সর্বশেষ

  নব্য জেএমবি’র সমন্বয়ক জঙ্গি মুসা সিলেটের আতিয়া মহলে!   আতিয়া মহলের পাশের ভবন থেকে নারী ও শিশুসহ উদ্ধার ৬   শিববাড়িতে আবারও সকাল থেকে গুলি-বিস্ফোরণের শব্দ   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্বাধীনতা দিবস উদযাপন   দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত   বিবিআইএস’র স্বাধীনতা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ   আতঙ্ক-উৎকণ্ঠা আর দিনভর পটাস-পটাস, ধিড়িম-ধাড়িম   রশিদিয়া দাখিল মাদরাসায় স্বাধীনতা দিবস উদযাপন   শাবিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   আবাহনী ক্রীড়া চক্রের সভাপতিকে সংবর্ধনা   পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   শহরতলীর ‘দি সান মুন মেরিট হোম’র উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন   স্বাধীনতার পরাজিত শত্রুরা দেশকে নিয়ে এখনো গভীর ষড়যন্ত্রে লিপ্ত: শফিকুর রহমান চৌধুরী   শ্রীলঙ্কার ক্রিকেট টিম বাসে হামলায় জড়িত জঙ্গি নিহত   মাধবপুরে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার   স্বাধীনতা দিবসে মহানগর আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ   আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’: ২ জঙ্গি নিহত, অভিযান চলবে   মাধবপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালন   মহান স্বাধীনতা দিবসে কমলগঞ্জে ছাত্রলীগের পুস্পস্তবক অর্পন   মহান স্বাধীনতা দিবসে প্লাটুন টুয়েলভ এর শ্রদ্ধাঞ্জলী

‘ব্ল্যাক’ মিমের পয়লা দর্শন

প্রকাশিত : ২০১৫-১০-২৮ ১৪:৩৭:৪৮

বিনোদন ডেস্ক : বুধবার, ২৮ অক্টোবর ২০১৫ ॥ ‘বুলেটকে ঠেকাতে হলে বুলেটপ্রুফই দরকার’- বিদ্যা সিনহা মিম অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘ব্ল্যাক’-এর টিজারের শুরুতেই এই সংলাপ আকর্ষণ জাগাচ্ছে দর্শকদের। গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) ইউটিউবে উন্মুক্ত হয়েছে এটি। পুরো ট্রেলার আসবে আরও কিছুদিন পর।

মিম জানান- আগামী মাসে কালীপূজায় দুই বাংলায় মুক্তি পাবে ছবিটি। এটি পরিবেশনার দায়িত্বে থাকছে বলিউডের বড় সংস্থা ভায়াকম এইটিন মোশন পিকচার্স। ঢাকায় ছবিটি মুক্তি দেবে দাগ ক্রিয়েটিভ মিডিয়া।

কলকাতার রাজা চন্দ ও ঢাকার কিবরিয়া লিপুর যৌথ পরিচালনায় এতে বুলেট চরিত্রে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা সোহম। এছাড়াও আছেন আশীষ বিদ্যার্থী, রজতাভ দত্ত প্রমুখ।

গত ১২ অক্টোবর এর প্রথম পোস্টার (ফার্স্ট লুক) প্রকাশিত হয়। প্রযোজনায় কিবরিয়া ফিল্মস ও দাগ ক্রিয়েটিভ মিডিয়া।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত