সর্বশেষ

  কমলগঞ্জে গুরু নীলেশ্বর মুখার্জী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন   জৈন্তাপুরে ‘বিশ্ব যক্ষ্মা দিবস’ পালিত   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা   ‘আতিয়া মহল’ থেকে জঙ্গিদের হুঙ্কার : ‘আমরা আল্লাহর রাস্তায় আছি, তোমরা শয়তানের রাস্তায় অাছো’   মেসির একমাত্র গোলে চিলির হার   উরুগুয়ের বিপক্ষে ৪-১ গোলে ব্রাজিলের জয়   দক্ষিণ সুরমার শিববাড়িতে যেভাবে খোঁজ মিললো জঙ্গি আস্তানার!   ময়মনসিংহে ট্রাক উল্টে নিহত ১০   দক্ষিণ সুরমার শিববাড়িতে ‘জঙ্গি আস্তানা’ ঘিরে অভিযানের প্রস্তুতি   দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’ ও পাশের ভবনে থাকতেন ৩ পুলিশ   সরিয়ে নেওয়া হয়েছে দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’র বাসিন্দাদের   জানুয়ারিতে স্বামী-স্ত্রী পরিচয়ে ‘আতিয়া মহল’র বাসাটি ভাড়া নেয় জঙ্গিরা   দক্ষিণ সুরমায় অভিযানে অংশ নিতে ঢাকা থেকে আসছে সোয়াত   দক্ষিণ সুরমায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও   বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন   সাউথ এশিয়ায় সন্ত্রাস বন্ধে লন্ডনে পাকিস্তান হাইকমিশন ঘেরাও   জাতীয় যক্ষ্মা দিবস উপলক্ষ্যে যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি   ‘শিশুদের বইপত্রের সাথে পরিচয় করিয়ে দিতে হবে’   সিলেটে উদ্বোধন হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা   জগন্নাথপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

জয়া আহসানকে দেশ ছাড়ার হুমকি!

প্রকাশিত : ২০১৫-১১-০৮ ১৮:১৬:১৩

বিনোদন ডেস্ক : রোববার, ০৮ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জয়া আহসানের বিরুদ্ধে ফতোয়া জারি করা হয়েছে বলে দাবী করছে ভারতের পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার।

এক সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি বলছে, জয়াকে বাংলাদেশের সানি লিওনি বলে অভিহীত করা হয়েছে এবং তাকে দেশ ছেড়ে চলে যেতে বলা হয়েছে। এমনকি 'গেরিলা' অভিনেত্রীকে খুনের হুমকি দেয়া হয়েছে বলেও ছেপেছে এই দৈনিকটি।

বলা হচ্ছে টালিগঞ্জের নির্মাতা সৃজিৎ মুখোপাধ্যায় নির্মিত 'রাজকাহিনী' সিনেমায় রুদ্রনীল ঘোষের সঙ্গে একটি দৃশ্যে অভিনয়কে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। সিনেমায় বাঙাল এক পতিতার চরিত্রে অভিনয় করেছেন জয়া। দৃশ্যটি গত কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে।

এদিকে অনেক চেষ্টা করেও জয়া আহসানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত