সর্বশেষ

  রোহিঙ্গাদের নাগরিক অধিকারের দাবীতে ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ   'শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের যৌথ প্রচেষ্ঠায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করা দরকার'   রিয়ালকে জয়ে ফেরালেন নবীন সেবায়োস   কমেছে চালের দাম, কমবে আরও   লন্ডনে আবারো এসিড হামলা, আহত ৬   তথ্য-প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : ড. মুহম্মদ জাফর ইকবাল   মহিউদ্দিন শীরু’র ৮ম মৃত্যুবার্ষিকী ২৫ সেপ্টেম্বর   ধর্ম যার যার, উৎসব সবার : কামরান   ওসমানীনগরে নিয়মিত বসে জুয়ার আসর, প্রশাসন নিরব   জগন্নাথপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু   ফেঞ্চুগঞ্জে সড়ক মেরামতের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীরা   মৌলভীবাজারে ‘শিক্ষা দিবস’ পালিত   হত্যা মামলার আসামী টিটু ও সুলেমান এখনও অধরা   ফেঞ্চুগঞ্জে পরিবহণ শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের সভা   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত   দুর্গাপূজা উপলক্ষ্যে সিলেট মহানগর পুলিশের গণবিজ্ঞপ্তি   নগরী থেকে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ   বর্তমান সরকারের সময়ে শিক্ষাখাতে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে : এমপি আবু জাহির   সিলেটে ছিনতাইকারী বাবলু ও শরীফ আটক   সিলেটস্থ টাঙ্গাইল জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

ফারিয়ার ‘বিবাহ’ ভয়

প্রকাশিত : ২০১৫-১০-১৭ ১৫:২৮:৫৯

বিনোদন ডেস্ক : শনিবার, ১৭ অক্টোবর ২০১৫ ॥ বিয়ের কথা শুনলেই লাক্স তারকা ফারিয়া শাহরিনের হাত পা ঠান্ডা হয়ে আসে। এমনটিই জানিয়েছেন তার ফেসবুক স্টাটাসে।

তিনি লিখেছেন, ‘এই মুহুর্ত্যে বিয়ে নিয়ে কোন পরিকল্পনা নেই। ‘বিবাহ’ নামটা শুনলেই আমার হাত পা ঠান্ডা হয়ে যায়। ভয় পাই অনেক। যতই বলি ওরে লাভ করি, তারে লাভ করি কোন লাভ নেই। যার সঙ্গে আল্লাহ লিখে রাখছে তার সঙ্গেই হবে। কোন কার্টুন জানি আমাকে বউ বউ ডাকবে এই টেনশনে আমার ঘুম হারাম! কিন্তু যে আমার কাজকে রেসপেক্ট করবে। আমাকে বুঝবে আমার সততার কদর করবে আল্লাহ যেন তাকেই আমার লাইফ পার্টনার করেন। বাট এখনই না প্লিজ। বন্ধ করন বিবাহের প্রপোজাল দেয়া। আমি এখনো দিল সে বাচ্চা।’

২০০৭ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে মিডিয়ায় আসেন ফারিয়া। মডেলিং, উপস্থাপনা ও অভিনয়ে ব্যস্ত এ তারকা সম্প্রতি একটি দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরেছেন।

সর্বশেষ ঈদে তাহসান ও মোশাররফ করিমের বিপরীতে ‘আজ শুভদিন’সহ আরো বেশ কটি নাটকে দেখা গেছে তাকে। সামিয়া জামান পরিচালিত ‘আকাশ কতো দুরে’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় তার অভিষেক ঘটে।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এসবি

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত