সর্বশেষ

  সিলেটে বিদ্যুতের ট্রান্সফরমার আত্মসাৎ মামলায় দুই প্রকৌশলীর ৩ বছরের কারাদণ্ড   জঙ্গি মুসা কিনা জানতে সিলেটে মায়ের ডিএনএ নমুনা সংগ্রহ   শিক্ষা অর্জনের পাশাপাশি সাহিত্যচর্চা করতে হবে : মুহাম্মদ জাফর ইকবাল   লিডিং ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত   সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়   সিলেটে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা প্রধান আর নেই   মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানা থেকে ৪ শিশু, ২ নারী ও ১ পুরুষের লাশ উদ্ধার   কুমিল্লায় বিএনপি প্রার্থী মনিরুল জয়ী   তাহিরপুরের বাদাঘাটে শাহীন টেলিকমের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত   তাহিরপুরে আলোকিত জাতি গঠনের দীপ্ত শপথ নিয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন   সুনামগঞ্জ-২ আসনে ৫৬ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী ড. জয়া সেন   মৌলভীবাজারে মণিপুরীদের নববর্ষ উৎসব পালিত   দিরাইয়ে নৌকা নিয়ে অপ্রতিরোধ্য সুরঞ্জিত পত্নী জয়া: পাত্তাই পেলেন না রেজু   দিরাই-শাল্লা উপনির্বাচন: বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে জয়া সেন   মৌলভীবাজারের নাসিরপুরে ৭ থেকে ৮ জঙ্গির মরদেহ: প্রেসব্রিফিংয়ে মনিরুল ইসলাম   দিরাই-শাল্লা উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন: ভোট গণনা শুরু   ডিএমসিবি’র ১২০তম দক্ষিণ সুরমা শাখার উদ্বোধন   এক দৃশ্যের জন্য ৩ কোটি রুপি?   মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে ছাতকে কেয়ার-জিএসকে’র কর্মশালা সম্পন্ন   জকিগঞ্জ সীমান্তে ভারতীয় ফেন্সিডিলসহ মাদক পাচারকারী আটক

বিপিএল উদ্বোধনে হৃত্বিক, জ্যাকুলিন, কেকে

প্রকাশিত : ২০১৫-১০-১৪ ১৮:২০:০৮

বিনোদন ডেস্ক : বুধবার, ১৪ অক্টোবর ২০১৫ ॥ বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আনা হচ্ছে ভারতীয় শিল্পীদের। বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক জালাল ইউনুসের দাবি, অনু্ষ্ঠানের গ্ল্যামার বাড়াতেই নাকি এই উদ্যোগ।

বিপিএল আয়োজনের অগ্রগতি জানাতে বুধবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে গভর্নিং কাউন্সিল।

জালাল ইউনুস জানান, উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন ভারতীয় অভিনয় শিল্পী হৃত্বিক রোশান ও জ্যাকুলিন ফার্নান্দেজ এবং কন্ঠশিল্পী কে কে। দেশের শিল্পীদের মধ্যে থাকবেন সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা ও মমতাজের মধ্যে যে কোনো একজন।

এর আগেও বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আনা হয়েছিল জ্যাকুলিনসহ ভারতীয় শিল্পীদের। এটা নিয়ে তখন প্রবল সমালোচানাও হয়েছিল। এবারও কেন ভারতীয় শিল্পীদের আনা হচ্ছে, সেই প্রশ্ন স্বাভাবিকভাবেই উঠল সংবাদ সম্মেলনে।

ইউনুস জানালেন, ‘গ্ল্যামার’ বাড়াতেই ভারতীয় শিল্পীদের আনা।

“গ্ল্যামারের ব্যাপার আছে এখানে। গ্ল্যামার নিয়ে আসার জন্য ভারত থেকে শিল্পী আনা হচ্ছে। আমাদের এখানকার আরও কিছু থাকবে। এলআরবি থাকতে পারে, চিরকুট ব্যান্ড থাকতে পারে। কিন্তু গ্ল্যামারের জন্য ভারতীয় শিল্পী নিয়ে আসতে হচ্ছে।”

আগামী ২০ নভেম্বর হবে এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। খেলা শুরু ২২ নভেম্বর থেকে। প্রতিদিন হবে দু’টি করে ম্যাচ। ফাইনাল ১৫ ডিসেম্বর।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত