সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

হৃতিকের ‘ব্যাং ব্যাং’ কেও ছাড়িয়ে যাবে সালমানের ‘প্রেম রাতান ধান পায়ো’

প্রকাশিত : ২০১৫-১১-২২ ১৮:৩৯:০০

বিনোদন ডেস্ক : রোববার, ২২ নভেম্বর ২০১৫ ॥ আয়ের দিক থেকে নতুন মাইলফলক ছুঁয়েছে সালমান খান-সোনাম কাপুর অভিনীত ‘প্রেম রাতান ধান পায়ো’ সিনেমাটি। মুক্তির প্রথম সপ্তাহ শেষে বিশ্বজুড়ে সিনেমাটির আয় ছাড়িয়েছে ৩০০ কোটি রুপি।

হিন্দি সিনেমা হিসেবে ‘প্রেম রাতান ধান পায়ো'র ভারতের বাইরে আয়ের অঙ্কটা বেশ ঈর্ষণীয়। মুক্তির ৪ দিনের মাথায় আন্তর্জাতিক বাজারে সিনেমাটি আয় করে ৫৯ কোটি রূপি।

আর ভারতের বক্স-অফিসেও ভালোই দাপট দেখাচ্ছে সিনেমাটি। কোইমোই ডটকম বলছে, প্রথম সপ্তাহ শেষে ‘প্রেম রাতান ধান পায়ো’ ভারত থেকে আয় করেছে প্রায় ২৫৯ কোটি রূপি।

সব মিলিয়ে সিনেমাটির আয় দাঁড়িয়েছে ৩১৮ কোটি রুপিতে।

ধারণা করা হচ্ছে খুব শিগগিরই আয়ের দিক থেকে ‘এক থা টাইগার’ (৩২০ কোটি রূপি) এবং হৃতিক রোশান এর ‘ব্যাং ব্যাং’ (৩৪০ কোটি রূপি) কে ছাড়িয়ে যাবে ‘প্রেম রাতান ধান পায়ো’।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত