সর্বশেষ

  বিশ্বনাথে ইলিয়াসের সন্ধান কামনায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল   সিলেট-৫ আসনে খেলাফত মজলিসের এনামুল হাসান ছাবীরের প্রার্থীতা ঘোষণা   শোকদিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান   মাধবপুরে বিয়ে ঠেকাতে মায়ের বিরুদ্ধে কলেজছাত্রীর অভিযোগ   ব্রিটেনিয়া হোটেলে সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আম্বরখানা ব্যবসায়ী কমিটি   দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ নির্মাণ নিয়ে মতবিনিময় সভা   দিরাইয়ে ৫ শিক্ষকের বিরুদ্ধে অবৈধ পদোন্নতির অভিযোগ: পুর্নাঙ্গ তদন্তে আসছেন এডিপিও   ফেঞ্চুগঞ্জে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত   সিসিকের ৪৯৩ কোটি টাকার বাজেট পেশ   কমলগঞ্জে ২টি লাশ উদ্ধার   অস্ত্রসহ একাধিক মামলার আসামী তানিম আহমেদ বাবুল কালিবাড়ি থেকে গ্রেফতার   ওসমানীনগরে ঈদ সামগ্রী ও ত্রাণ বিতরণে এগিয়ে এলো ২ দাতা সংস্থা   ওসমানীনগরে ৫ লাখ টাকার ভারতীয় নাসির বিড়িসহ আটক ২   মদনমোহন কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি আলাউদ্দিন আহমদের মৃত্যুতে শোক   ছাত্রলীগ নেতা শাহীনের শয্যাপাশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান ও ব্যারিস্টার নওফেল   হবিগঞ্জে পাইপগানসহ ৩ শিবিরকর্মী গ্রেফতার : আহত ৩ পুলিশ   কানাডার অটোয়ায় বাংলাদেশ হাই-কমিশনে শোক দিবস পালন   চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ : ৫ গোলে কাবু বার্সেলোনা   ছেলে-মেয়েদের জন্যে বিমান টিকেট: মিথ্যা সংবাদের বিরুদ্ধে মামলা করবেন অর্থমন্ত্রী   সহকর্মীর মৃত্যুতে শাবি কর্মচারী ইউনিয়নের শোক

জয়া আহসানকে দেশ ছাড়ার হুমকি!

প্রকাশিত : ২০১৫-১১-০৮ ১৮:১৬:১৩

বিনোদন ডেস্ক : রোববার, ০৮ নভেম্বর ২০১৫ ॥ বাংলাদেশের জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জয়া আহসানের বিরুদ্ধে ফতোয়া জারি করা হয়েছে বলে দাবী করছে ভারতের পশ্চিমবঙ্গের দৈনিক আনন্দবাজার।

এক সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি বলছে, জয়াকে বাংলাদেশের সানি লিওনি বলে অভিহীত করা হয়েছে এবং তাকে দেশ ছেড়ে চলে যেতে বলা হয়েছে। এমনকি 'গেরিলা' অভিনেত্রীকে খুনের হুমকি দেয়া হয়েছে বলেও ছেপেছে এই দৈনিকটি।

বলা হচ্ছে টালিগঞ্জের নির্মাতা সৃজিৎ মুখোপাধ্যায় নির্মিত 'রাজকাহিনী' সিনেমায় রুদ্রনীল ঘোষের সঙ্গে একটি দৃশ্যে অভিনয়কে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। সিনেমায় বাঙাল এক পতিতার চরিত্রে অভিনয় করেছেন জয়া। দৃশ্যটি গত কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে।

এদিকে অনেক চেষ্টা করেও জয়া আহসানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত