সর্বশেষ

  ঈদে রাস্তায় থাকবে বিআরটিসির ৯০০ বাস   দিরাইয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ   টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা   সিলেট বিভাগকে বাল্যবিবাহমুক্ত ঘোষণা   দীর্ঘ ১৭ বছর পর এফডিসিতে ফিরছেন শাবানা?   শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে চলছে ব্যবসায়ী সমিতির নির্বাচন   বিশ্বনাথে স্বামীর হাতে খুন হলেন স্ত্রী   অভিযোগের পাহাড় শিক্ষার্থীদের : হল থেকে বিতাড়িত শাবির সেই ‘অপরাধ সম্রাট’   কুসিক মেয়র সাক্কুর স্থায়ী জামিন   গোয়াইনঘাটের রুস্তমপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা   শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা   অর্ধেক বৃত্তে মৌলভীবাজার শহীদ মিনার!   যুক্তরাজ্যে আরও সন্ত্রাসী হামলার আশঙ্কা করছেন দেশটির প্রধানমন্ত্রী থেরেসা মে   মস্তিষ্কের স্বাস্থ্য গড়ার খাবার   আজ মাশরাফি চোখ রাখছেন জয়ে   জঙ্গি আস্তানা সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের ৩টি বাড়ি ঘেরাও   সিলেটে বজ্রপাতে শ্যালক-দুলাভাইসহ নিহত ৩   মৌলভীবাজারের মোস্তফাপুর ইউনিয়নের বাজেট ঘোষণা   চরগাঁওয়ে রাস্তা উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী   রাজনগরে ধর্ষক ও নারী নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

সুরঞ্জিতকে নিয়ে অপপ্রচার, ফেসবুকে প্রতিবাদ : আর কত নিচে নামবে স্বাধীনতা বিরোধীরা!

প্রকাশিত : ২০১৫-১১-০৬ ০২:৫৪:৫৭

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ০৬ নভেম্বর ২০১৫ ॥ গত কয়েকদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও কিছু অনলাইন নিউজ পোর্টালে ‘মসজিদ, মাদ্রাসা ও জঙ্গিবাদ’ নিয়ে একটি অপপ্রচার ছড়িয়ে পড়েছে। খবরটির সত্যতা কতটুকু তা নিয়ে রয়েছে সন্দেহ। আবার কয়েকটি নিউজ পোর্টালে শুরঞ্জিতকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে বলেও খবর প্রকাশিত করেছে। সুরঞ্জিস সেনগুপ্তকে নিয়ে এমন অপপ্রচারের ফেসবুকে প্রতিবাদও জানিয়েছেন অনেকে। 

সুরঞ্জিতকে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাড়ানো এবং অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়ে ‍“জয় বাংলা ফেসবুক যোদ্ধা পাবলিক গ্রুপ” নামে ফেসবুক পেইজে একটি লেখা পোস্ট করেছেন। উত্তরপূর্ব পাঠকদের জন্য লেখাটি হুবাহু তুলে ধরা হলো-

শেষ পর্যন্ত জামাতশিবির পবিত্র মসজিদ নিয়েও অপপ্রচার করার বাকি রাখল না, আমরা গত দুইদিন থেকে দেখতে পাচ্ছি আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর প্রেসিডিয়াম সদস্য  সুরঞ্জিত সেনগুপ্তকে নিয়ে একটা ভুয়া খবর প্রচার হচ্ছে, স্বাধীনতাবিরোধীর একটা চক্র একটা ভুয়া নিম্নমানের ওয়েব সাইটে সুরঞ্জিত সেনকে নিয়ে ভুয়া খবর তৈরি করে ফেইসবুকে প্রচার করছে আর এতে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করছে। অথচ এত বড় একটা খবর কোন দৈনিক জাতীয় পত্রিকা প্রচার করল না, এ থেকে কি স্পস্ট নয় এই খবর ভুয়া?

আমরা জানি বাংলাদেশের মানুষ ধর্মপ্রাণ আর এই সুযোগটাই বার বার কাজে লাগায় স্বাধীনতাবিরোধীরা, তারা ভালো করেই জানে মসজিদ তালা মেরে দেয়ার একটা ভুয়া খবর প্রকাশ করতে পারলে সাধারণ মানুষ আওয়ামী লীগকে ভুল বুঝবে আর এই সুযোগটা তারা কাজে লাগাবে, আর ঠিক ঐরকম কাজ করেই তারা ধর্মপ্রাণ মানুষদের ধোকা দিয়ে তাদের নিজেদের সার্থ হাসিল করছে।

আমি জয় বাংলা ফেইসবুক যোদ্ধা গ্রুপের পক্ষ থেকে সরকারের প্রতি অনুরোধ করব খুব শীঘ্রই এসব অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেয়া হোক।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত