সর্বশেষ

  ঈদে রাস্তায় থাকবে বিআরটিসির ৯০০ বাস   দিরাইয়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ   টস জিতে ফিল্ডিংয়ে টাইগাররা   সিলেট বিভাগকে বাল্যবিবাহমুক্ত ঘোষণা   দীর্ঘ ১৭ বছর পর এফডিসিতে ফিরছেন শাবানা?   শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে চলছে ব্যবসায়ী সমিতির নির্বাচন   বিশ্বনাথে স্বামীর হাতে খুন হলেন স্ত্রী   অভিযোগের পাহাড় শিক্ষার্থীদের : হল থেকে বিতাড়িত শাবির সেই ‘অপরাধ সম্রাট’   কুসিক মেয়র সাক্কুর স্থায়ী জামিন   গোয়াইনঘাটের রুস্তমপুর ইউনিয়নের উন্মুক্ত বাজেট ঘোষণা   শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা   অর্ধেক বৃত্তে মৌলভীবাজার শহীদ মিনার!   যুক্তরাজ্যে আরও সন্ত্রাসী হামলার আশঙ্কা করছেন দেশটির প্রধানমন্ত্রী থেরেসা মে   মস্তিষ্কের স্বাস্থ্য গড়ার খাবার   আজ মাশরাফি চোখ রাখছেন জয়ে   জঙ্গি আস্তানা সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের ৩টি বাড়ি ঘেরাও   সিলেটে বজ্রপাতে শ্যালক-দুলাভাইসহ নিহত ৩   মৌলভীবাজারের মোস্তফাপুর ইউনিয়নের বাজেট ঘোষণা   চরগাঁওয়ে রাস্তা উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী   রাজনগরে ধর্ষক ও নারী নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন রিয়াজ

প্রকাশিত : ২০১৫-১০-২৬ ০১:৪৮:৫৭

বিনোদন ডেস্ক : সোমবার, ২৬ অক্টোবর ২০১৫ ॥ পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন অভিনেতা রিয়াজ আহমেদ। বুকে ব্যাথা নিয়ে ১৯ অক্টোবর রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার হৃদযন্ত্রের ধমনীতে ব্লক ধরা পড়ে এবং অস্ত্রোপচার করতে হয়।

৪২ বছর বয়সী এই অভিনেতা সেদিন মেহের আফরোজ শাওনের পরিচালনায় হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে 'কৃষ্ণপক্ষ' সিনেমার শুটিং করছিলেন।

শনিবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান রিয়াজ। রিয়াজের স্ত্রী মাশফিকা তিনা জানান, “রিয়াজ এখন সুস্থ। ভয়ের কিছু নেই। তবে কথাবার্তা ও চলাফেরায় স্বাভাবিকতা আসতে সময় লাগবে। এজন্য চিকিৎসক তাকে সর্বনিম্ন দুই মাস বেডরেস্টে থাকতে বলেছেন। তবে ছয় মাস বিশ্রামে থাকলে ভালো হয়।”

তিনি আরও বলেন, “অন্তত দুই মাস ও (রিয়াজ) কোনো কাজ করতে পারবে না। তারপর ছবির কাজ শেষ করবে। এ নিয়ে শাওন একটি সংবাদ সম্মেলন করে সব স্পষ্ট করবেন।”

নির্মাতা শাওন বলেন, “এই অসুস্থ শরীরেও রিয়াজ সিনেমাটির কাজ নিয়ে চিন্তিত। সে কাজে ফিরতে চায় খুব তাড়াতাড়ি। তবে আমরা তাকে চিকিৎসকের পরামর্শ মতোই চলতে বলব। সে সুস্থ হলেই কাজ হবে।”

চিকিৎসকের বরাত দিয়ে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার চিত্রনাট্যকার লুৎফর রহমান নির্ঝর জানিয়েছিলেন, রিয়াজের হৃদপিণ্ডে ৪টি ব্লক ধরা পড়ে এবং ডান পাশের প্রধান ধমনীতে স্টেনটিং করা হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত