সর্বশেষ

  ভাস্কর্যটি সুপ্রিম কোর্টের বর্ধিত ভবনের সামনে পুনঃস্থাপন   ব্যক্তি উদ্যোগে কানাইঘাট পৌর সভার ভবানীগঞ্জ বাজার রাস্তার সংস্কারকাজ শুরু   মাধবপুরে একাধিক মামলার পলাতক আসামি গ্রেফতার   বিশ্বনাথে এলাকাবাসীর সাথে প্রশাসনের বৈঠক   জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১৫   রমজানের পবিত্রতা রক্ষায় দক্ষিণ সুরমা কাঠ ক্যবসায়ী কল্যাণ সমিতির র‌্যালি   খাঁরপাড়া আরজাদ আলী জামে মসজিদের উদ্বোধন করলেন সিটি মেয়র   নুরুলের দাদীর শয্যাপাশে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের নেতৃবৃন্দ   ৬ষ্ঠ ঘূর্ণী প্রিমিয়ার ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ   বিশ্বম্ভরপুরে বিএনপির আনন্দ মিছিল   জুড়ীতে যৌন নিপীড়নের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে   ভাস্কর্য সরানোর প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ সমাবেশ   বড়লেখায় কাবিটা ও কাবিখা’র আওতায় দরিদ্র ব্যক্তি ও প্রতিষ্ঠানের মধ্যে সোলার প্যানেল বিতরণ   মোগলাবাজারে শাহ জকনের ত্রাণ বিতরণ   অংকন টেলেন্টপুলে জিপিএ-৫ পেয়েছে   মৌলভীবাজারে হলুদে সেজেছে প্রকৃতি, কদমের মৌ মৌ গন্ধ   দিরাইয়ে দুর্গত মানুষের পাশে প্রবাসী শফিকুল   দেশে উন্নয়নের জোয়ার বইছে : দক্ষিণ সুনামগঞ্জে এম.এ মান্নান   ‘বেসামরিক নাগরিকদের চিকিৎসাসেবায় বাংলাদেশ বাস্তবভিত্তিক পদ্ধতি গ্রহণ করছে’   দীর্ঘ ৮ বছর পর মৌলভীবাজার জেলা বিএনপির নতুন কমিটি: আনন্দ মিছিল

অবশেষে গ্রাহকদের টাকা ফেরত দিলো গ্রামীণফোন

প্রকাশিত : ২০১৫-০৭-২৩ ১৯:২৬:০৫

উত্তরপূর্ব প্রতিবেদন, বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০১৫ ॥ যান্ত্রিক ত্রুটির কথা বলে অবশেষে ভুল স্বীকার এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রাহকদের টাকা ফিরিয়ে দিচ্ছে গ্রামীণফোন।

বুধবার ভ্যাটসহ প্রায় ১১টাকায় এক জিবি (এক হাজার এমবি) দিতে শুরু করে গ্রামীণফোন। যদিও গ্রামীণফোনের অফার অনুযায়ী ৯ টাকায় এক জিবি।  এমন অফার পেয়ে গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকরা তা ক্রয় করতে চরম ব্যস্ত হয়ে পড়েন। বার বার চেষ্টার পর অনেকে একাধিকবার এক জিবি করে কয়েক জিবি কিনে নেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তা ব্যবহারও করেন। কিন্তু বিকেল থেকে প্রত্যেকের একাউন্ট ব্যালেন্সে তা নীল দেখায়। অনেকে টাকা ফেরত দিয়েছে কিনা তা দেখতে ব্যালেন্সও চেক করেন। কিন্তু টাকা ফেরতের কোন আলামত পান নি। গ্রামীণফোনের এমন অভিনব এ প্রতারণার শিকার হয়েছেন গ্রাহকদের মধ্যে, বিশেষ করে তরুন প্রজন্মের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তুষ বিরাজ করে। অনেকে অসহযোগ আন্দোলনের হুশিয়ারা দেন।

এমন অবস্থায় কিছু সময়ের পর থেকে যান্ত্রিক ত্রুটির কথা উল্লেখ করে এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রামীণফোন মেসেজ পাঠায়। যারা এক জিবি কিনে অফারের অন্তর্ভুক্ত হয়েছিলেন,তাদের অন্তর্ভুক্তি ফিরিয়ে নিয়ে টাকা ফেরত দেওয়ার কথা বলে।

‘এমবি দেওয়ার নামে গ্রাহকদের সাথে গ্রামীণফোনের অভিনব প্রতারণা!’ শিরোনামে উত্তরপূর্ব২৪ ডটকমে একটি নিউজও হয়। ভুক্তিভুগি অনেক গ্রাহক এই প্রতিবেদকের কাছে ফোন দিয়ে ক্ষোভও প্রকাশ করেন। পরবর্তীতে আবার এই প্রতিবেদকের কাছে এসব ভুক্তভুগি গ্রাহক টাকা ফেরত দেওয়ার কথা জানান।

উত্তরপূর্ব২৪ডটকম/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত