সর্বশেষ

  মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আত্মপ্রকাশ করলো ‘হাত বাড়াও’   ছাতকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার   মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাতকে ভাই-বোনসহ আটক ৩   ছাতকে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫   বিশ্বভারতীতে শেখ হাসিনার জন্য প্রস্তুত উপহারের ডালি   সুধীজনদের মিলনমেলায় সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন   শাবিতে কর্মচারীকে বেধড়ক পিটুনী   বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু   বিদ্রোহী কমিটি গঠন নিয়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি   মিসবাহ সিরাজকে শুভেচ্ছা জানালেন নবগঠিত সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ   জমির উদ্দিন ভুলাই মেম্বারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল   বিশ্বনাথের দিঘলীতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের নির্মাণ কাজ শুরু   রোহিঙ্গা শিশুদের সঙ্গে গল্প-খুনসুটিতে প্রিয়াংকা চোপড়া   ওসমানীতে ২ কোটি টাকার বিদেশি মুদ্রাসহ আটক ১   রাজনগরে ভাইয়ের হামলায় আহত ভাইয়ের মৃত্যু   বনানীতে সমাহিত করা হবে তাজিন আহমেদকে   প্রকৌশলী আব্দুল কাদিরকে সংবর্ধনা   ফের সন্ত্রাসী সংগঠনের আখ্যা পেল বিএনপি   কুলাউড়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি   ‘ঈদের আগে জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজ শেষ করতে হবে’

সরকার-নির্ধারিত মূল্যে হৃদরোগীদের রিং দেওয়া শুরু

প্রকাশিত : ২০১৭-০৪-২২ ১৫:৪২:১৭

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ২২ এপ্রিল ২০১৭ ॥ সরকারের সিদ্ধান্ত অনুযায়ী সর্বোচ্চ খুচরা মূল্যে হৃদরোগীদের স্টেন্ট বা রিং দেওয়া শুরু হয়েছে। আজ শনিবার (২২ এপ্রিল) সকালে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে দেখা যায়- হৃদরোগীদের পরিবর্তিত মূল্যে স্টেন্ট দেওয়া হচ্ছে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক আফজালুর রহমান বলেন- এই হাসপাতালে সরকার-নির্ধারিত মূল্যেই স্টেন্ট রোগীদের দেওয়া হচ্ছে।

স্টেন্ট সরবরাহ করে- এমন দুটি প্রতিষ্ঠানের প্রতিনিধিও জানিয়েছেন- তাঁরা সরকার-নির্ধারিত মূল্যে রোগীদের স্টেন্ট দিচ্ছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের সংশ্লিষ্ট চিকিৎসকেরা জানিয়েছেন- তাঁরাও সরকার-নির্ধারিত মূল্যে স্টেন্ট রোগীদের দিচ্ছেন।

এর আগে রিংয়ের সর্বোচ্চ ও সর্বনিম্ন দাম নির্ধারণকে কেন্দ্র করে ব্যবসায়ীরা ১৯ এপ্রিল ধর্মঘট আহ্বান করেন এবং সরকারি হাসপাতালে রিং সরবরাহ বন্ধ করে দেন। ওষুধ প্রশাসন অধিদপ্তরের সঙ্গে আলোচনার পর ধর্মঘট আহ্বানের কয়েক ঘণ্টা পরেই তা প্রত্যাহার করে নেওয়া হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/পিএ/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত