সর্বশেষ

  রোহিঙ্গাদের নাগরিক অধিকারের দাবীতে ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ   'শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের যৌথ প্রচেষ্ঠায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করা দরকার'   রিয়ালকে জয়ে ফেরালেন নবীন সেবায়োস   কমেছে চালের দাম, কমবে আরও   লন্ডনে আবারো এসিড হামলা, আহত ৬   তথ্য-প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : ড. মুহম্মদ জাফর ইকবাল   মহিউদ্দিন শীরু’র ৮ম মৃত্যুবার্ষিকী ২৫ সেপ্টেম্বর   ধর্ম যার যার, উৎসব সবার : কামরান   ওসমানীনগরে নিয়মিত বসে জুয়ার আসর, প্রশাসন নিরব   জগন্নাথপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু   ফেঞ্চুগঞ্জে সড়ক মেরামতের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীরা   মৌলভীবাজারে ‘শিক্ষা দিবস’ পালিত   হত্যা মামলার আসামী টিটু ও সুলেমান এখনও অধরা   ফেঞ্চুগঞ্জে পরিবহণ শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের সভা   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত   দুর্গাপূজা উপলক্ষ্যে সিলেট মহানগর পুলিশের গণবিজ্ঞপ্তি   নগরী থেকে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ   বর্তমান সরকারের সময়ে শিক্ষাখাতে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে : এমপি আবু জাহির   সিলেটে ছিনতাইকারী বাবলু ও শরীফ আটক   সিলেটস্থ টাঙ্গাইল জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

জয়া আহসানকে দেশ ছাড়ার হুমকি!

প্রকাশিত : ২০১৫-১১-০৮ ১৮:১৬:১৩

বিনোদন ডেস্ক : রোববার, ০৮ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জয়া আহসানের বিরুদ্ধে ফতোয়া জারি করা হয়েছে বলে দাবী করছে ভারতের পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার।

এক সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি বলছে, জয়াকে বাংলাদেশের সানি লিওনি বলে অভিহীত করা হয়েছে এবং তাকে দেশ ছেড়ে চলে যেতে বলা হয়েছে। এমনকি 'গেরিলা' অভিনেত্রীকে খুনের হুমকি দেয়া হয়েছে বলেও ছেপেছে এই দৈনিকটি।

বলা হচ্ছে টালিগঞ্জের নির্মাতা সৃজিৎ মুখোপাধ্যায় নির্মিত 'রাজকাহিনী' সিনেমায় রুদ্রনীল ঘোষের সঙ্গে একটি দৃশ্যে অভিনয়কে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। সিনেমায় বাঙাল এক পতিতার চরিত্রে অভিনয় করেছেন জয়া। দৃশ্যটি গত কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে।

এদিকে অনেক চেষ্টা করেও জয়া আহসানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত