সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

যাত্রার মঞ্চে হঠাৎ পরীমনির ফোন!

প্রকাশিত : ২০১৫-১১-১৬ ০০:৫১:৩৫

বিনোদন ডেস্ক : সোমবার, ১৬ নভেম্বর ২০১৫ ॥ ময়মনসিংহ শহরের সার্কিট হাউজে বসেছে দশ দিনের নির্মল যাত্রা উৎসব। শনিবার সন্ধ্যায়ও যাত্রা দেখতে সার্কিট হাউজের ময়দানে হাজির হয়েছিলেন অসংখ্য মানুষ। যাত্রারম্ভের খানিক আগে প্রাক-আলোচনা করছিলেন আলোচকরা। হঠাৎ যাত্রা উৎসব উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক কবি নাট্যকার ফরিদ আহমদ দুলালের ফোনে বেজে উঠলো মহুয়া সুন্দরীর ফোন। শুনে তো সবাই অবাক! জানা গেলো, অপর প্রান্তে আছেন চিত্রনায়িকা পরীমনি। ময়মনসিংহ অঞ্চলের বিখ্যাত পালা অবলম্বনে ‘মহুয়া সুন্দরী’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

ফোনে দর্শকদের উদ্দেশে পরীমনি শুভেচ্ছা জানিয়ে যাত্রা উৎসব আয়োজকদের সাধুবাদ জানান। তিনি বলেছেন, ‘এখন আমি শুটিংয়ে। সুযোগ পেলে সবার সঙ্গে আমিও যাত্রা দেখতাম। এই শিল্পকে আমি সম্মান করি।’

রওশন আরা নীপা পরিচালিত ‘মহুয়া সুন্দরী’ মুক্তি পাবে আগামী ২০ নভেম্বর। যাত্রাপ্রেমীদের প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানান পরীমনি। ছবি চলাকালীন ময়মনসিংহে আসার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি।
 
দর্শকদের সঙ্গে পরীমনির কথা বলার পর যাত্রা উৎসব উদযাপন কমিটির যুগ্ম আহ্বায়ক কবি-নাট্যকার ফরিদ আহমদ দুলালও সবাইকে ‘মহুয়া সুন্দরী’ দেখার জন্য উদ্বুদ্ধ করেন। বাংলাদেশ যাত্রাশিল্পী উন্নয়ন পরিষদের আয়োজনে দশ দিনের এই যাত্রাপালা প্রদর্শনী শেষ হয়েছে রোববার।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত