সর্বশেষ

  মিঠু ব্যাংকার হতে চায়   আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা : মুফতি হান্নানের মৃত্যুদণ্ডের চূড়ান্ত রায় প্রকাশ   ওসমানীনগরে যুবকের আত্মহত্যা   চলে গেলেন প্রখ্যাত অভিনেত্রী গীতা সেন   সিলেট সোসিও ইকোনোমিক ডেভেলপমেন্ট অর্গানাইজেশন কমিটি পুনর্গঠন   ফেঞ্চুগঞ্জে নবগঠিত উপজেলা ছাত্রলীগ দু’টি ধারায় বিভক্ত   ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : লোকবল ও যন্ত্রপাতির অভাবে চিকিৎসাসেবা ব্যাহত   আদালতে জাকারবার্গ, অস্বীকার করলেন অভিযোগ   সাক্ষী না আসায় পেছালো কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ   শ্রীমঙ্গলে তক্ষক পাচারকারী চক্রকে কারাদণ্ডসহ জরিমানা   কাদের সিদ্দিকীর আপিল খারিজ : বাধা নেই উপনির্বাচনে   বালাগঞ্জ উপজেলায় অ্যাক্রোবেটিক প্রদর্শনী আজ   সিলেট জেলা পরিষদের নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ   হবিগঞ্জে ডিজিটাল মেলার প্রতি তরুণ প্রজন্মকে আকৃষ্ট করতে হবে : জেলা প্রশাসক সাবিনা   ডব্লিউইএফের সভায় প্রধানমন্ত্রী   হবিগঞ্জে বর্ণিল আলোয় উদ্বোধন হল অস্কার এমপি আবু জাহির টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট   ‘মতিউর রহমান বাংলাদেশ আওয়ামী লীগকে প্রশ্নবিদ্ধ করেছেন’   হাওর অঞ্চলের শিক্ষকদেরকে আরো দায়িত্বশীল ও সচেতন হতে হবে : জেলা প্রশাসক   কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের মঙ্গলবারের ৬টি খেলা সম্পন্ন   রিকাবীবাজারে বৃহৎ পানির স্তরের সন্ধান

জয়া আহসানকে দেশ ছাড়ার হুমকি!

প্রকাশিত : ২০১৫-১১-০৮ ১৮:১৬:১৩

বিনোদন ডেস্ক : রোববার, ০৮ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জয়া আহসানের বিরুদ্ধে ফতোয়া জারি করা হয়েছে বলে দাবী করছে ভারতের পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার।

এক সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি বলছে, জয়াকে বাংলাদেশের সানি লিওনি বলে অভিহীত করা হয়েছে এবং তাকে দেশ ছেড়ে চলে যেতে বলা হয়েছে। এমনকি 'গেরিলা' অভিনেত্রীকে খুনের হুমকি দেয়া হয়েছে বলেও ছেপেছে এই দৈনিকটি।

বলা হচ্ছে টালিগঞ্জের নির্মাতা সৃজিৎ মুখোপাধ্যায় নির্মিত 'রাজকাহিনী' সিনেমায় রুদ্রনীল ঘোষের সঙ্গে একটি দৃশ্যে অভিনয়কে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। সিনেমায় বাঙাল এক পতিতার চরিত্রে অভিনয় করেছেন জয়া। দৃশ্যটি গত কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে।

এদিকে অনেক চেষ্টা করেও জয়া আহসানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত