সর্বশেষ

  বিশ্বনাথে সিএনজি ও রিক্সা শ্রমিকদের ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত ২০   প্রত্যাশার চেয়েও বেশি এগিয়েছে সদর উপজেলা স্পোর্টস একাডেমি: আশফাক আহমদ   মীরেরগাঁওয়ে বজ্রপাতে নিহত ৩ কিশোরের জানাজা সম্পন্ন : অনুদান প্রদান   মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩   সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার আর নেই: এমপি মানিকের শোক   ছাতকে আওয়ামী লীগ নেত্রীর মাতৃ বিয়োগ : এমপিসহ বিভিন্ন মহলের শোক   বিশ্বনাথের খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১   শেখ হাসিনা’র নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ :শফিক চৌধুরী   সুনামগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু   মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ ভাইয়ের মৃত্যু   সিলেটে ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার প্রধান আসামী শাহীনসহ গ্রেফতার ২   ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের   কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ডি-লিট ডিগ্রি পেলেন শেখ হাসিনা   ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ

মাধবপুরে মা ও শিশুর স্বাস্থ্য বিষয়ক পথ নাটক

প্রকাশিত : ২০১৭-০৪-২২ ১৮:৫৬:৩৫

মাধবপুর প্রতিনিধি : শনিবার, ২২ এপ্রিল ২০১৭ ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের দুটি গ্রামে পিছিয়ে পরা জনগোষ্টির মা ও শিশুর স্বাস্থ্য বিষয়ক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পথ নাটক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকেলে উপজেলার বাঘাসুরা ও হরিতলা গ্রামে পৃথক দুটি নাটক মঞ্চস্থ করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ এবং মা- মনির যৌথ উদ্যোগে স্বাস্থ্য বিষয়ক আলোচনা সভা ও নাটক মঞ্চস্থ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, উপজেলা পঃপঃ কর্মকর্তা আকিব উদ্দিন, মা- মনির উপজেলা সমন্বয়কারী জালাল উদ্দিন আহাম্মেদ, সাংবাদিক রোকন উদ্দিন লষ্কর, মোঃ আইয়ুব খান প্রমুখ। পরিবার পরিকল্পনা কর্মকর্তা আকিব উদ্দিন বলেন, যোগাযোগ বিছিন্ন , পিছিয়ে পরা গ্রাম গুলোতে মা ও শিশু মৃত্যু রোধ করার লক্ষ্যে  পথ নাটক ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে কয়েক শ নারী অংশ গ্রহন করেন।

উত্তরপূর্ব২৪ডটকম/আরডিআরআর/এমওআর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত