সর্বশেষ

  কোম্পানীগঞ্জের শামীমসহ ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারসহ ৩দফা দাবিতে স্মারকলিপি   নির্বাচনে বিএনপি জোটে থাকবে জামায়াত: ফখরুল   টুকেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের ইন্তেকাল   টিলাকেটে ভরাট চলছে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানির আবাসিক জমি!   গ্রেটার ম্যানচেস্টার আ’লীগ সভাপতি ছুরাবুর রহমান ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আমিনুল হক সিলেটে সংবর্ধিত   মুক্তিযোদ্ধা ফারুক হত্যা : এমপি রানার জামিন হাই কোর্টে নাকচ   বঙ্গবন্ধুর ভাষণের স্বীকৃতি আনন্দের : ফখরুল   ওয়ানডেতে ড্যাডসওয়েলের 'ড্যাডলি' ৪৯০ রানের রেকর্ড!   অধ্যাপক ফখরুলের মৃত্যুতে এমপি ইমরান আহমদের শোক   দেওয়ান ফরিদ গাজীর মৃত্যুবার্ষিকী আজ : স্মরণসভাসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা   জগন্নাথপুরে সংঘর্ষে আহত ১০   শিক্ষাকে প্রাধান্য দিয়ে শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন: এমপি আবু জাহির   খাদিমপাড়ায় পাহাড় কাটার দায়ে একজনকে ২ লক্ষ টাকা জরিমানা   নগরীর বিভিন্ন এলাকার উন্নয়নমূলক কাজ পরিদর্শন করলেন সিসিক মেয়র আরিফ   বালাগঞ্জে প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশ নিচ্ছে ৮ হাজার শিক্ষার্থী   মাধবপুরে নববধূর মৃত্যু   দিরাইয়ে মাধ্যমিক বেসরকারি শিক্ষক-কর্মচারি কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন   দেওয়ান ফরিদ গাজীর মৃত্যুবার্ষিকী আজ : স্মরণসভাসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা   সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কর্মসূচি পালিত   আম্বরখানায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও অটোরিক্সা শ্রমিকদের সংঘর্ষ: আহত ৬

সুরঞ্জিতকে নিয়ে অপপ্রচার, ফেসবুকে প্রতিবাদ : আর কত নিচে নামবে স্বাধীনতা বিরোধীরা!

প্রকাশিত : ২০১৫-১১-০৬ ০২:৫৪:৫৭

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ০৬ নভেম্বর ২০১৫ ॥ গত কয়েকদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও কিছু অনলাইন নিউজ পোর্টালে ‘মসজিদ, মাদ্রাসা ও জঙ্গিবাদ’ নিয়ে একটি অপপ্রচার ছড়িয়ে পড়েছে। খবরটির সত্যতা কতটুকু তা নিয়ে রয়েছে সন্দেহ। আবার কয়েকটি নিউজ পোর্টালে শুরঞ্জিতকে নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে বলেও খবর প্রকাশিত করেছে। সুরঞ্জিস সেনগুপ্তকে নিয়ে এমন অপপ্রচারের ফেসবুকে প্রতিবাদও জানিয়েছেন অনেকে। 

সুরঞ্জিতকে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে রুখে দাড়ানো এবং অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়ে ‍“জয় বাংলা ফেসবুক যোদ্ধা পাবলিক গ্রুপ” নামে ফেসবুক পেইজে একটি লেখা পোস্ট করেছেন। উত্তরপূর্ব পাঠকদের জন্য লেখাটি হুবাহু তুলে ধরা হলো-

শেষ পর্যন্ত জামাতশিবির পবিত্র মসজিদ নিয়েও অপপ্রচার করার বাকি রাখল না, আমরা গত দুইদিন থেকে দেখতে পাচ্ছি আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর প্রেসিডিয়াম সদস্য  সুরঞ্জিত সেনগুপ্তকে নিয়ে একটা ভুয়া খবর প্রচার হচ্ছে, স্বাধীনতাবিরোধীর একটা চক্র একটা ভুয়া নিম্নমানের ওয়েব সাইটে সুরঞ্জিত সেনকে নিয়ে ভুয়া খবর তৈরি করে ফেইসবুকে প্রচার করছে আর এতে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি তৈরি করছে। অথচ এত বড় একটা খবর কোন দৈনিক জাতীয় পত্রিকা প্রচার করল না, এ থেকে কি স্পস্ট নয় এই খবর ভুয়া?

আমরা জানি বাংলাদেশের মানুষ ধর্মপ্রাণ আর এই সুযোগটাই বার বার কাজে লাগায় স্বাধীনতাবিরোধীরা, তারা ভালো করেই জানে মসজিদ তালা মেরে দেয়ার একটা ভুয়া খবর প্রকাশ করতে পারলে সাধারণ মানুষ আওয়ামী লীগকে ভুল বুঝবে আর এই সুযোগটা তারা কাজে লাগাবে, আর ঠিক ঐরকম কাজ করেই তারা ধর্মপ্রাণ মানুষদের ধোকা দিয়ে তাদের নিজেদের সার্থ হাসিল করছে।

আমি জয় বাংলা ফেইসবুক যোদ্ধা গ্রুপের পক্ষ থেকে সরকারের প্রতি অনুরোধ করব খুব শীঘ্রই এসব অপপ্রচারকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেয়া হোক।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত