সর্বশেষ

  মাতৃভাষা দিবস উপলক্ষে খাদিমনগর যুব কল্যাণ পরিষদের শ্রদ্ধাঞ্জলি   সিলেটে কাল থেকে শুরু হচ্ছে ‘বেঙ্গল সংস্কৃতি উৎস’   রশিদিয়া দাখিল মাদরাসায় মাতৃভাষা দিবস উদযাপন   সিলেটে জুতা পায়ে শহীদ মিনারে উঠে শ্রদ্ধা জানালেন বাংলাদেশ ব্যাংক কর্মকর্তারা!   ‘বাংরেজি’ ছাড়াতে হবে: শেখ হাসিনা   কমলগঞ্জে ধলাই নদীতে পড়ে শিশুর মৃত্যু   কমলগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   নানা আয়োজনে মাতৃভাষা দিবস পালন করলো মেট্রোপলিটন ইউনিভার্সিটি   ২৪ ফেব্রুয়ারি থেকে সিলেটে শুরু হচ্ছে ‘লন্ডন ১৯৭১’ আলোকচিত্র প্রদর্শনী   স্কলার্স একাডেমিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন   জগন্নাথপুরে জুয়ার আসর থেকে আটক ৫   দক্ষিণ সুনামগঞ্জে কিশোরী ধর্ষিত : ধর্ষক আটক   ব্লগার রাজীব হত‌্যা মামলার আসামি জঙ্গি রানা রিমান্ডে   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সিলেট জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পুষ্পস্তবক অর্পণ   সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার   কমলগঞ্জে আইনজীবির বাড়িতে ডাকাতি : আহত ১   শাবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মহানগর স্বেচ্ছাসেবক লীগের পুষ্পস্তবক অর্পণ   যেভাবে গ্রেফতার হলো ব্লগার রাজীব হত্যার মূল আসামি রানা   কমলগঞ্জের ধলাই নদী থেকে স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

নায়লা নাঈমের নতুন রেসিপি দেশি কারি

প্রকাশিত : ২০১৫-১০-২৭ ১৪:৩৪:১৮

বিনোদন ডেস্ক : মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০১৫ ॥ ছুটির দিনগুলোতে এফডিসি’তে দর্শনার্থীদের ভিড় লেগেই। তবে ব্যতিক্রম ছিলো চলতি সপ্তাহের প্রথম কর্মদিবস। দুপুর থেকেই এফডিসিতে সাজ সাজ রব। অপরিচিত মুখের ঘোরাফেরা। অথচ সবগুলো ফ্লোরে ঢুঁ মেরেও ঢাকাই চলচ্চিত্রের বড় কোন তারকার দেখা মিললো না। হঠাৎ চোখ আটকে গেলো ৪ নম্বর ফ্লোরের সামনের জটলায়। কিছু লোক ফ্লোরে উঁকি দিয়ে কী যেন দেখার চেষ্টা করছেন। সামনে এগিয়ে যেতেই কানে এসে লাগলো, ‘আমি দেশি নারী...’। বাকিটা বোঝা যাচ্ছিলো না।

কে এই দেশি নারী? তার খোঁজ নিতেই ঢুকে পড়লাম  ৪ নম্বর ফ্লোরে। চারপাশে লুঙ্গির সঙ্গে রঙ বেরঙের শার্ট পড়া যুবকদের আনাগোনা। ফ্লোরের একপাশে গরম তাওয়াতে পরটা ভাঁজার ব্যবস্থা করা হচ্ছে। কয়েকজন যুবক আবার এককোনায় গামছা পেতে তাস খেলতে বসে গেছে। হঠাৎই পরিবেশটা পাল্টে গেলো। পাশ থেকে উচ্চ শব্দে বেজে উঠলো, ‘আমি সুন্দরী নারী, দেবো দেশি কারি...!’

কিন্তু গানের পেছনের সেই নারী কণ্ঠটির দেখা পাওয়া যাচ্ছে না কেন। অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগলাম, কখন সুন্দরী নারীটির দেখা পাব। এমন মাথায় কাউবয় স্টাইলে টুপি দিয়ে ফ্লোরের মাঝামাঝি এক যুবক এসে দাঁড়াল। অমনি লুঙ্গি পড়া যুবকগুলো তার সামনে এসে সারি বেঁধে দাঁড়িয়ে গেল। তাদের মধ্যে কিছু একটা নিয়ে আলোচনা চলছে, কিন্তু দূর থেকে বিষয়টা পরিস্কার বোঝা গেলো না।

যাই হোক, পাশ থেকে মাইক্রোফোনে ডাক পড়লো আইটেম কন্যা নায়লা নাঈমের। অমনি গোলাপি শাড়ি পরা এক নারীর প্রবেশ ঘটলো মঞ্চে। সবার চোখ তার দিকে। ফ্লোরের ভিতরে লোকজনের জমায়েত বেড়ে গিয়েছে। এরই মধ্যে ‘আমি সুন্দরী নারী, দেবো দেশি কারি...!’

গানটা আবারো বেজে উঠলো। কেউ একজন ‘অ্যাকশন’ বলে নাচের ঘোষণা দিলেন। নায়লা নাঈম তার কোমর দুলিয়ে গানের সঙ্গে ঠোঁট মেলাতে লাগলেন। আর তার পেছন পেছন লুঙ্গি পরা যুবকের ড্যান্স। বখাটে যুবকের ভঙ্গিতে কেউ কেউ চুমুও খেতে চাইছেন।

হঠাৎ পাশ থেকে ‘কাট’ শব্দটি শুনতে পাওয়া গেল। উচ্চস্বরে কেউ একজন বলছে, ‘এখানে এত লোক কেন? যতসব আন্‌নেসেসারি লোকজন।’ অমনি সবাইকে ফ্লোর ছাড়তে বলা হলো। অগত্যা বাকি নাচটুকু না দেখেই ফ্লোরের বাইরে এসে দাঁড়ালাম। এরই মধ্যে দেখা মিললো পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের। তিনি জানালেন, এখানে  ‘রাত্রীর যাত্রী’ ছবির আইটেম গানের শুটিং চলছে। সোমবার পর্যন্ত কাজ চলবে।

রাজা কাশবির সুরে ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের গানটি লিখেছেন পরিচালক হাবিবুল ইসলাম হাবিব নিজেই। আর এতে কণ্ঠ দিয়েছেন রুবাইয়াত জাহান। আসাদ খানের কোরিগ্রাফিতে গানটিতে চিত্রনায়িকা মৌসুমিরও দেখা মেলার কথা রয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত