সর্বশেষ

  মিঠু ব্যাংকার হতে চায়   আনোয়ার চৌধুরীর ওপর গ্রেনেড হামলা : মুফতি হান্নানের মৃত্যুদণ্ডের চূড়ান্ত রায় প্রকাশ   ওসমানীনগরে যুবকের আত্মহত্যা   চলে গেলেন প্রখ্যাত অভিনেত্রী গীতা সেন   সিলেট সোসিও ইকোনোমিক ডেভেলপমেন্ট অর্গানাইজেশন কমিটি পুনর্গঠন   ফেঞ্চুগঞ্জে নবগঠিত উপজেলা ছাত্রলীগ দু’টি ধারায় বিভক্ত   ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : লোকবল ও যন্ত্রপাতির অভাবে চিকিৎসাসেবা ব্যাহত   আদালতে জাকারবার্গ, অস্বীকার করলেন অভিযোগ   সাক্ষী না আসায় পেছালো কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ   শ্রীমঙ্গলে তক্ষক পাচারকারী চক্রকে কারাদণ্ডসহ জরিমানা   কাদের সিদ্দিকীর আপিল খারিজ : বাধা নেই উপনির্বাচনে   বালাগঞ্জ উপজেলায় অ্যাক্রোবেটিক প্রদর্শনী আজ   সিলেট জেলা পরিষদের নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ   হবিগঞ্জে ডিজিটাল মেলার প্রতি তরুণ প্রজন্মকে আকৃষ্ট করতে হবে : জেলা প্রশাসক সাবিনা   ডব্লিউইএফের সভায় প্রধানমন্ত্রী   হবিগঞ্জে বর্ণিল আলোয় উদ্বোধন হল অস্কার এমপি আবু জাহির টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট   ‘মতিউর রহমান বাংলাদেশ আওয়ামী লীগকে প্রশ্নবিদ্ধ করেছেন’   হাওর অঞ্চলের শিক্ষকদেরকে আরো দায়িত্বশীল ও সচেতন হতে হবে : জেলা প্রশাসক   কাউন্সিলর আজাদ কাপ ফুটসালের মঙ্গলবারের ৬টি খেলা সম্পন্ন   রিকাবীবাজারে বৃহৎ পানির স্তরের সন্ধান

পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন রিয়াজ

প্রকাশিত : ২০১৫-১০-২৬ ০১:৪৮:৫৭

বিনোদন ডেস্ক : সোমবার, ২৬ অক্টোবর ২০১৫ ॥ পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন অভিনেতা রিয়াজ আহমেদ। বুকে ব্যাথা নিয়ে ১৯ অক্টোবর রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার হৃদযন্ত্রের ধমনীতে ব্লক ধরা পড়ে এবং অস্ত্রোপচার করতে হয়।

৪২ বছর বয়সী এই অভিনেতা সেদিন মেহের আফরোজ শাওনের পরিচালনায় হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে 'কৃষ্ণপক্ষ' সিনেমার শুটিং করছিলেন।

শনিবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান রিয়াজ। রিয়াজের স্ত্রী মাশফিকা তিনা জানান, “রিয়াজ এখন সুস্থ। ভয়ের কিছু নেই। তবে কথাবার্তা ও চলাফেরায় স্বাভাবিকতা আসতে সময় লাগবে। এজন্য চিকিৎসক তাকে সর্বনিম্ন দুই মাস বেডরেস্টে থাকতে বলেছেন। তবে ছয় মাস বিশ্রামে থাকলে ভালো হয়।”

তিনি আরও বলেন, “অন্তত দুই মাস ও (রিয়াজ) কোনো কাজ করতে পারবে না। তারপর ছবির কাজ শেষ করবে। এ নিয়ে শাওন একটি সংবাদ সম্মেলন করে সব স্পষ্ট করবেন।”

নির্মাতা শাওন বলেন, “এই অসুস্থ শরীরেও রিয়াজ সিনেমাটির কাজ নিয়ে চিন্তিত। সে কাজে ফিরতে চায় খুব তাড়াতাড়ি। তবে আমরা তাকে চিকিৎসকের পরামর্শ মতোই চলতে বলব। সে সুস্থ হলেই কাজ হবে।”

চিকিৎসকের বরাত দিয়ে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার চিত্রনাট্যকার লুৎফর রহমান নির্ঝর জানিয়েছিলেন, রিয়াজের হৃদপিণ্ডে ৪টি ব্লক ধরা পড়ে এবং ডান পাশের প্রধান ধমনীতে স্টেনটিং করা হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত