সর্বশেষ

  ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ   কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পূর্ণাঙ্গ কমিটিতে সিলেটের ৮ জন   সিলেটে ঘুড়ি উৎসব ২৮ জানুয়ারি   দিরাইয়ে জলমহাল দখল প্রতিযোগিতায় প্রাণ গেল ৩ শ্রমিকের : ৩২ ঘণ্টায়ও হয়নি মামলা   গোলাপগঞ্জে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ আটক ১   দক্ষিণ সুরমা থেকে অপরাধ নির্মূল করা হবে : এসএমপি কমিশনার   বাহুবলে ১০টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড   ‘প্রধানমন্ত্রী দিন বদলের যে ঘোষণা দিয়েছিলেন ৮ বছরে তার অনেকটাই পূরণ হয়েছে’   দক্ষিণ সুরমা থেকে মাদক ব্যবসায়ী গ্রেফতার   নেপালের রাজধানী কাঠমুণ্ডুতে বাংলাদেশী পণ্যের একক বাণিজ্য মেলা   চারুমেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত   জগন্নাথপুরে চাঁদাবাজির মামলায় সংবাদকর্মী লাল মিয়া গ্রেফতার   ‘ছাত্রীদের নিরাপত্তা দিতে প্রশাসনকে কঠোর হতে হবে’   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান   জৈন্তাপুরের শ্রীপুর পাথর কোয়ারীর জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের ধাওয়া পাল্টা-ধাওয়া   শাবিতে ব্যবসায় প্রশাসন বিভাগের ক্রীড়া সপ্তাহ শুরু   জকিগঞ্জে সাড়ে ৬ লক্ষ টাকার মাদক জব্দ   শাবির অধ্যাপক পদে বাছাই বোর্ড সম্পন্ন করতে হাইকোর্টের রুল   চণ্ডিছড়া চা বাগানে শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ   শহরতলির শাহ্ খুররম কলেজ গেটে আমেরিকা প্রবাসীর বাসায় দুঃসাহসিক চুরি

বিপিএল উদ্বোধনে হৃত্বিক, জ্যাকুলিন, কেকে

প্রকাশিত : ২০১৫-১০-১৪ ১৮:২০:০৮

বিনোদন ডেস্ক : বুধবার, ১৪ অক্টোবর ২০১৫ ॥ বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আনা হচ্ছে ভারতীয় শিল্পীদের। বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক জালাল ইউনুসের দাবি, অনু্ষ্ঠানের গ্ল্যামার বাড়াতেই নাকি এই উদ্যোগ।

বিপিএল আয়োজনের অগ্রগতি জানাতে বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে গভর্নিং কাউন্সিল।

জালাল ইউনুস জানান, উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন ভারতীয় অভিনয় শিল্পী হৃত্বিক রোশান ও জ্যাকুলিন ফার্নান্দেজ এবং কন্ঠশিল্পী কে কে। দেশের শিল্পীদের মধ্যে থাকবেন সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা ও মমতাজের মধ্যে যে কোনো একজন।

এর আগেও বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আনা হয়েছিল জ্যাকুলিনসহ ভারতীয় শিল্পীদের। এটা নিয়ে তখন প্রবল সমালোচানাও হয়েছিল। এবারও কেন ভারতীয় শিল্পীদের আনা হচ্ছে, সেই প্রশ্ন স্বাভাবিকভাবেই উঠল সংবাদ সম্মেলনে।

ইউনুস জানালেন, ‘গ্ল্যামার’ বাড়াতেই ভারতীয় শিল্পীদের আনা।

“গ্ল্যামারের ব্যাপার আছে এখানে। গ্ল্যামার নিয়ে আসার জন্য ভারত থেকে শিল্পী আনা হচ্ছে। আমাদের এখানকার আরও কিছু থাকবে। এলআরবি থাকতে পারে, চিরকুট ব্যান্ড থাকতে পারে। কিন্তু গ্ল্যামারের জন্য ভারতীয় শিল্পী নিয়ে আসতে হচ্ছে।”

আগামী ২০ নভেম্বর হবে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। খেলা শুরু ২২ নভেম্বর থেকে। প্রতিদিন হবে দু’টি করে ম্যাচ। ফাইনাল ১৫ ডিসেম্বর।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত