সর্বশেষ

  ছাতকের চেলা নদী নৌকা বাইচ অনুষ্টিত   মিয়ানমারের রাখাইনে হিন্দু গণকবর : ২৮ মরদেহ উদ্ধারের দাবি সেনাবাহিনীর!   'শিক্ষার ভীত মজবুত করতে সরকার প্রাথমিক শিক্ষার উপর গুরুত্ব দিয়ে কাজ করছে'   শাবিপ্রবিতে কারিকুলাম উন্নয়ন বিষয়ে সেমিনার   বিয়ের প্রলোভন দিয়ে অনাথ কিশোরী ধর্ষণ : ২০ হাজারে মিটমাটের চেষ্টা   রোহিঙ্গাদের নাগরিক অধিকারের দাবীতে ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ   'শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের যৌথ প্রচেষ্ঠায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করা দরকার'   রিয়ালকে জয়ে ফেরালেন নবীন সেবায়োস   কমেছে চালের দাম, কমবে আরও   লন্ডনে আবারো এসিড হামলা, আহত ৬   তথ্য-প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : ড. মুহম্মদ জাফর ইকবাল   মহিউদ্দিন শীরু’র ৮ম মৃত্যুবার্ষিকী ২৫ সেপ্টেম্বর   ধর্ম যার যার, উৎসব সবার : কামরান   ওসমানীনগরে নিয়মিত বসে জুয়ার আসর, প্রশাসন নিরব   জগন্নাথপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু   ফেঞ্চুগঞ্জে সড়ক মেরামতের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীরা   মৌলভীবাজারে ‘শিক্ষা দিবস’ পালিত   হত্যা মামলার আসামী টিটু ও সুলেমান এখনও অধরা   ফেঞ্চুগঞ্জে পরিবহণ শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের সভা   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

অবশেষে গ্রাহকদের টাকা ফেরত দিলো গ্রামীণফোন

প্রকাশিত : ২০১৫-০৭-২৩ ১৯:২৬:০৫

উত্তরপূর্ব প্রতিবেদন, বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০১৫ ॥ যান্ত্রিক ত্রুটির কথা বলে অবশেষে ভুল স্বীকার এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রাহকদের টাকা ফিরিয়ে দিচ্ছে গ্রামীণফোন।

বুধবার ভ্যাটসহ প্রায় ১১টাকায় এক জিবি (এক হাজার এমবি) দিতে শুরু করে গ্রামীণফোন। যদিও গ্রামীণফোনের অফার অনুযায়ী ৯ টাকায় এক জিবি।  এমন অফার পেয়ে গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকরা তা ক্রয় করতে চরম ব্যস্ত হয়ে পড়েন। বার বার চেষ্টার পর অনেকে একাধিকবার এক জিবি করে কয়েক জিবি কিনে নেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তা ব্যবহারও করেন। কিন্তু বিকেল থেকে প্রত্যেকের একাউন্ট ব্যালেন্সে তা নীল দেখায়। অনেকে টাকা ফেরত দিয়েছে কিনা তা দেখতে ব্যালেন্সও চেক করেন। কিন্তু টাকা ফেরতের কোন আলামত পান নি। গ্রামীণফোনের এমন অভিনব এ প্রতারণার শিকার হয়েছেন গ্রাহকদের মধ্যে, বিশেষ করে তরুন প্রজন্মের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তুষ বিরাজ করে। অনেকে অসহযোগ আন্দোলনের হুশিয়ারা দেন।

এমন অবস্থায় কিছু সময়ের পর থেকে যান্ত্রিক ত্রুটির কথা উল্লেখ করে এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রামীণফোন মেসেজ পাঠায়। যারা এক জিবি কিনে অফারের অন্তর্ভুক্ত হয়েছিলেন,তাদের অন্তর্ভুক্তি ফিরিয়ে নিয়ে টাকা ফেরত দেওয়ার কথা বলে।

‘এমবি দেওয়ার নামে গ্রাহকদের সাথে গ্রামীণফোনের অভিনব প্রতারণা!’ শিরোনামে উত্তরপূর্ব২৪ ডটকমে একটি নিউজও হয়। ভুক্তিভুগি অনেক গ্রাহক এই প্রতিবেদকের কাছে ফোন দিয়ে ক্ষোভও প্রকাশ করেন। পরবর্তীতে আবার এই প্রতিবেদকের কাছে এসব ভুক্তভুগি গ্রাহক টাকা ফেরত দেওয়ার কথা জানান।

উত্তরপূর্ব২৪ডটকম/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত