সর্বশেষ

  ভাস্কর্যটি সুপ্রিম কোর্টের বর্ধিত ভবনের সামনে পুনঃস্থাপন   ব্যক্তি উদ্যোগে কানাইঘাট পৌর সভার ভবানীগঞ্জ বাজার রাস্তার সংস্কারকাজ শুরু   মাধবপুরে একাধিক মামলার পলাতক আসামি গ্রেফতার   বিশ্বনাথে এলাকাবাসীর সাথে প্রশাসনের বৈঠক   জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫   রমজানের পবিত্রতা রক্ষায় দক্ষিণ সুরমা কাঠ ক্যবসায়ী কল্যাণ সমিতির র‌্যালি   খাঁরপাড়া আরজাদ আলী জামে মসজিদের উদ্বোধন করলেন সিটি মেয়র   নুরুলের দাদীর শয্যাপাশে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের নেতৃবৃন্দ   ৬ষ্ঠ ঘূর্ণী প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ   বিশ্বম্ভরপুরে বিএনপির আনন্দ মিছিল   জুড়ীতে যৌন নিপীড়নের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে   ভাস্কর্য সরানোর প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ   বড়লেখায় কাবিটা ও কাবিখা’র আওতায় দরিদ্র ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে সোলার প্যানেল বিতরণ   মোগলাবাজারে শাহ জকনের ত্রাণ বিতরণ   অংকন টেলেন্টপুলে জিপিএ-৫ পেয়েছে   মৌলভীবাজারে হলুদে সেজেছে প্রকৃতি, কদমের মৌ মৌ গন্ধ   দিরাইয়ে দুর্গত মানুষের পাশে প্রবাসী শফিকুল   দেশে উন্নয়নের জোয়ার বইছে : দক্ষিণ সুনামগঞ্জে এম.এ মান্নান   ‘বেসামরিক নাগরিকদের চিকিৎসাসেবায় বাংলাদেশ বাস্তবভিত্তিক পদ্ধতি গ্রহণ করছে’   দীর্ঘ ৮ বছর পর মৌলভীবাজার জেলা বিএনপির নতুন কমিটি: আনন্দ মিছিল

এইডস সচেতনতায় অনন্ত জলিল

প্রকাশিত : ২০১৫-১১-০১ ১৫:১৮:০৯

বিনোদন ডেস্ক : রোববার, ১ নভেম্বর ২০১৫ ॥ এশিয়া এবং প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের ১২তম আন্তর্জাতিক এইডস্ (আইক্যাপ) সম্মেলনের গুডইউল অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়ক, পরিচালক ও প্রযোজক অনন্ত জলিল। মূলত এইডস্ বিষয়ে মানুষকে সচেতন করার লক্ষ্যে সম্প্রতি রাজধানীতে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাকে এই দায়িত্ব দেয়া হয়। 

আগামী ২০ নভেম্বর চারদিনব্যাপী ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে এশিয়া এবং প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের ১২তম আন্তর্জাতিক এইডস্ (আইক্যাপ) সম্মেলন। এতে প্রায় ৩ হাজার বিদেশী নীতি নির্ধারক, এইডস্ বিশেষজ্ঞ, শিক্ষক, গবেষক, উন্নয়নকর্মী, এইডস্ আক্রান্ত রোগী, আন্তর্জাতিক এনজিও এবং জাতিসংঘের বিভিন্ন সহযোগী সংস্থা সমূহের প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করবেন।

মূলত এইডস্ এর চিকিৎসা, এইডস্ প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধি, এইডস্ আক্রান্ত রোগীদের প্রতি সকলের দৃষ্টিভঙ্গির পরিবর্তন, এইডস্ প্রতিরোধে আরও সময়োপযোগী নিরন্তর গবেষণা চালানো এবং এশিয়া ও প্রশান্ত মহাসগরীয় অঞ্চল থেকে চিরতরে এইডস্ নির্মূল করা এই আন্তর্জাতিক সম্মেলনের অন্যতম লক্ষ্য।

এদিকে, অনন্ত জলিলের আপকামিং চলচ্চিত্র ‘দ্য স্পাই : অগ্রযাত্রার মহানায়ক’-এর জন্য নতুন মুখের সন্ধানে দেশব্যাপী ট্যালেন্ট হান্ট কার্যক্রম চলছে। এই কার্যক্রমের মূল অনুষ্ঠান শুরু হচ্ছে আগামী ৬ নভেম্বর সিলেট থেকে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত