সর্বশেষ

  ঢাবির রেজিস্টার্ড গ্র্যাজুয়েট নির্বাচন: আ.লীগপন্থী ২৪, বিএনপিপন্থীরা ১টিতে জয়ী   প্রধানমন্ত্রীর সিলেট আগমন উপলক্ষ্যে মহানগর শ্রমিকলীগের সভা   অর্থমন্ত্রীর জীবনী ডকুমেন্টারিতে সুযোগ পেল মুক্তাক্ষরের শিক্ষার্থীরা   জাগো সিলেট আন্দোলনের আলোচনা সভা   দক্ষিণ সুনামগঞ্জে দি হাঙ্গার প্রজেক্টেরে আলোচনা সভা   দক্ষিণ সুরমায় ২য় দিনের মত সিএইচসিপিদের কর্মবিরতি পালন   আম্বরখানার মণিপুরি পাড়া মাতালেন নকুল কুমার   চ্যানেল আই সেরাকণ্ঠের যৌথ চ্যাম্পিয়ন সুনামগঞ্জের হাওর কন্যা ঐশি   নগরীর সোবহানীঘাটে আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার   এতিমদের সাথে রোটারী মিডটাউনের মধ্যাহ্নভোজ   রোটারী ক্লাব অব বিয়ানীবাজারের শীতবস্ত্র বিতরণ   স্মার্ট জাতীয় পরিচয়পত্র গ্রহণ করলেন অর্থমন্ত্রী   জামালগঞ্জে কমিউনিটি ক্লিনিকের কর্মরতদের অবস্থান কর্মসূচি   বিয়ানীবাজারে অগ্নিকাণ্ডে আড়াই লাখ টাকার ক্ষতি   ছুটির দিনে রান্নাঘরে প্রধানমন্ত্রী   রাজনগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত   সিলেটে ‘আত্মা’র আঞ্চলিক সভা অনুষ্ঠিত   চলে গেল প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরষ্কার গ্রহণকারী বর্ণা : জকিগঞ্জে শোকের ছায়া   এলাকার উন্নয়নে স্থানীয়দের নির্বাচিত করুণ, মাগুড়ার কাউকে নয় : এহিয়া চৌধুরী   সালমান শাহ’র হত্যাকারীদের বিচারে দাবিতে সিলেটে মানববন্ধন

সুরঞ্জিতকে নিয়ে অপপ্রচার, ফেসবুকে প্রতিবাদ : আর কত নিচে নামবে স্বাধীনতা বিরোধীরা!

প্রকাশিত : ২০১৫-১১-০৬ ০২:৫৪:৫৭

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ০৬ নভেম্বর ২০১৫ ॥ গত কয়েকদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও কিছু অনলাইন নিউজ পোর্টালে ‘মসজিদ, মাদ্রাসা ও জঙ্গিবাদ’ নিয়ে একটি অপপ্রচার ছড়িয়ে পড়েছে। খবরটির সত্যতা কতটুকু তা নিয়ে রয়েছে সন্দেহ। আবার কয়েকটি নিউজ পোর্টালে শুরঞ্জিতকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে বলেও খবর প্রকাশিত করেছে। সুরঞ্জিস সেনগুপ্তকে নিয়ে এমন অপপ্রচারের ফেসবুকে প্রতিবাদও জানিয়েছেন অনেকে। 

সুরঞ্জিতকে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাড়ানো এবং অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়ে ‍“জয় বাংলা ফেসবুক যোদ্ধা পাবলিক গ্রুপ” নামে ফেসবুক পেইজে একটি লেখা পোস্ট করেছেন। উত্তরপূর্ব পাঠকদের জন্য লেখাটি হুবাহু তুলে ধরা হলো-

শেষ পর্যন্ত জামাতশিবির পবিত্র মসজিদ নিয়েও অপপ্রচার করার বাকি রাখল না, আমরা গত দুইদিন থেকে দেখতে পাচ্ছি আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর প্রেসিডিয়াম সদস্য  সুরঞ্জিত সেনগুপ্তকে নিয়ে একটা ভুয়া খবর প্রচার হচ্ছে, স্বাধীনতাবিরোধীর একটা চক্র একটা ভুয়া নিম্নমানের ওয়েব সাইটে সুরঞ্জিত সেনকে নিয়ে ভুয়া খবর তৈরি করে ফেইসবুকে প্রচার করছে আর এতে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করছে। অথচ এত বড় একটা খবর কোন দৈনিক জাতীয় পত্রিকা প্রচার করল না, এ থেকে কি স্পস্ট নয় এই খবর ভুয়া?

আমরা জানি বাংলাদেশের মানুষ ধর্মপ্রাণ আর এই সুযোগটাই বার বার কাজে লাগায় স্বাধীনতাবিরোধীরা, তারা ভালো করেই জানে মসজিদ তালা মেরে দেয়ার একটা ভুয়া খবর প্রকাশ করতে পারলে সাধারণ মানুষ আওয়ামী লীগকে ভুল বুঝবে আর এই সুযোগটা তারা কাজে লাগাবে, আর ঠিক ঐরকম কাজ করেই তারা ধর্মপ্রাণ মানুষদের ধোকা দিয়ে তাদের নিজেদের সার্থ হাসিল করছে।

আমি জয় বাংলা ফেইসবুক যোদ্ধা গ্রুপের পক্ষ থেকে সরকারের প্রতি অনুরোধ করব খুব শীঘ্রই এসব অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেয়া হোক।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত