সর্বশেষ

  ভাস্কর্যটি সুপ্রিম কোর্টের বর্ধিত ভবনের সামনে পুনঃস্থাপন   ব্যক্তি উদ্যোগে কানাইঘাট পৌর সভার ভবানীগঞ্জ বাজার রাস্তার সংস্কারকাজ শুরু   মাধবপুরে একাধিক মামলার পলাতক আসামি গ্রেফতার   বিশ্বনাথে এলাকাবাসীর সাথে প্রশাসনের বৈঠক   জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫   রমজানের পবিত্রতা রক্ষায় দক্ষিণ সুরমা কাঠ ক্যবসায়ী কল্যাণ সমিতির র‌্যালি   খাঁরপাড়া আরজাদ আলী জামে মসজিদের উদ্বোধন করলেন সিটি মেয়র   নুরুলের দাদীর শয্যাপাশে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের নেতৃবৃন্দ   ৬ষ্ঠ ঘূর্ণী প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ   বিশ্বম্ভরপুরে বিএনপির আনন্দ মিছিল   জুড়ীতে যৌন নিপীড়নের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে   ভাস্কর্য সরানোর প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ   বড়লেখায় কাবিটা ও কাবিখা’র আওতায় দরিদ্র ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে সোলার প্যানেল বিতরণ   মোগলাবাজারে শাহ জকনের ত্রাণ বিতরণ   অংকন টেলেন্টপুলে জিপিএ-৫ পেয়েছে   মৌলভীবাজারে হলুদে সেজেছে প্রকৃতি, কদমের মৌ মৌ গন্ধ   দিরাইয়ে দুর্গত মানুষের পাশে প্রবাসী শফিকুল   দেশে উন্নয়নের জোয়ার বইছে : দক্ষিণ সুনামগঞ্জে এম.এ মান্নান   ‘বেসামরিক নাগরিকদের চিকিৎসাসেবায় বাংলাদেশ বাস্তবভিত্তিক পদ্ধতি গ্রহণ করছে’   দীর্ঘ ৮ বছর পর মৌলভীবাজার জেলা বিএনপির নতুন কমিটি: আনন্দ মিছিল

বিপিএল উদ্বোধনে হৃত্বিক, জ্যাকুলিন, কেকে

প্রকাশিত : ২০১৫-১০-১৪ ১৮:২০:০৮

বিনোদন ডেস্ক : বুধবার, ১৪ অক্টোবর ২০১৫ ॥ বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আনা হচ্ছে ভারতীয় শিল্পীদের। বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক জালাল ইউনুসের দাবি, অনু্ষ্ঠানের গ্ল্যামার বাড়াতেই নাকি এই উদ্যোগ।

বিপিএল আয়োজনের অগ্রগতি জানাতে বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে গভর্নিং কাউন্সিল।

জালাল ইউনুস জানান, উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন ভারতীয় অভিনয় শিল্পী হৃত্বিক রোশান ও জ্যাকুলিন ফার্নান্দেজ এবং কন্ঠশিল্পী কে কে। দেশের শিল্পীদের মধ্যে থাকবেন সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা ও মমতাজের মধ্যে যে কোনো একজন।

এর আগেও বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আনা হয়েছিল জ্যাকুলিনসহ ভারতীয় শিল্পীদের। এটা নিয়ে তখন প্রবল সমালোচানাও হয়েছিল। এবারও কেন ভারতীয় শিল্পীদের আনা হচ্ছে, সেই প্রশ্ন স্বাভাবিকভাবেই উঠল সংবাদ সম্মেলনে।

ইউনুস জানালেন, ‘গ্ল্যামার’ বাড়াতেই ভারতীয় শিল্পীদের আনা।

“গ্ল্যামারের ব্যাপার আছে এখানে। গ্ল্যামার নিয়ে আসার জন্য ভারত থেকে শিল্পী আনা হচ্ছে। আমাদের এখানকার আরও কিছু থাকবে। এলআরবি থাকতে পারে, চিরকুট ব্যান্ড থাকতে পারে। কিন্তু গ্ল্যামারের জন্য ভারতীয় শিল্পী নিয়ে আসতে হচ্ছে।”

আগামী ২০ নভেম্বর হবে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। খেলা শুরু ২২ নভেম্বর থেকে। প্রতিদিন হবে দু’টি করে ম্যাচ। ফাইনাল ১৫ ডিসেম্বর।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত