সর্বশেষ

  বিশ্বনাথে ইলিয়াসের সন্ধান কামনায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল   সিলেট-৫ আসনে খেলাফত মজলিসের এনামুল হাসান ছাবীরের প্রার্থীতা ঘোষণা   শোকদিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান   মাধবপুরে বিয়ে ঠেকাতে মায়ের বিরুদ্ধে কলেজছাত্রীর অভিযোগ   ব্রিটেনিয়া হোটেলে সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আম্বরখানা ব্যবসায়ী কমিটি   দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ নির্মাণ নিয়ে মতবিনিময় সভা   দিরাইয়ে ৫ শিক্ষকের বিরুদ্ধে অবৈধ পদোন্নতির অভিযোগ: পুর্নাঙ্গ তদন্তে আসছেন এডিপিও   ফেঞ্চুগঞ্জে আইনশৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত   সিসিকের ৪৯৩ কোটি টাকার বাজেট পেশ   কমলগঞ্জে ২টি লাশ উদ্ধার   অস্ত্রসহ একাধিক মামলার আসামী তানিম আহমেদ বাবুল কালিবাড়ি থেকে গ্রেফতার   ওসমানীনগরে ঈদ সামগ্রী ও ত্রাণ বিতরণে এগিয়ে এলো ২ দাতা সংস্থা   ওসমানীনগরে ৫ লাখ টাকার ভারতীয় নাসির বিড়িসহ আটক ২   মদনমোহন কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি আলাউদ্দিন আহমদের মৃত্যুতে শোক   ছাত্রলীগ নেতা শাহীনের শয্যাপাশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান ও ব্যারিস্টার নওফেল   হবিগঞ্জে পাইপগানসহ ৩ শিবিরকর্মী গ্রেফতার : আহত ৩ পুলিশ   কানাডার অটোয়ায় বাংলাদেশ হাই-কমিশনে শোক দিবস পালন   চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ : ৫ গোলে কাবু বার্সেলোনা   ছেলে-মেয়েদের জন্যে বিমান টিকেট: মিথ্যা সংবাদের বিরুদ্ধে মামলা করবেন অর্থমন্ত্রী   সহকর্মীর মৃত্যুতে শাবি কর্মচারী ইউনিয়নের শোক

অবশেষে গ্রাহকদের টাকা ফেরত দিলো গ্রামীণফোন

প্রকাশিত : ২০১৫-০৭-২৩ ১৯:২৬:০৫

উত্তরপূর্ব প্রতিবেদন, বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০১৫ ॥ যান্ত্রিক ত্রুটির কথা বলে অবশেষে ভুল স্বীকার এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রাহকদের টাকা ফিরিয়ে দিচ্ছে গ্রামীণফোন।

বুধবার ভ্যাটসহ প্রায় ১১টাকায় এক জিবি (এক হাজার এমবি) দিতে শুরু করে গ্রামীণফোন। যদিও গ্রামীণফোনের অফার অনুযায়ী ৯ টাকায় এক জিবি।  এমন অফার পেয়ে গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকরা তা ক্রয় করতে চরম ব্যস্ত হয়ে পড়েন। বার বার চেষ্টার পর অনেকে একাধিকবার এক জিবি করে কয়েক জিবি কিনে নেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তা ব্যবহারও করেন। কিন্তু বিকেল থেকে প্রত্যেকের একাউন্ট ব্যালেন্সে তা নীল দেখায়। অনেকে টাকা ফেরত দিয়েছে কিনা তা দেখতে ব্যালেন্সও চেক করেন। কিন্তু টাকা ফেরতের কোন আলামত পান নি। গ্রামীণফোনের এমন অভিনব এ প্রতারণার শিকার হয়েছেন গ্রাহকদের মধ্যে, বিশেষ করে তরুন প্রজন্মের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তুষ বিরাজ করে। অনেকে অসহযোগ আন্দোলনের হুশিয়ারা দেন।

এমন অবস্থায় কিছু সময়ের পর থেকে যান্ত্রিক ত্রুটির কথা উল্লেখ করে এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রামীণফোন মেসেজ পাঠায়। যারা এক জিবি কিনে অফারের অন্তর্ভুক্ত হয়েছিলেন,তাদের অন্তর্ভুক্তি ফিরিয়ে নিয়ে টাকা ফেরত দেওয়ার কথা বলে।

‘এমবি দেওয়ার নামে গ্রাহকদের সাথে গ্রামীণফোনের অভিনব প্রতারণা!’ শিরোনামে উত্তরপূর্ব২৪ ডটকমে একটি নিউজও হয়। ভুক্তিভুগি অনেক গ্রাহক এই প্রতিবেদকের কাছে ফোন দিয়ে ক্ষোভও প্রকাশ করেন। পরবর্তীতে আবার এই প্রতিবেদকের কাছে এসব ভুক্তভুগি গ্রাহক টাকা ফেরত দেওয়ার কথা জানান।

উত্তরপূর্ব২৪ডটকম/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত