সিমা। এবারের সন্তানের নাম রেখেছেন তারা আগস্ট।

মার্ক জুকারবার্গের প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, জুকারবার্গের কোলে বসে আছে ম্যাক্সিমা আর প্রিসিলা চ্যানের কোলে রয়েছে সদ্যজাত মেয়ে।

প্রথম সন্তান ম্যাক্সিমা জন্মগ্রহণ করে ২০১৫ সালে। ম্যাক্সিমার জন্মের সময় জাখারবার্গ তাদের সম্পদের অধিকাংশ দাতব্যকাজে ব্যয় করার ঘোষণা দেন।

জাখারবার্গ একটি চিঠি লিখে এর মাধ্যমে বলেন, আগস্ট তার শৈশব যেন উপভোগ করতে পারবে বলে আশা করেন তারা। কারণ, শৈশব যেন জাদুমাখা। ছেলেবেলা যেহেতু একবারই আসে, তাই ভবিষ্যতের দুশ্চিন্তায় শৈশব যেন না কাটে।

কলেজ পর্ব থেকে সফল ‘ড্রপআউট’দের মধ্যে বিশ্বে অন্যতম মার্ক। ২০০৪ সালে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী থাকা অবস্থায় বন্ধুদের সঙ্গে নিয়ে তৈরি করেন ফেসবুক। হার্ভার্ড ছেড়ে ক্যালিফোর্নিয়া যান। নিজ প্রতিষ্ঠান নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় হার্ভার্ডের ডিগ্রি আর অর্জন করা হয়নি তার। সম্প্রতি সেই হার্ভার্ডের ডিগ্রি পেয়েছেন মার্ক।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমএস

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত