সর্বশেষ

  বিশ্বনাথে সিএনজি ও রিক্সা শ্রমিকদের ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত ২০   প্রত্যাশার চেয়েও বেশি এগিয়েছে সদর উপজেলা স্পোর্টস একাডেমি: আশফাক আহমদ   মীরেরগাঁওয়ে বজ্রপাতে নিহত ৩ কিশোরের জানাজা সম্পন্ন : অনুদান প্রদান   মৌলভীবাজারে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩   সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার আর নেই: এমপি মানিকের শোক   ছাতকে আওয়ামী লীগ নেত্রীর মাতৃ বিয়োগ : এমপিসহ বিভিন্ন মহলের শোক   বিশ্বনাথের খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত ১   শেখ হাসিনা’র নেতৃত্বে আজ দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ :শফিক চৌধুরী   সুনামগঞ্জে বজ্রপাতে কৃষকের মৃত্যু   মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ৩ ভাইয়ের মৃত্যু   সিলেটে ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জিকর্তন মামলার প্রধান আসামী শাহীনসহ গ্রেফতার ২   ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের   কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ডি-লিট ডিগ্রি পেলেন শেখ হাসিনা   ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ

অবশেষে গ্রাহকদের টাকা ফেরত দিলো গ্রামীণফোন

প্রকাশিত : ২০১৫-০৭-২৩ ১৯:২৬:০৫

উত্তরপূর্ব প্রতিবেদন, বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০১৫ ॥ যান্ত্রিক ত্রুটির কথা বলে অবশেষে ভুল স্বীকার এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রাহকদের টাকা ফিরিয়ে দিচ্ছে গ্রামীণফোন।

বুধবার ভ্যাটসহ প্রায় ১১টাকায় এক জিবি (এক হাজার এমবি) দিতে শুরু করে গ্রামীণফোন। যদিও গ্রামীণফোনের অফার অনুযায়ী ৯ টাকায় এক জিবি।  এমন অফার পেয়ে গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারী গ্রাহকরা তা ক্রয় করতে চরম ব্যস্ত হয়ে পড়েন। বার বার চেষ্টার পর অনেকে একাধিকবার এক জিবি করে কয়েক জিবি কিনে নেন। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তা ব্যবহারও করেন। কিন্তু বিকেল থেকে প্রত্যেকের একাউন্ট ব্যালেন্সে তা নীল দেখায়। অনেকে টাকা ফেরত দিয়েছে কিনা তা দেখতে ব্যালেন্সও চেক করেন। কিন্তু টাকা ফেরতের কোন আলামত পান নি। গ্রামীণফোনের এমন অভিনব এ প্রতারণার শিকার হয়েছেন গ্রাহকদের মধ্যে, বিশেষ করে তরুন প্রজন্মের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তুষ বিরাজ করে। অনেকে অসহযোগ আন্দোলনের হুশিয়ারা দেন।

এমন অবস্থায় কিছু সময়ের পর থেকে যান্ত্রিক ত্রুটির কথা উল্লেখ করে এবং তার জন্য ক্ষমা চেয়ে গ্রামীণফোন মেসেজ পাঠায়। যারা এক জিবি কিনে অফারের অন্তর্ভুক্ত হয়েছিলেন,তাদের অন্তর্ভুক্তি ফিরিয়ে নিয়ে টাকা ফেরত দেওয়ার কথা বলে।

‘এমবি দেওয়ার নামে গ্রাহকদের সাথে গ্রামীণফোনের অভিনব প্রতারণা!’ শিরোনামে উত্তরপূর্ব২৪ ডটকমে একটি নিউজও হয়। ভুক্তিভুগি অনেক গ্রাহক এই প্রতিবেদকের কাছে ফোন দিয়ে ক্ষোভও প্রকাশ করেন। পরবর্তীতে আবার এই প্রতিবেদকের কাছে এসব ভুক্তভুগি গ্রাহক টাকা ফেরত দেওয়ার কথা জানান।

উত্তরপূর্ব২৪ডটকম/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত