সর্বশেষ

  হাওরবাসীর দুর্যোগ নিয়ে তামাশা করবেন না   “আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, আমার কোন চাওয়া পাওয়া নেই”   গোলাপগঞ্জে বিদ্যুতায়িত হয়ে শিক্ষার্থীর মৃত্যু   রশিদিয়া দাখিল মাদরাসায় বিশ্ব বই দিবস উদযাপন   এনইইউবিতে ‘ক্যারিয়ার ক্লাব’র যাত্রা শুরু   ধর্মপাশা সদর ইউনিয়নের বাজেট ঘোষণা   জামালগঞ্জে এক কিশোরীর দুই জন্ম নিবন্ধন: বাল্যবিবাহ সম্পন্ন, এলাকায় তোলপাড়   বিশ্বনাথে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‌্যালী   কাউন্সিলর আফতাবকে ৭নং ওয়ার্ড যুবলীগের সংর্বধনা   সব চেষ্টা ব্যর্থ, তলিয়ে গেল শনি: হাওরপাড়ে চলছে কৃষকের আহাজারি   হাওরের ক্ষতিগ্রস্ত পরিবার পাবে মাসে ৩০ কেজি চাল ও নগদ অর্থ   মহাজনী ও এনজিও ঋনের চাপ: সব হারিয়ে দিশেহারা হাওরবাসী   বাবাকে ছাপিয়ে যেতে চান টাইগার শ্রফ   বাজারে আসুসের তিন জেনফোন   সুনামগঞ্জে শনির হাওরের বাঁধে ৩টি স্থানে ভাঙন   মহামতি লেনিনের জন্মবার্ষিকীতে সিলেটে লাল পতাকা মিছিল   ফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে   লাখাইয়ে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার   আত্মসমর্পণ করে জামিন পেলেন তারেকের শাশুড়ি সিলেটের সৈয়দা ইকবাল মান্দ বানু   শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদের বিরুদ্ধে জাতীয় ঐক্য সৃষ্টি হয়েছে : সিলেটে খাদ্যমন্ত্রী

নায়লা নাঈমের নতুন রেসিপি দেশি কারি

প্রকাশিত : ২০১৫-১০-২৭ ১৪:৩৪:১৮

বিনোদন ডেস্ক : মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০১৫ ॥ ছুটির দিনগুলোতে এফডিসি’তে দর্শনার্থীদের ভিড় লেগেই। তবে ব্যতিক্রম ছিলো চলতি সপ্তাহের প্রথম কর্মদিবস। দুপুর থেকেই এফডিসিতে সাজ সাজ রব। অপরিচিত মুখের ঘোরাফেরা। অথচ সবগুলো ফ্লোরে ঢুঁ মেরেও ঢাকাই চলচ্চিত্রের বড় কোন তারকার দেখা মিললো না। হঠাৎ চোখ আটকে গেলো ৪ নম্বর ফ্লোরের সামনের জটলায়। কিছু লোক ফ্লোরে উঁকি দিয়ে কী যেন দেখার চেষ্টা করছেন। সামনে এগিয়ে যেতেই কানে এসে লাগলো, ‘আমি দেশি নারী...’। বাকিটা বোঝা যাচ্ছিলো না।

কে এই দেশি নারী? তার খোঁজ নিতেই ঢুকে পড়লাম  ৪ নম্বর ফ্লোরে। চারপাশে লুঙ্গির সঙ্গে রঙ বেরঙের শার্ট পড়া যুবকদের আনাগোনা। ফ্লোরের একপাশে গরম তাওয়াতে পরটা ভাঁজার ব্যবস্থা করা হচ্ছে। কয়েকজন যুবক আবার এককোনায় গামছা পেতে তাস খেলতে বসে গেছে। হঠাৎই পরিবেশটা পাল্টে গেলো। পাশ থেকে উচ্চ শব্দে বেজে উঠলো, ‘আমি সুন্দরী নারী, দেবো দেশি কারি...!’

কিন্তু গানের পেছনের সেই নারী কণ্ঠটির দেখা পাওয়া যাচ্ছে না কেন। অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগলাম, কখন সুন্দরী নারীটির দেখা পাব। এমন মাথায় কাউবয় স্টাইলে টুপি দিয়ে ফ্লোরের মাঝামাঝি এক যুবক এসে দাঁড়াল। অমনি লুঙ্গি পড়া যুবকগুলো তার সামনে এসে সারি বেঁধে দাঁড়িয়ে গেল। তাদের মধ্যে কিছু একটা নিয়ে আলোচনা চলছে, কিন্তু দূর থেকে বিষয়টা পরিস্কার বোঝা গেলো না।

যাই হোক, পাশ থেকে মাইক্রোফোনে ডাক পড়লো আইটেম কন্যা নায়লা নাঈমের। অমনি গোলাপি শাড়ি পরা এক নারীর প্রবেশ ঘটলো মঞ্চে। সবার চোখ তার দিকে। ফ্লোরের ভিতরে লোকজনের জমায়েত বেড়ে গিয়েছে। এরই মধ্যে ‘আমি সুন্দরী নারী, দেবো দেশি কারি...!’

গানটা আবারো বেজে উঠলো। কেউ একজন ‘অ্যাকশন’ বলে নাচের ঘোষণা দিলেন। নায়লা নাঈম তার কোমর দুলিয়ে গানের সঙ্গে ঠোঁট মেলাতে লাগলেন। আর তার পেছন পেছন লুঙ্গি পরা যুবকের ড্যান্স। বখাটে যুবকের ভঙ্গিতে কেউ কেউ চুমুও খেতে চাইছেন।

হঠাৎ পাশ থেকে ‘কাট’ শব্দটি শুনতে পাওয়া গেল। উচ্চস্বরে কেউ একজন বলছে, ‘এখানে এত লোক কেন? যতসব আন্‌নেসেসারি লোকজন।’ অমনি সবাইকে ফ্লোর ছাড়তে বলা হলো। অগত্যা বাকি নাচটুকু না দেখেই ফ্লোরের বাইরে এসে দাঁড়ালাম। এরই মধ্যে দেখা মিললো পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের। তিনি জানালেন, এখানে  ‘রাত্রীর যাত্রী’ ছবির আইটেম গানের শুটিং চলছে। সোমবার পর্যন্ত কাজ চলবে।

রাজা কাশবির সুরে ‘আমি সুন্দরী নারী’ শিরোনামের গানটি লিখেছেন পরিচালক হাবিবুল ইসলাম হাবিব নিজেই। আর এতে কণ্ঠ দিয়েছেন রুবাইয়াত জাহান। আসাদ খানের কোরিগ্রাফিতে গানটিতে চিত্রনায়িকা মৌসুমিরও দেখা মেলার কথা রয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত