সর্বশেষ

  শেখ হাসিনার সিলেট সফর সফল করার লক্ষ্যে গোলাপগঞ্জে কর্মিসভা   দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক মিজানুর রহমান   বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় আহত ৫   মাধবপুরে চেক ডিজঅনার মামলায় যুবলীগ নেতা গ্রেফতার   বিশ্বনাথে প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন ইউপি চেয়ারম্যান আমির আলী   বিশ্বনাথে ভ্রাম্যমাণ মোবাইল থেরাপি: ভ্যান দিয়ে প্রতিবন্ধীদের সেবা প্রদান   জৈন্তাপুরে ১৫ হাজার টাকার জাল নোটসহ যুবক অাটক   দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষক সঞ্জিতকে সম্মাননা প্রদান করা হবে   কুলাউড়ার স্বাধীনতা ক্রিকেট ক্লাবে ব্যাট প্রদান   শাবিতে ৬ষ্ঠ ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়ন্স লীগ শুরু   পল্লী সঞ্চয় ব্যাংকের পরিচালক হিসেবে পুনরায় মনোনীত হলেন আশফাক আহমদ   শাবি ১ম বর্ষের নবীনবরণ ৭ ফেব্রুয়ারি, উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী   সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ২৫ জানুয়ারি   হিজড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত   দেশের যুবসমাজ সু-সংগঠিত হলে রাষ্ট্র বিকশিত হয়: সিলেটে ওমর ফারুক চৌধুরী   কোম্পানীগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ পরিষদের শীতবস্ত্র বিতরণ   একটি চক্রের হাতে যেন জিম্মি ছাতকের ৩ গ্রামের মানুষ!   রাষ্ট্রপতি নির্বাচন ১৯ ফেব্রুয়ারি   কমলগঞ্জের ইসলামপুরে টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন   ‘মাতৃমৃত্যু রোধে মিডওয়াইফদের ভূমিকা অত্যান্ত গুরুত্বপূর্ণ’

পর্দায় আসছে নতুন ‘মুন্না ভাই’!

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ১২:১৬:০০

বিনোদন ডেস্ক : রোববার, ১৫ নভেম্বর ২০১৫ ॥ বলিউডের জনপ্রিয় সিক্যুয়াল ছবি ‘মুন্না ভাই’। দীর্ঘ বিরতির পর আবার বলিউড পর্দায় আসছে ‘থ্রি ইডিয়টস’ এবং ‘পিকে’ খ্যাত নির্মাতা রাজকুমার হিরানির ছবি ‘মুন্না ভাই’-এর নতুন সিক্যুয়াল।
 
ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাৎকারে বলিউডের জনপ্রিয় সিরিজ ‘মুন্না ভাই’-এর নতুন সিক্যুয়াল প্রসঙ্গে বলতে গিয়ে আরশাদ ওয়ারসি বলেন, রাজু (রাজ কুমার হিরানি)নতুন ‘মুন্না ভাই’-এর চিত্রনাট্য লেখায় আছেন। আমি যতদূর শুনেছি আসছে ফেব্রুয়ারিতে সঞ্জয় দত্ত জেল থেকে মুক্তি পাবেন। আমি মনে করি, সব ঠিকঠাক থাকলে আসছে বছরের শেষ দিকে হয়তো আমরা নতুন মুন্না ভাই নির্মাণের কাজে লেগে যেতে পারবো। এবং তা ২০১৭ সালে সিনেমা হলে মুক্তি দেয়ার পরিকল্পনাও রয়েছে।

রসবোধ আর ইমোশনাল সম্পন্ন বাস্তবের সঞ্জয় দত্তকেই সেলুলয়েডে তুলে ধরবেন জনপ্রিয় ও ‘পিকে’ খ্যাত মেধাবী নির্মাতা রাজকুমার হিরানি। বলিউডের অন্যতম অভিনেতা ও নিজের বন্ধু সঞ্জয় দত্তের উপর নির্মিতব্য ‘আত্মজীবনী’ চলচ্চিত্র সম্পর্কে নির্মাতা রাজকুমার হিরানি বলেন, ‘হ্যাঁ। সঞ্জয়ের ছবিটি খুবই ইমোশনাল একটি ছবি হবে। এবং সমানতালে আমার অন্যান্য ছবির মত  রসবোধও থাকবে। আমি আসলে আমার ছবিতে রসবোধ সম্পন্ন আর কৌতুহলী মানুষের গল্প বলার চেষ্টা করি। আর সঞ্জয় তার মধ্যে একজন।’   

অন্যদিকে ‘মুন্না ভাই’ খ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের বাস্তব জীবন নিয়েও এরই মধ্যে নাকি স্ক্রিপ্ট চূড়ান্ত করে ফেলেছেন রাজকুমার হিরানি। সব ঠিকঠাক থাকলে ২০১৬ সালের প্রথম দিকেই ছবিটির শ্যুটিং শুরু হবে। আর সঞ্জয়ের চরিত্রে জনপ্রিয় অভিনেতা রনবীর কাপুরকে কাস্ট করার খবরতো ইতিমধ্যে সবাই জানেন।  মুন্না ভাই, মুন্না ভাই এমবিবিএস এবং লাগে রাহো মুন্না ভাই এই তিনটি সিক্যুয়াল বলিউডে দারুণভাবে জনপ্রিয়তা লাভ করে।     

উল্লেখ্য, বর্তমানে সঞ্জয় দত্ত মুম্বাই বিস্ফোরণে অবৈধ অস্ত্র রাখার অপরাধে অভিযুক্ত হয়ে জেল খানায় সাজা ভোগ করছেন। ১৯৯৩ সালে সংঘটিত মুম্বাই বিস্ফোরণে জড়িত থাকার অপরাধে ২০১৩ সালের মে মাস থেকে জেল খাটছেন অভিনেতা সঞ্জয় দত্ত। কিন্তু জেলে যাওয়ার পর থেকে নানা অজুহাতে বিভিন্ন সময় প্যারোলে মুক্তি পেয়ে আসছেন তিনি। এরই ধারাবাহিকতায় গত আগস্ট মাসে মেয়ে ইকরার অসুস্থতার কারণ দেখিয়ে প্যারোলে মুক্তির আবেদন করলে আদালত তা মঞ্জুর করে আদালত।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত