সর্বশেষ

  হাওরবাসীর দুর্যোগ নিয়ে তামাশা করবেন না   “আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, আমার কোন চাওয়া পাওয়া নেই”   গোলাপগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শিক্ষার্থীর মৃত্যু   রশিদিয়া দাখিল মাদরাসায় বিশ্ব বই দিবস উদযাপন   এনইইউবিতে ‘ক্যারিয়ার ক্লাব’র যাত্রা শুরু   ধর্মপাশা সদর ইউনিয়নের বাজেট ঘোষণা   জামালগঞ্জে এক কিশোরীর দুই জন্ম নিবন্ধন: বাল্যবিবাহ সম্পন্ন, এলাকায় তোলপাড়   বিশ্বনাথে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী   কাউন্সিলর আফতাবকে ৭নং ওয়ার্ড যুবলীগের সংর্বধনা   সব চেষ্টা ব্যর্থ, তলিয়ে গেল শনি: হাওরপাড়ে চলছে কৃষকের আহাজারি   হাওরের ক্ষতিগ্রস্ত পরিবার পাবে মাসে ৩০ কেজি চাল ও নগদ অর্থ   মহাজনী ও এনজিও ঋনের চাপ: সব হারিয়ে দিশেহারা হাওরবাসী   বাবাকে ছাপিয়ে যেতে চান টাইগার শ্রফ   বাজারে আসুসের তিন জেনফোন   সুনামগঞ্জে শনির হাওরের বাঁধে ৩টি স্থানে ভাঙন   মহামতি লেনিনের জন্মবার্ষিকীতে সিলেটে লাল পতাকা মিছিল   ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে   লাখাইয়ে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার   আত্মসমর্পণ করে জামিন পেলেন তারেকের শাশুড়ি সিলেটের সৈয়দা ইকবাল মান্দ বানু   শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্য সৃষ্টি হয়েছে : সিলেটে খাদ্যমন্ত্রী

গ্রামীণফোনের ফেইসবুকে ৫০ লাখ ফ্যান

প্রকাশিত : ২০১৫-০৯-০৪ ০৮:১৩:২১

উত্তরপূর্ব ডেস্ক : শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০১৫ : ॥ বাংলাদেশের প্রথম মোবাইল অপারেটর হিসেবে গ্রামীণফোন তার ফেসবুক পাতায় ৫০ লক্ষ ফ্যান অর্জন করেছে (www.facebook.com/grameenphone)।

গ্রাহকদের ধন্যবাদ দেয়ার মাধ্যমে এই সাফল্য উদযাপন করার জন্য গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান প্রতিষ্ঠানটির কর্মীদের নিয়ে আজ বসুন্ধরায় এর কর্পোরেট অফিসের সামনে বিজয়সেলফি তোলেন। প্রতিষ্ঠানটি এর ‘সবার জন্য ইন্টারনেট ’নিশ্চিতকরণ প্রয়াসের আরেকটি মাইলফলক অর্জন করার কারণেই এই উদযাপন।

গ্রামীণফোনের ফেসবুক পেইজ গ্রাহকসেবা দেয়ার ক্ষেত্রে অত্যন্ত কার্যকরী ও প্রয়োজনীয় অনলাইন পোর্টালে পরিণত হয়েছে। প্রতিষ্ঠানটির একদল উদ্যমী কর্মী সবসময় গ্রাহকসেবা নিশ্চিত করতে দিনের ২৪ ঘণ্টা নিরলস কাজ করে যাচ্ছে। ৫ দিন ধরে বিজয় উদযাপনের অংশ হিসেবে গ্রামীণফোন গ্রাহকরাও পাচ্ছেন বিনামূল্যে জিপি মিউজিক থেকে ৫০টি গান ডাউনলোডের সুযোগ এবং প্রিপেইড গ্রাহকদের একটি বিশেষ ডাটা প্যাকেজ যা পরবর্তীতে জানানো হবে।

এছাড়াও, জনপ্রিয় সঙ্গীতশিল্পীরা উপস্থিত থাকছেন রেডিও ফূর্তির লাইভ জিপিলাউঞ্জ অনুষ্ঠানে। তারা গাইবেন গ্রামীণফোনের ফেসবুক পেইজ থেকে আসা ফ্যানদের অনুরোধের গান। পাশাপাশি ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের গ্রামীণফোন গ্রাহকরা পাচ্ছেন ফুড পান্ডায় অর্ডার দেয়া খাবারের ফ্রি হোম ডেলিভারি। 

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত