সর্বশেষ

  ধর্মপাশায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ পালিত   সিসিক’র মোবাইল কোর্ট : ১ হাজার স্কয়ার ফুটের বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্ধ ও বাজেয়াপ্ত   জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে শায়েস্তাগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা   ফেঞ্চুগঞ্জে সংখ্যালঘুদের ভূমি দখল এবং হয়রানি বন্ধ করতে প্রশাসনের সহযোগিতা কামনা   টেকনাফ থেকে দুই জেলেকে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী   আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির নবগঠিত কমিটির সভাপতির সাথে শুভেচ্ছা বিনিমিয়   সালমান শাহ মৃত্যুর রহস্যের তদন্ত করবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন   খুলনা টাইটানসকে হারিয়ে ফাইনালে রাজশাহী কিংস   যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা ওজি উদ্দিন মারুফকে মহানগর ছাত্রলীগের সংবর্ধনা   পনিটুলাস্থ পল্লবী সমাজ কল্যাণ সংস্থার কার্যালয় উদ্বোধন   বিশ্বনাথে ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রদল কর্মীদের হামলা: নগদ টাকাসহ মালামাল লুটপাঠ   কাল থেকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ   রোহিঙ্গা হত্যা-নির্যাতনের প্রতিবাদে সম্মিলিত নাট্য পরিষদের মানববন্ধন কাল   সিলেটে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পালন   দিরাইয়ে আলোচনার ঝড়: আবারো দল বদলাচ্ছেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর!   রঞ্জিত সরকারের মাতার মৃত্যুতে মহানগর আওয়ামী লীগের শোক   জৈন্তাপুরে পটকা ট্র্যাজিডি: নিহত ৫ জনের জানাজা সম্পন্ন, রাতে আরো ১ জনের জানাজা   কুলাউড়া প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন   ছালিয়ায় মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন   মাধবপুরে কুখ্যাত শাজান্যা ডাকাত গ্রেফতার

গ্রামীণফোনের ফেইসবুকে ৫০ লাখ ফ্যান

প্রকাশিত : ২০১৫-০৯-০৪ ০৮:১৩:২১

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০১৫ : ॥ বাংলাদেশের প্রথম মোবাইল অপারেটর হিসেবে গ্রামীণফোন তার ফেসবুক পাতায় ৫০ লক্ষ ফ্যান অর্জন করেছে (www.facebook.com/grameenphone)।

গ্রাহকদের ধন্যবাদ দেয়ার মাধ্যমে এই সাফল্য উদযাপন করার জন্য গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান প্রতিষ্ঠানটির কর্মীদের নিয়ে আজ বসুন্ধরায় এর কর্পোরেট অফিসের সামনে বিজয়সেলফি তোলেন। প্রতিষ্ঠানটি এর ‘সবার জন্য ইন্টারনেট ’নিশ্চিতকরণ প্রয়াসের আরেকটি মাইলফলক অর্জন করার কারণেই এই উদযাপন।

গ্রামীণফোনের ফেসবুক পেইজ গ্রাহকসেবা দেয়ার ক্ষেত্রে অত্যন্ত কার্যকরী ও প্রয়োজনীয় অনলাইন পোর্টালে পরিণত হয়েছে। প্রতিষ্ঠানটির একদল উদ্যমী কর্মী সবসময় গ্রাহকসেবা নিশ্চিত করতে দিনের ২৪ ঘণ্টা নিরলস কাজ করে যাচ্ছে। ৫ দিন ধরে বিজয় উদযাপনের অংশ হিসেবে গ্রামীণফোন গ্রাহকরাও পাচ্ছেন বিনামূল্যে জিপি মিউজিক থেকে ৫০টি গান ডাউনলোডের সুযোগ এবং প্রিপেইড গ্রাহকদের একটি বিশেষ ডাটা প্যাকেজ যা পরবর্তীতে জানানো হবে।

এছাড়াও, জনপ্রিয় সঙ্গীতশিল্পীরা উপস্থিত থাকছেন রেডিও ফূর্তির লাইভ জিপিলাউঞ্জ অনুষ্ঠানে। তারা গাইবেন গ্রামীণফোনের ফেসবুক পেইজ থেকে আসা ফ্যানদের অনুরোধের গান। পাশাপাশি ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের গ্রামীণফোন গ্রাহকরা পাচ্ছেন ফুড পান্ডায় অর্ডার দেয়া খাবারের ফ্রি হোম ডেলিভারি। 

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত