সর্বশেষ

  লতিপুর জামে মসজিদে দারুল কিরাতের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন   পবিত্র ঈদুল ফিতরে শফিক চৌধুরীর শুভেচ্ছা   সৌদি আরবে ঈদ রোববার   ছাতকে ৪ গরু চোরকে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা   ফেঞ্চুগঞ্জে হাবিবুর রহমান হাবিবের উদ্যোগে ঈদসামগ্রী বিতরণ   প্রবাসীদের অর্থায়নে ওসমানীনগরে ঈদবস্ত্র বিতরণ   মাটিধস : দুর্ঘটনা এড়াতে মাধবকুণ্ডে পর্যটক প্রবেশে নিষেধাজ্ঞা   ঈদানন্দ বঞ্চিত সদর উপজেলার ৭শ’ শিক্ষক পরিবার   যুক্তরাজ্যে কাভার্ড ভ্যান হামলায় নিহত মোকাররমের বাড়িতে লুনা   রোড রোলার ও স্কিট লোডার বরাদ্দ পেয়েছে বিয়ানীবাজার পৌরসভা   ঈদ উপলক্ষে কান্দিগাঁও ইউনিয়নে ভিজিএফের গম বিতরণ   ঈদকে সামনে রেখে এসএমপির বিশেষ নির্দেশনা   ‘প্রত্যয়’র প্রত্যয়ী মনোভাবে হাসি ফুটলো আড়াইশ’ অসহায় ও পথশিশুর মুখে   সৌদি আরবের গ্রান্ড মসজিদে আত্মঘাতি বোমা হামলা: নিহত ১, নারীসহ আটক ৫   বাহুবলে এতিমখানার শিশুদের হাতে ঈদের কাপড় তুলে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা   বিয়ানীবাজারে গৃহকর্মী হত্যার অভিযোগে লাউতা ইউনিয়ন পরিষদ সদস্য গ্রেফতার   পাকিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৫৪   ঈদে বাড়ি ফেরা: রংপুরে ট্রাক উল্টে নিহত ১৬   সাবেক অধ্যক্ষ মোদাব্বীর আলী আর নেই   চীনের সিচুয়ান প্রদেশে ভূমিধসে নিখোঁজ ১৪০

পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন রিয়াজ

প্রকাশিত : ২০১৫-১০-২৬ ০১:৪৮:৫৭

বিনোদন ডেস্ক : সোমবার, ২৬ অক্টোবর ২০১৫ ॥ পাঁচদিন পর হাসপাতাল ছাড়লেন অভিনেতা রিয়াজ আহমেদ। বুকে ব্যাথা নিয়ে ১৯ অক্টোবর রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। পরে তার হৃদযন্ত্রের ধমনীতে ব্লক ধরা পড়ে এবং অস্ত্রোপচার করতে হয়।

৪২ বছর বয়সী এই অভিনেতা সেদিন মেহের আফরোজ শাওনের পরিচালনায় হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে 'কৃষ্ণপক্ষ' সিনেমার শুটিং করছিলেন।

শনিবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান রিয়াজ। রিয়াজের স্ত্রী মাশফিকা তিনা জানান, “রিয়াজ এখন সুস্থ। ভয়ের কিছু নেই। তবে কথাবার্তা ও চলাফেরায় স্বাভাবিকতা আসতে সময় লাগবে। এজন্য চিকিৎসক তাকে সর্বনিম্ন দুই মাস বেডরেস্টে থাকতে বলেছেন। তবে ছয় মাস বিশ্রামে থাকলে ভালো হয়।”

তিনি আরও বলেন, “অন্তত দুই মাস ও (রিয়াজ) কোনো কাজ করতে পারবে না। তারপর ছবির কাজ শেষ করবে। এ নিয়ে শাওন একটি সংবাদ সম্মেলন করে সব স্পষ্ট করবেন।”

নির্মাতা শাওন বলেন, “এই অসুস্থ শরীরেও রিয়াজ সিনেমাটির কাজ নিয়ে চিন্তিত। সে কাজে ফিরতে চায় খুব তাড়াতাড়ি। তবে আমরা তাকে চিকিৎসকের পরামর্শ মতোই চলতে বলব। সে সুস্থ হলেই কাজ হবে।”

চিকিৎসকের বরাত দিয়ে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার চিত্রনাট্যকার লুৎফর রহমান নির্ঝর জানিয়েছিলেন, রিয়াজের হৃদপিণ্ডে ৪টি ব্লক ধরা পড়ে এবং ডান পাশের প্রধান ধমনীতে স্টেনটিং করা হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত