সর্বশেষ

  মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আত্মপ্রকাশ করলো ‘হাত বাড়াও’   ছাতকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার   মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাতকে ভাই-বোনসহ আটক ৩   ছাতকে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫   বিশ্বভারতীতে শেখ হাসিনার জন্য প্রস্তুত উপহারের ডালি   সুধীজনদের মিলনমেলায় সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন   শাবিতে কর্মচারীকে বেধড়ক পিটুনী   বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু   বিদ্রোহী কমিটি গঠন নিয়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি   মিসবাহ সিরাজকে শুভেচ্ছা জানালেন নবগঠিত সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ   জমির উদ্দিন ভুলাই মেম্বারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল   বিশ্বনাথের দিঘলীতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের নির্মাণ কাজ শুরু   রোহিঙ্গা শিশুদের সঙ্গে গল্প-খুনসুটিতে প্রিয়াংকা চোপড়া   ওসমানীতে ২ কোটি টাকার বিদেশি মুদ্রাসহ আটক ১   রাজনগরে ভাইয়ের হামলায় আহত ভাইয়ের মৃত্যু   বনানীতে সমাহিত করা হবে তাজিন আহমেদকে   প্রকৌশলী আব্দুল কাদিরকে সংবর্ধনা   ফের সন্ত্রাসী সংগঠনের আখ্যা পেল বিএনপি   কুলাউড়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি   ‘ঈদের আগে জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজ শেষ করতে হবে’

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভা

প্রকাশিত : ২০১৮-০১-২৬ ১৯:২১:৫১

উত্তরপূর্ব ডেস্ক : ‍শুক্রবার, ২৬ জানুয়ারি ২০১৮ ॥ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পূণ্যভূমি সিলেট আগমন উপলক্ষ্যে আলোচনা সভা ও নব গঠিত কমিটির পরিচিত ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেট জেলা শাখার সভাপতি বেলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ আর শাকিলের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ বলেন- বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আগামী ৩০ জানুয়ারি সিলেটে আগমণ করছেন। সিলেটবাসী অধীর আগ্রহ নিয়ে তার অপেক্ষায় রয়েছে। কারণ তিনি এখান থেকে নির্বাচনী প্রচারণাও শুরু করবেন। আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নেত্রীকে বরণ করে নিতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আর এদেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে বিএনপি জামায়াত নানা ষড়যন্ত্র করছে। তাদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
 
প্রধান বক্তার বক্তব্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক ফারুক বলেন- সিলেট দ্বিতীয় বাসস্থান। এটা সিলেটবাসী কখনো জানেনি। এ সিলেট আমার হৃদয়ে আজীবন ইতিহাস হয়ে রবে। বঙ্গবন্ধুর কষ্টের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছিল। তারই তনয়া জননেত্রী শেখ হাসিনা এদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে নানান প্রকল্প হাতে নিয়েছেন। এদেশের মানুষ কখনো না খেয়ে মরবে না। বাংলাদেশ আজ খাদ্যে ভরপুর। আমাদের দেশের খাদ্য বিদেশেও রপ্তানী করা হচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, এড. সামছুল ইসলাম, জুবেন খান, মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সদরুজ্জামান চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মো. জাহাঙ্গীর আলম ও ধনঞ্জয় দাস ধনু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুব ও ক্রীড়া সম্পাদক  আমিনুল হক বাবু, যুক্তরাজ্য আওয়ামী লীগ ওয়েলস এর সভাপতি আব্দুল সালাম, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মো. নুরুজ্জামান, ডা. খুরশেদা আক্তার, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার প্রমুখ।

উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত