সর্বশেষ

  কলকাতায় সম্মাননা পাচ্ছেন রাজ্জাক   জাকির হোসেনের সহায়তায় ব্রেইন টিউমারে আক্রান্ত রুমা ভারতে : চলতি সপ্তাহে অপারেশন   ভাস্কর্য অপসারণ ও শিক্ষক গ্রেফতারের প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ   ভয়াবহ বিস্ফোরণ সাভারের ‘জঙ্গি আস্তানায়’   আর্জেন্টিনার কোচ সাম্পাওলিই   সাভারে ‘জঙ্গি আস্তানা’, পৌঁছেছে বোমা নিষ্ক্রিয়কারী দল   ডাব দেবে গরমে সতেজ অনুভূতি   কুড়িয়ে পাওয়া নবজাতকের দায়িত্ব নিলেন ওসি   গর্বিত রুনা লায়লা   হুমকিতে হাকালুকি হাওর এলাকার শিক্ষার্থীদের শিক্ষাজীবন   বড়লেখায় চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা   আবু সাঈদ হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে জাউয়ায় মানববন্ধন   আমাদের পরিচয় ঢাকা পড়ে গেছে বিদেশি পরিচয়ে : এম.এ মান্নান   ইসলামী ব্যাংকের সিলেট জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত   সহায়তার হাতে মলিন মুখে খুশির ঝিলিক   সুতাংয়ের ভূয়া ডা. বেলালকে গ্রেফতারের দাবি   জকিগঞ্জে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা   জগন্নাথপুরে আইডিয়াল ভিলেজ ফোরামের আত্মপ্রকাশ ও ইফতার সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বৃদ্ধের লাশ উদ্ধার   বিশ্বনাথে মসজিদে তালা : প্রতিবাদে মানববন্ধন

গ্রামীণফোনের ফেইসবুকে ৫০ লাখ ফ্যান

প্রকাশিত : ২০১৫-০৯-০৪ ০৮:১৩:২১

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০১৫ : ॥ বাংলাদেশের প্রথম মোবাইল অপারেটর হিসেবে গ্রামীণফোন তার ফেসবুক পাতায় ৫০ লক্ষ ফ্যান অর্জন করেছে (www.facebook.com/grameenphone)।

গ্রাহকদের ধন্যবাদ দেয়ার মাধ্যমে এই সাফল্য উদযাপন করার জন্য গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান প্রতিষ্ঠানটির কর্মীদের নিয়ে আজ বসুন্ধরায় এর কর্পোরেট অফিসের সামনে বিজয়সেলফি তোলেন। প্রতিষ্ঠানটি এর ‘সবার জন্য ইন্টারনেট ’নিশ্চিতকরণ প্রয়াসের আরেকটি মাইলফলক অর্জন করার কারণেই এই উদযাপন।

গ্রামীণফোনের ফেসবুক পেইজ গ্রাহকসেবা দেয়ার ক্ষেত্রে অত্যন্ত কার্যকরী ও প্রয়োজনীয় অনলাইন পোর্টালে পরিণত হয়েছে। প্রতিষ্ঠানটির একদল উদ্যমী কর্মী সবসময় গ্রাহকসেবা নিশ্চিত করতে দিনের ২৪ ঘণ্টা নিরলস কাজ করে যাচ্ছে। ৫ দিন ধরে বিজয় উদযাপনের অংশ হিসেবে গ্রামীণফোন গ্রাহকরাও পাচ্ছেন বিনামূল্যে জিপি মিউজিক থেকে ৫০টি গান ডাউনলোডের সুযোগ এবং প্রিপেইড গ্রাহকদের একটি বিশেষ ডাটা প্যাকেজ যা পরবর্তীতে জানানো হবে।

এছাড়াও, জনপ্রিয় সঙ্গীতশিল্পীরা উপস্থিত থাকছেন রেডিও ফূর্তির লাইভ জিপিলাউঞ্জ অনুষ্ঠানে। তারা গাইবেন গ্রামীণফোনের ফেসবুক পেইজ থেকে আসা ফ্যানদের অনুরোধের গান। পাশাপাশি ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের গ্রামীণফোন গ্রাহকরা পাচ্ছেন ফুড পান্ডায় অর্ডার দেয়া খাবারের ফ্রি হোম ডেলিভারি। 

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত