সর্বশেষ

  জকিগঞ্জে এম. জাকির হুসেইন হিফজুল ক্বোরআন প্রতিযোগীতা বাস্তবায়ন কমিটির সভা   ছাতকে পৃথক অভিযানে ভারতীয় মদ, জিরাসহ ৪জন আটক   পাক প্রধানমন্ত্রীর পদ থেকে বরখাস্ত নওয়াজ শরিফ   ‘মরহুম মনফর আলী এন্ড মরহুম হালিমা বিবি ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে বিশ্বনাথে ফ্রি খৎনা অনুষ্ঠান   দক্ষিণ সুরমার গ্যাস বিস্ফোরণে অগ্নিদগ্ধ ১, ৩টি গাড়ি ভস্মীভূত   সিলেটে ‘অলিম্পিক ডে- ২০১৭’ উদযাপন উপলক্ষে র‍্যালি অনুষ্ঠিত   কমলগঞ্জে পল্লী উন্নয়ন কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা প্রদান   দেশে প্রতি মিনিটে ১৩৮৯ পিস ইয়াবা গ্রহণ করে তরুণ-তরুণীরা   অনেক আসামি পলাতক, কিছু করার নেই তদন্ত সংস্থার   গুলশান হামলার ‘অন্যতম পরিকল্পনাকারী’ রাশেদ গ্রেফতার   ‘সেরা বাঙালি’র পুরস্কার নিতে আজ কোলকাতা যাচ্ছেন মাশরাফি   ‘১৮ হাজার হাজির হজ অনিশ্চিত’ : ৯১ টি হজ্জ এজেন্সির সংবাদ সম্মেলন   রড ছাড়াই কলেজের ভবন নির্মাণের ঘটনায় তদন্ত শুরু   ‘নিরাপত্তার কারণে সম্মেলনের অনুমতি দেওয়া হয়নি ইউনূস সেন্টারকে’ : ‘অনিবার্য কারণবশত’ সামাজিক ব্যবসা সম্মেলন বাতিল   সভাপতি পার্থকে অব্যাহতি, শাবি ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি হলেন রুহুল আমিন   শ্রীমঙ্গলে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা   মৌলভীবাজার পৌরসভায় ৮৩ কোটি টাকার বাজেট ঘোষণা   প্রাথমিক বিদ্যালয়ের মানোন্নয়নে কর্মপরিকল্পনা বাস্তবায়ন করতে হবে : তাহমিনা খাতুন   দোয়ারাবাজারে শহিদ মিনারের উদ্বোধন করলেন এমপি মানিক   সিলেট জেলা পরিবার পরিকল্পনা বিভাগের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নায়লা নাঈমের নতুন রেসিপি দেশি কারি

প্রকাশিত : ২০১৫-১০-২৭ ১৪:৩৪:১৮

বিনোদন ডেস্ক : মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০১৫ ॥ ছুটির দিনগুলোতে এফডিসি’তে দর্শনার্থীদের ভিড় লেগেই। তবে ব্যতিক্রম ছিলো চলতি সপ্তাহের প্রথম কর্মদিবস। দুপুর থেকেই এফডিসিতে সাজ সাজ রব। অপরিচিত মুখের ঘোরাফেরা। অথচ সবগুলো ফ্লোরে ঢুঁ মেরেও ঢাকাই চলচ্চিত্রের বড় কোন তারকার দেখা মিললো না। হঠাৎ চোখ আটকে গেলো ৪ নম্বর ফ্লোরের সামনের জটলায়। কিছু লোক ফ্লোরে উঁকি দিয়ে কী যেন দেখার চেষ্টা করছেন। সামনে এগিয়ে যেতেই কানে এসে লাগলো, ‘আমি দেশি নারী...’। বাকিটা বোঝা যাচ্ছিলো না।

কে এই দেশি নারী? তার খোঁজ নিতেই ঢুকে পড়লাম  ৪ নম্বর ফ্লোরে। চারপাশে লুঙ্গির সঙ্গে রঙ বেরঙের শার্ট পড়া যুবকদের আনাগোনা। ফ্লোরের একপাশে গরম তাওয়াতে পরটা ভাঁজার ব্যবস্থা করা হচ্ছে। কয়েকজন যুবক আবার এককোনায় গামছা পেতে তাস খেলতে বসে গেছে। হঠাৎই পরিবেশটা পাল্টে গেলো। পাশ থেকে উচ্চ শব্দে বেজে উঠলো, ‘আমি সুন্দরী নারী, দেবো দেশি কারি...!’

কিন্তু গানের পেছনের সেই নারী কণ্ঠটির দেখা পাওয়া যাচ্ছে না কেন। অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগলাম, কখন সুন্দরী নারীটির দেখা পাব। এমন মাথায় কাউবয় স্টাইলে টুপি দিয়ে ফ্লোরের মাঝামাঝি এক যুবক এসে দাঁড়াল। অমনি লুঙ্গি পড়া যুবকগুলো তার সামনে এসে সারি বেঁধে দাঁড়িয়ে গেল। তাদের মধ্যে কিছু একটা নিয়ে আলোচনা চলছে, কিন্তু দূর থেকে বিষয়টা পরিস্কার বোঝা গেলো না।

যাই হোক, পাশ থেকে মাইক্রোফোনে ডাক পড়লো আইটেম কন্যা নায়লা নাঈমের। অমনি গোলাপি শাড়ি পরা এক নারীর প্রবেশ ঘটলো মঞ্চে। সবার চোখ তার দিকে। ফ্লোরের ভিতরে লোকজনের জমায়েত বেড়ে গিয়েছে। এরই মধ্যে ‘আমি সুন্দরী নারী, দেবো দেশি কারি...!’

গানটা আবারো বেজে উঠলো। কেউ একজন ‘অ্যাকশন’ বলে নাচের ঘোষণা দিলেন। নায়লা নাঈম তার কোমর দুলিয়ে গানের সঙ্গে ঠোঁট মেলাতে লাগলেন। আর তার পেছন পেছন লুঙ্গি পরা যুবকের ড্যান্স। বখাটে যুবকের ভঙ্গিতে কেউ কেউ চুমুও খেতে চাইছেন।

হঠাৎ পাশ থেকে ‘কাট’ শব্দটি শুনতে পাওয়া গেল। উচ্চস্বরে কেউ একজন বলছে, ‘এখানে এত লোক কেন? যতসব আন্‌নেসেসারি লোকজন।’ অমনি সবাইকে ফ্লোর ছাড়তে বলা হলো। অগত্যা বাকি নাচটুকু না দেখেই ফ্লোরের বাইরে এসে দাঁড়ালাম। এরই মধ্যে দেখা মিললো পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের। তিনি জানালেন, এখানে  ‘রাত্রীর যাত্রী’ ছবির আইটেম গানের শুটিং চলছে। সোমবার পর্যন্ত কাজ চলবে।

রাজা কাশবির সুরে ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের গানটি লিখেছেন পরিচালক হাবিবুল ইসলাম হাবিব নিজেই। আর এতে কণ্ঠ দিয়েছেন রুবাইয়াত জাহান। আসাদ খানের কোরিগ্রাফিতে গানটিতে চিত্রনায়িকা মৌসুমিরও দেখা মেলার কথা রয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত