সর্বশেষ

  সিলেটে বিদ্যুতের ট্রান্সফরমার আত্মসাৎ মামলায় দুই প্রকৌশলীর ৩ বছরের কারাদণ্ড   জঙ্গি মুসা কিনা জানতে সিলেটে মায়ের ডিএনএ নমুনা সংগ্রহ   শিক্ষা অর্জনের পাশাপাশি সাহিত্যচর্চা করতে হবে : মুহাম্মদ জাফর ইকবাল   লিডিং ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন বিভাগের কর্মশালা অনুষ্ঠিত   সিলেট সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়   সিলেটে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা প্রধান আর নেই   মৌলভীবাজারের নাসিরপুরের জঙ্গি আস্তানা থেকে ৪ শিশু, ২ নারী ও ১ পুরুষের লাশ উদ্ধার   কুমিল্লায় বিএনপি প্রার্থী মনিরুল জয়ী   তাহিরপুরের বাদাঘাটে শাহীন টেলিকমের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত   তাহিরপুরে আলোকিত জাতি গঠনের দীপ্ত শপথ নিয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন   সুনামগঞ্জ-২ আসনে ৫৬ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী ড. জয়া সেন   মৌলভীবাজারে মণিপুরীদের নববর্ষ উৎসব পালিত   দিরাইয়ে নৌকা নিয়ে অপ্রতিরোধ্য সুরঞ্জিত পত্নী জয়া: পাত্তাই পেলেন না রেজু   দিরাই-শাল্লা উপনির্বাচন: বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে জয়া সেন   মৌলভীবাজারের নাসিরপুরে ৭ থেকে ৮ জঙ্গির মরদেহ: প্রেসব্রিফিংয়ে মনিরুল ইসলাম   দিরাই-শাল্লা উপ-নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন: ভোট গণনা শুরু   ডিএমসিবি’র ১২০তম দক্ষিণ সুরমা শাখার উদ্বোধন   এক দৃশ্যের জন্য ৩ কোটি রুপি?   মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে ছাতকে কেয়ার-জিএসকে’র কর্মশালা সম্পন্ন   জকিগঞ্জ সীমান্তে ভারতীয় ফেন্সিডিলসহ মাদক পাচারকারী আটক

অবশেষে গ্রাহকদের টাকা ফেরত দিলো গ্রামীণফোন

প্রকাশিত : ২০১৫-০৭-২৩ ১৯:২৬:০৫

উত্তরপূর্ব প্রতিবেদন, বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০১৫ ॥ যান্ত্রিক ত্রুটির কথা বলে অবশেষে ভুল স্বীকার এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রাহকদের টাকা ফিরিয়ে দিচ্ছে গ্রামীণফোন।

বুধবার ভ্যাটসহ প্রায় ১১টাকায় এক জিবি (এক হাজার এমবি) দিতে শুরু করে গ্রামীণফোন। যদিও গ্রামীণফোনের অফার অনুযায়ী ৯ টাকায় এক জিবি।  এমন অফার পেয়ে গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকরা তা ক্রয় করতে চরম ব্যস্ত হয়ে পড়েন। বার বার চেষ্টার পর অনেকে একাধিকবার এক জিবি করে কয়েক জিবি কিনে নেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তা ব্যবহারও করেন। কিন্তু বিকেল থেকে প্রত্যেকের একাউন্ট ব্যালেন্সে তা নীল দেখায়। অনেকে টাকা ফেরত দিয়েছে কিনা তা দেখতে ব্যালেন্সও চেক করেন। কিন্তু টাকা ফেরতের কোন আলামত পান নি। গ্রামীণফোনের এমন অভিনব এ প্রতারণার শিকার হয়েছেন গ্রাহকদের মধ্যে, বিশেষ করে তরুন প্রজন্মের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তুষ বিরাজ করে। অনেকে অসহযোগ আন্দোলনের হুশিয়ারা দেন।

এমন অবস্থায় কিছু সময়ের পর থেকে যান্ত্রিক ত্রুটির কথা উল্লেখ করে এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রামীণফোন মেসেজ পাঠায়। যারা এক জিবি কিনে অফারের অন্তর্ভুক্ত হয়েছিলেন,তাদের অন্তর্ভুক্তি ফিরিয়ে নিয়ে টাকা ফেরত দেওয়ার কথা বলে।

‘এমবি দেওয়ার নামে গ্রাহকদের সাথে গ্রামীণফোনের অভিনব প্রতারণা!’ শিরোনামে উত্তরপূর্ব২৪ ডটকমে একটি নিউজও হয়। ভুক্তিভুগি অনেক গ্রাহক এই প্রতিবেদকের কাছে ফোন দিয়ে ক্ষোভও প্রকাশ করেন। পরবর্তীতে আবার এই প্রতিবেদকের কাছে এসব ভুক্তভুগি গ্রাহক টাকা ফেরত দেওয়ার কথা জানান।

উত্তরপূর্ব২৪ডটকম/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত