সর্বশেষ

  শ্রমিক সংগঠনে বিভক্তি: এবার শ্রমিকলীগ নেতা এজাজকে বহিষ্কারের দাবি   চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান নির্বাচিত হলেন ড. মোমেন   ওসমানীনগর উপজেলা নির্বাচন: ভোটারদের দেওয়া প্রতিশ্রুতি কী রাখতে পারবেন প্রার্থীরা?   আমেরিকা আমাদের ট্যাক্সেও চলে : শেখ হাসিনা   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ বিভাগের যাত্রা শুরু   স্কুলছাত্রীকে ‘দলবেঁধে ধর্ষণ’ : আটক ১   সিলেট-জকিগঞ্জ সড়ক সংস্কারের দাবিতে নিসচা’র মানববন্ধন   ধর্মপাশায় তলিয়ে গেছে ২৫০ একর জমির ফসল   হজরত রকীব শাহ (রহ.)-এর ৫১তম বার্ষিক ওরস শরিফ ২৮ ফেব্রুয়ারি শুরু   তাহিরপুরে ব্র্যাকের পুনর্মিলনী অনুষ্ঠিত   খুব সস্তা ছিল তাই গ্যাসের দাম বাড়ানো হয়েছে : সিলেটে অর্থমন্ত্রী   ওসমানীনগরে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে ছুরিকাঘাত   কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫   বাঁধ নির্মাণ হয়নি : হুমকির মুখে সমসার হাওর   ক্রিকইনফোর বর্ষসেরা মিরাজ   বায়োস্কোপের নেশায় আমায় ছাড়ে না...   যুক্তরাজ্যে মুক্তিযুদ্ধের পক্ষের আন্দোলনে নব্বই শতাংশ লোকই ছিলেন সিলেটের   সিলেট ফিরে বদরুলের শাস্তি চাইলেন খাদিজা   সিলেটের উন্নয়নে সহায়তা দেবে ভারত   শাহ আবদুল করিম লোক উৎসব ৩ মার্চ

শাবিতে ভর্তি কার্যক্রম শুরু ১২ ডিসেম্বর

প্রকাশিত : ২০১৫-১১-২৫ ১২:০৮:৫০

শাবি প্রতিনিধি : বুধবার, ২৫ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তি কার্যক্রম আগামী ১২ ডিসেম্বর (শনিবার) থেকে শুরু হচ্ছে।

আগামী ১২ ও ১৩ ডিসেম্বর ‘বি’ ইউনিটের ভর্তি কার্যক্রম এবং ১৫ ও ১৭ ডিসেম্বর  ‘এ’ ইউনিটের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। ভর্তি সাক্ষাৎকার শাবিপ্রবির ঐতিহ্য অনুযায়ী একাডেমিক ‘এ’ ভবনে অনুষ্ঠিত হবে।

এছাড়া মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তি সাক্ষাৎকার শেষে অপেক্ষমান (ওয়েটিং) তালিকায় থাকা ছাত্রদের সাক্ষাৎকারের তারিখ জানানো হবে।

ভর্তি কমিটি সূত্রে জানা গেছে- আগামী ১২ ডিসেম্বর সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর মেধাতালিকার এক থেকে ৬০০ পর্যন্ত শিক্ষার্থীর সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

১৩ ডিসেম্বর সকাল ৯টায় ‘বি’ ইউনিটের মেধাতালিকায় স্থানপ্রাপ্ত অপর শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

১৫ ডিসেম্বর ‘এ’ ইউনিটে বিজ্ঞান ও মানবিক বিভাগের এবং ১৭ ডিসেম্বর বাণিজ্য বিভাগের মেধা তালিকার শিক্ষার্থীদের ভর্তি সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহা উত্তরপূর্বকে জানান- ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ভর্তির জন্য ৬৮৫০ টাকা সাথে নিয়ে আসতে হবে।

প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রর ২টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলে জানান অধ্যাপক নারায়ণ সাহা।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত