সর্বশেষ

  সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষের অপসারণ দাবিতে সাধারণ শিক্ষার্থীদের ধর্মঘট   মাধবপুরে ৪ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার   তারেক-মিশুক নিহতের মামলায় চালকের যাবজ্জীবন কারাদণ্ড   সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর সিলেট আসছেন আজ : যোগ দেবেন সংস্কৃতি উৎসবে   কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় আর্ন্তজাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত   বৃটেন প্রবাসী বাঙালিরা বিনম্র শ্রদ্ধা আর ভালবাসায় স্মরণ করল ভাষাশহীদদের   উলালমহল পূর্বপাড়া একতা সমিতির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ   দক্ষিণ সুনামগঞ্জে ক্রিকেট টুর্নামেন্টর পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত   দক্ষিণ সুনামগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   বিশ্বনাথে ১০ মামলার আসামী ডাকাত আবুল গ্রেপ্তার   মাতৃভাষা দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা   সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার : আজও চালু হয়নি পাঠাগার ও মুক্তিযুদ্ধের সংগ্রহশালা   এমপি লিটন হত্যা : সুন্দরগঞ্জের সাবেক এমপি কাদের গ্রেপ্তার   শানে রিসালত মহাসম্মেলন সফলের লক্ষ্যে প্রস্তুতি সভা কাল   আরডিআরএস বাংলাদেশ শ্রীমঙ্গল ইউনিটের পক্ষ থেকে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি   জেদ্দায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   লাখো মোমবাতি জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ   বলদী আদর্শ উচ্চ বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   দক্ষিণ এশিয়ান সাহিত্য সম্মেলনে অংশগ্রহণ করবেন মাইস্নাম রাজেশ   বাইসাইকেলে বরযাত্রা!

বিপিএল উদ্বোধনে হৃত্বিক, জ্যাকুলিন, কেকে

প্রকাশিত : ২০১৫-১০-১৪ ১৮:২০:০৮

বিনোদন ডেস্ক : বুধবার, ১৪ অক্টোবর ২০১৫ ॥ বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আনা হচ্ছে ভারতীয় শিল্পীদের। বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক জালাল ইউনুসের দাবি, অনু্ষ্ঠানের গ্ল্যামার বাড়াতেই নাকি এই উদ্যোগ।

বিপিএল আয়োজনের অগ্রগতি জানাতে বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে গভর্নিং কাউন্সিল।

জালাল ইউনুস জানান, উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন ভারতীয় অভিনয় শিল্পী হৃত্বিক রোশান ও জ্যাকুলিন ফার্নান্দেজ এবং কন্ঠশিল্পী কে কে। দেশের শিল্পীদের মধ্যে থাকবেন সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা ও মমতাজের মধ্যে যে কোনো একজন।

এর আগেও বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আনা হয়েছিল জ্যাকুলিনসহ ভারতীয় শিল্পীদের। এটা নিয়ে তখন প্রবল সমালোচানাও হয়েছিল। এবারও কেন ভারতীয় শিল্পীদের আনা হচ্ছে, সেই প্রশ্ন স্বাভাবিকভাবেই উঠল সংবাদ সম্মেলনে।

ইউনুস জানালেন, ‘গ্ল্যামার’ বাড়াতেই ভারতীয় শিল্পীদের আনা।

“গ্ল্যামারের ব্যাপার আছে এখানে। গ্ল্যামার নিয়ে আসার জন্য ভারত থেকে শিল্পী আনা হচ্ছে। আমাদের এখানকার আরও কিছু থাকবে। এলআরবি থাকতে পারে, চিরকুট ব্যান্ড থাকতে পারে। কিন্তু গ্ল্যামারের জন্য ভারতীয় শিল্পী নিয়ে আসতে হচ্ছে।”

আগামী ২০ নভেম্বর হবে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। খেলা শুরু ২২ নভেম্বর থেকে। প্রতিদিন হবে দু’টি করে ম্যাচ। ফাইনাল ১৫ ডিসেম্বর।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত