সর্বশেষ

  প্রকৃতি ও পরিবেশের বিপন্নতাই এখন সিলেটের প্রধান সমস্যা   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের কাছে প্রত্যাশা নেই : শেখ হাসিনা   সিলেট থেকে ৪ সাবরেজিস্ট্রার 'আউট', 'ইন' ৩ জন   যে অতীত সু চি মুছে ফেলতে চান   বাংলা ভাষায় বিজ্ঞান চর্চার প্রসার বাড়াবো : রাইসা সালসাবিল   জাতির উদ্দেশে ভাষণে যা বললেন সু চি   ট্রাম্পের সাথে হাসিনার কয়েক মিনিট কী কথা হয়েছিল?   রোহিঙ্গা গণহত্যা বন্ধে রাজার গাঁও মাদরাসা ও হাটখোলা ইউপি তালামীযের মানববন্ধন   মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে গোয়াইনঘাটে থাকবে না : মনিরুজ্জামান   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজারে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্ল­ী পরিষদের মানববন্ধন   মাধবপুরে উপবৃত্তির টাকা উত্তোলনে ভোগান্তি : শিক্ষার্থীদের টাকা গচ্ছা   ‘যাচাই করে’ রোহিঙ্গাদের ফেরাতে রাজি সু চি   বাসর হলো না তাহিরপুরে সোয়েবের : হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার   কমলগঞ্জের জালালীয়ায় দুর্ধর্ষ ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৫   দু-সপ্তাহেও চালু হয়নি শাবির ডাইনিং : প্রভোস্টদের গাফিলতির অভিযোগ   শেখ হাসিনার সাথে ট্রাম্পসহ বিশ্ব নেতৃবৃন্দের আলোচনা : প্রশংসিত বাংলাদেশ   মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সু চি   যুক্তরাজ্য বিএনপির সাবেক কোষাধ্যক্ষ নবীগঞ্জের হেলাল চৌধুরী মারা গেছেন   ৩ নভেম্বর সিলেট স্টেডিয়ামে উদ্বোধনী খেলা: মুখোমুখি সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস   বাহুবলে হাওরবাসীর মনে আনন্দ দিতে ‘উপজেলা চেয়ারম্যান নৌকা বাইচ’ অনুষ্ঠিত

এবার গায়িকা হচ্ছেন সোনাক্ষী

প্রকাশিত : ২০১৫-১১-২০ ১৩:২৫:১৯

বিনোদন ডেস্ক : শুক্রবার, ২০ নভেম্বর ২০১৫ ॥ কিছুদিন আগে 'ইন্ডিয়ান আইডল জুনিয়র' সংগীত প্রতিযোগিতার বিচারক ছিলেন, এবার নিজেই গায়িকা হিসেবে শ্রোতাদের সামনে আসছেন সোনাক্ষী সিনহা। 'ইশকোহোলিক' শিরোনামের একটি গানের মাধ্যমে সংগীতে আনুষ্ঠানিকভাবে অভিষেক হচ্ছে তার। ইতিমধ্যে এর রেকর্ডিং হয়েছে।

হিপ-হপ ধাঁচের গানটিতে কয়েকটি লাইন র‌্যাপও করেছেন সোনাক্ষী। সুর ও সংগীত পরিচালনা করেছেন মিট ব্রস। লিখেছেন কুমার। গানটির প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের প্রধান ভূষাণ কুমার এক বিবৃতিতে বলেছেন, 'সোনাক্ষীর কণ্ঠ চমৎকার। তার গানটি সহজে গুনগুন করার মতো। এটা যে কারও পছন্দ হবে একবার শুনলেই। আমি নিশ্চিত, সংগীত দুনিয়ায় তাকে স্বাগত জানাবে সবাই। এ গানের মাধ্যমে ভক্তরা তার অদেখা ও অজানা একটি দিক সম্পর্কে জানতে পারবে।'

সোনাক্ষী জানান, গানটির ভিডিওর চিত্রায়ন হবে চলতি মাসের শেষ সপ্তাহে। এটি নির্মাণ করবেন ইও ইও হানি সিংয়ের 'দেশি কালাকার'খ্যাত জিফতি।

বলিউড অভিনেত্রীদের মধ্যে এর আগে সাম্প্রতিক সময়ে শ্রদ্ধা কাপুর ও আলিয়া ভাট নিজেদের ছবির গান গেয়েছেন। তবে সোনাক্ষী এদিক দিয়ে বলা যায় পেশাদারি গান-বাজনাই শুরু করছেন, অনেকটা প্রিয়াঙ্কা চোপড়ার মতো।

এদিকে, সোনাক্ষী এখন এ আর মুরুগাদসের 'আকিরা' এবং অভিনয় দেও পরিচালিত 'ফোর্স টু' (জন অ্যাব্রাহাম) ছবিতে অভিনয় করছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত