সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন রিয়াজ

প্রকাশিত : ২০১৫-১০-২৬ ০১:৪৮:৫৭

বিনোদন ডেস্ক : সোমবার, ২৬ অক্টোবর ২০১৫ ॥ পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন অভিনেতা রিয়াজ আহমেদ। বুকে ব্যাথা নিয়ে ১৯ অক্টোবর রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার হৃদযন্ত্রের ধমনীতে ব্লক ধরা পড়ে এবং অস্ত্রোপচার করতে হয়।

৪২ বছর বয়সী এই অভিনেতা সেদিন মেহের আফরোজ শাওনের পরিচালনায় হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে 'কৃষ্ণপক্ষ' সিনেমার শুটিং করছিলেন।

শনিবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান রিয়াজ। রিয়াজের স্ত্রী মাশফিকা তিনা জানান, “রিয়াজ এখন সুস্থ। ভয়ের কিছু নেই। তবে কথাবার্তা ও চলাফেরায় স্বাভাবিকতা আসতে সময় লাগবে। এজন্য চিকিৎসক তাকে সর্বনিম্ন দুই মাস বেডরেস্টে থাকতে বলেছেন। তবে ছয় মাস বিশ্রামে থাকলে ভালো হয়।”

তিনি আরও বলেন, “অন্তত দুই মাস ও (রিয়াজ) কোনো কাজ করতে পারবে না। তারপর ছবির কাজ শেষ করবে। এ নিয়ে শাওন একটি সংবাদ সম্মেলন করে সব স্পষ্ট করবেন।”

নির্মাতা শাওন বলেন, “এই অসুস্থ শরীরেও রিয়াজ সিনেমাটির কাজ নিয়ে চিন্তিত। সে কাজে ফিরতে চায় খুব তাড়াতাড়ি। তবে আমরা তাকে চিকিৎসকের পরামর্শ মতোই চলতে বলব। সে সুস্থ হলেই কাজ হবে।”

চিকিৎসকের বরাত দিয়ে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার চিত্রনাট্যকার লুৎফর রহমান নির্ঝর জানিয়েছিলেন, রিয়াজের হৃদপিণ্ডে ৪টি ব্লক ধরা পড়ে এবং ডান পাশের প্রধান ধমনীতে স্টেনটিং করা হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত