সর্বশেষ

  বিশ্বনাথে সিএনজি ও রিক্সা শ্রমিকদের ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত ২০   প্রত্যাশার চেয়েও বেশি এগিয়েছে সদর উপজেলা স্পোর্টস একাডেমি: আশফাক আহমদ   মীরেরগাঁওয়ে বজ্রপাতে নিহত ৩ কিশোরের জানাজা সম্পন্ন : অনুদান প্রদান   মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩   সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার আর নেই: এমপি মানিকের শোক   ছাতকে আওয়ামী লীগ নেত্রীর মাতৃ বিয়োগ : এমপিসহ বিভিন্ন মহলের শোক   বিশ্বনাথের খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১   শেখ হাসিনা’র নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ :শফিক চৌধুরী   সুনামগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু   মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ ভাইয়ের মৃত্যু   সিলেটে ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার প্রধান আসামী শাহীনসহ গ্রেফতার ২   ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের   কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ডি-লিট ডিগ্রি পেলেন শেখ হাসিনা   ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ

সিলেটে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘ফ্যাশন ক্যাফে’

প্রকাশিত : ২০১৮-০১-২৯ ০২:৩৩:৪৩

আপডেট : ২০১৮-০১-২৯ ০২:৪৮:১৪

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮ ॥ স্টেজে আলো ঝলমল। দুই পাশে অতিথি আর তারই মাঝখানে লাল গালিচা। জমকালো পোশাকে লাল গালিচার সেটে মোহনীয় ভঙ্গিতে হাঁটছেন ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের নামীদামী মডেলরা।

শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর দরগা গেইটস্থ স্টার প্যাসিফিক হোটেলের হল রুমে ছিল এমন আয়োজন। অনুষ্ঠিত হলো বর্ণাঢ্য ফ্যাশন শো, নাচ ও মিউজিকাল শো। “ফ্যাশন ক্যাফে” এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলন মেলায় আকর্ষনীয় ছিল ফ্যাশন শো।

এতে শুরুতেই মডেলদের সাথে নিয়ে শো-স্টপার হিসেবে হাজির হন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগী আলোচিত গ্ল্যামারকন্যা জান্নাতুল নাঈম এভ্রিল। ধীর পায়ে ফ্যাশন শোতে একে একে দর্শকদের সামনে আসেন র‌্যাম্প মডেলরা।

বর্তমান প্রচলিত বিভিন্ন ধর্মের বিয়ের চিত্র ফুটিয়ে তোলা হয় প্রথম ব্রাইডাল কিউতে। এতে ভিন্নতা পায় কিউ চলাকালীন সময়ে আধুনিক গানের পাশাপাশি ফোক ধাঁচের শিল্পী কাজী শুভ এর গান পরিবেশনা।

আলমগীর হোসেন আলো (চট্রগ্রাম) ও এমডি রাখিব খানের যৌথ কোরিওগ্রাফিতে ফ্যাশন শো’তে গাউন, শাড়ি, শেরওয়ানি, আদিবাসীদের পোষাক, জিন্সের প্যান্ট-শার্ট, পাঞ্জাবি-পায়জামা, জ্যাকেট পড়ে সেটে হাঁটেন মডেলরা।
শেষের আকর্ষনীয় কিউতে শো-স্টপার হিসেবে হাজির হন র‍্যাম্প মডেল, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা। পুরো শোয়ের মূল আকর্ষণ হিসেবেই স্বনামধন্য সব মডেলদের নিয়ে সেটে হাঁটেন র‌্যাম্পিং ও ফ্যাশন ওয়ার্ল্ডের জনপ্রিয় এ বিউটিকুইন।

এছাড়া বাহারী আর পশ্চিমা পোষাকে মডেলদের নান্দনিক উপস্থাপনা আগত দর্শকদের মুগ্ধ করেছে। শোতে প্রথমবারের মতো দর্শকদের সামনে আসেন সিলেটের এক ঝাঁক নতুন মডেল।

তাছাড়া আদিবাসীদের পোশাক ও অমর নায়ক সালমান শাহ’র ছবির চরিত্র অবলম্বনে মডেলদের ব্যতিক্রমী কিউতে ভিন্নতা পায় জমকালো এ আয়োজনটি।

সাথে পুরো অনুষ্ঠান জুড়ে ছিল গুনীজনদের সম্মাননা, ড্যান্স, কাজী শুভ’ ও তন্ময়ের কয়েকটি গান। আর তা উপভোগ করেন আগত দর্শক, অতিথি, ব্যবসায়ী, শিল্পী এবং গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে নায়ক সালমান শাহকে দেয়া হয় অমরত্ব সম্মাননা।

জনপ্রিয় উপস্থাপক ইমতু রাতিস’র উপস্থাপনায় ফ্যাশন শো’তে অংশ নেয়া মডেলদের মধ্যে ছিলেন ঢাকা ও চট্টগ্রাম থেকে আগত নাহিদ সাফা, নাজ, শাকিল, মুন, রিফাত, রাজ, অন্তরা, অর্পিতা, জেসিকা, নওশিন, প্রিয়াংকা, ইরিনা। সিলেটের ছিলেন ইয়ামিন, জাহি, গজনভী বদরুল, ইমন, ক্লিনটন, রাফি, প্রীতি প্রমুখ।
অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, সুরমানিউজ টোয়েন্টিফোর ডটকম ও প্রিন্ট মিডিয়া দৈনিক বিজয়ের কন্ঠ।

আয়োজনটি সফলভাবে সম্পন্ন হওয়ায় আগত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ‘ফ্যাশন ক্যাফে বিডি’ এর সিইও বদরুল গজনভী বলেন, ফ্যাশনে তারুণ্যকে প্রাধান্য দিয়েই আমাদের এ আয়োজন।

তিনি বলেন, ‘‘সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফ্যাশন শো আয়োজনের মাধ্যমে আমরা সিলেটবাসীকে একটি সুন্দর সন্ধ্যা উপহার দেয়ার চেষ্টা করেছি। আয়োজনে কোনো ভুল-ত্রুটি থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে নিতে আগত দর্শক, অতিথিবৃন্দকে অনুরোধ করছি। ভবিষ্যতে আরো ভালো কিছু করার চেষ্টা থাকবে  ফ্যাশন ক্যাফে পরিবারের।’’

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত