সর্বশেষ

  বাংলাদেশ বনপ্রহরী কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি আব্দুল হাই ও সম্পাদক আহমদ আলী   হাওরে ত্রাণ তৎপরতা জোরদারে প্রধানমন্ত্রীর নির্দেশ   হাওরে মরেছে ৪১ কোটি টাকার ১২৭৬ টন মাছ   দিনাজপুরে দুই ‘জেএমবি সদস্য’ গ্রেপ্তার   এসআইইউ’তে ইংরেজি বিভাগের উদ্যোগে উইলিয়াম শেক্সপিয়ারের জন্মদিন উদযাপন   সিলেট জেলা কারাতে অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত   মৌলভীবাজারে ‘হাওর বাঁচাও কৃষক বাঁচাও সংগ্রাম পরিষদ’র মানববন্ধন ও সমাবেশ   বুধবার আবহাওয়ার উন্নতি হতে পারে   ৫শ’ গোলের মাইলফলক স্পর্শ করলেন মেসি   জামালগঞ্জে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে পাকনার হাওরের বোরো ধান   বিয়ানীবাজার পৌরসভা নির্বাচন কাল : লড়াই হবে ত্রিমুখি   হবিগঞ্জে খোয়াই নদীর পানি বিপদসীমার ১০০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত   হবিগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত   ছাতকে হেলেন রানী চৌধুরী ছাত্রী ট্রাস্টের বৃত্তি প্রদান   ছাতকের ঝিগলী স্কুল অ্যান্ড কলেজে ৩ প্রবাসীকে সংবর্ধনা   শিবির সন্দেহে ৩ জনকে পুলিশে দিলো ছাত্রলীগ   জগন্নাথপুরে বিদ্যুতের ভেলকিবাজির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ   কমলগঞ্জে জঙ্গিবাদ ও মাদকবিরোধী বাইসাইকেল র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত   মুফিজুর রহমান বাদশার শয্যাপাশে সদর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ   বিশ্বনাথ প্রেসক্লাবের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মঙ্গলবার

এবার গায়িকা হচ্ছেন সোনাক্ষী

প্রকাশিত : ২০১৫-১১-২০ ১৩:২৫:১৯

বিনোদন ডেস্ক : শুক্রবার, ২০ নভেম্বর ২০১৫ ॥ কিছুদিন আগে 'ইন্ডিয়ান আইডল জুনিয়র' সংগীত প্রতিযোগিতার বিচারক ছিলেন, এবার নিজেই গায়িকা হিসেবে শ্রোতাদের সামনে আসছেন সোনাক্ষী সিনহা। 'ইশকোহোলিক' শিরোনামের একটি গানের মাধ্যমে সংগীতে আনুষ্ঠানিকভাবে অভিষেক হচ্ছে তার। ইতিমধ্যে এর রেকর্ডিং হয়েছে।

হিপ-হপ ধাঁচের গানটিতে কয়েকটি লাইন র‌্যাপও করেছেন সোনাক্ষী। সুর ও সংগীত পরিচালনা করেছেন মিট ব্রস। লিখেছেন কুমার। গানটির প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের প্রধান ভূষাণ কুমার এক বিবৃতিতে বলেছেন, 'সোনাক্ষীর কণ্ঠ চমৎকার। তার গানটি সহজে গুনগুন করার মতো। এটা যে কারও পছন্দ হবে একবার শুনলেই। আমি নিশ্চিত, সংগীত দুনিয়ায় তাকে স্বাগত জানাবে সবাই। এ গানের মাধ্যমে ভক্তরা তার অদেখা ও অজানা একটি দিক সম্পর্কে জানতে পারবে।'

সোনাক্ষী জানান, গানটির ভিডিওর চিত্রায়ন হবে চলতি মাসের শেষ সপ্তাহে। এটি নির্মাণ করবেন ইও ইও হানি সিংয়ের 'দেশি কালাকার'খ্যাত জিফতি।

বলিউড অভিনেত্রীদের মধ্যে এর আগে সাম্প্রতিক সময়ে শ্রদ্ধা কাপুর ও আলিয়া ভাট নিজেদের ছবির গান গেয়েছেন। তবে সোনাক্ষী এদিক দিয়ে বলা যায় পেশাদারি গান-বাজনাই শুরু করছেন, অনেকটা প্রিয়াঙ্কা চোপড়ার মতো।

এদিকে, সোনাক্ষী এখন এ আর মুরুগাদসের 'আকিরা' এবং অভিনয় দেও পরিচালিত 'ফোর্স টু' (জন অ্যাব্রাহাম) ছবিতে অভিনয় করছেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত