সর্বশেষ

  ফুলতলীতে পদদলিত হয়ে নিহত দু’জনের পরিচয় সনাক্ত: থানায় অপমৃত্যু মামলা   “২০১০ সালের শিক্ষানীতি পাশ কাটিয়ে যাওয়া হচ্ছে”   দেবপুর রাধাগোবিন্দ জিউ মন্দিরে ১৬ প্রহরব্যাপী হরিনাম সংকীর্ত্তণ ১৯ জানুয়ারি শুরু   শাবিতে প্রজেক্ট ফেয়ার ২৬ জানুয়ারি   শাবিতে ৩ দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন সম্পন্ন   মোবাইল নিয়ে দেশের বাজারে টিসিএল   বিকাশে প্রতারক চক্র : ‘বস’ নাজমুল শোভনকে খুঁজছে র‌্যাব-৯   টাঙ্গাইল-৩’র এমপি রানাসহ ৪ ভাই আ’লীগ থেকে বহিষ্কারের সুপারিশ   দক্ষিণ সুরমায় র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১   জকিগঞ্জে কলেজছাত্রীর ওপর ‘হামলাকারীর’ ভাই আটক   এত প্রাপ্তির পরও হারলো বাংলাদেশ   মাঘের শীতে কাবু সিলেটের জনজীবন   নারায়ণগঞ্জে ৭ খুন : নূর হোসেনসহ ২৬ আসামির ফাঁসির রায়   নারায়ণগঞ্জের ৭ খুন মামলার রায় আজ   সিলেট সদর উপজেলা ছাত্রদল নেতা জুনায়েদের বিদেশ গমণ উপলক্ষে বিদায়ী সংবর্ধনা   নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিবের সাথে জেলা পরিষেদের সদস্য আলেয়ার সৌজন্য সাক্ষাৎ   প্রবাসী সাংবাদিকদের সাথে কাউন্সিলর শামীমের মতবিনিময়   ছাতকে বিল-হাওরে বোরো ধানের চারা রোপণের ধূম   কানাইঘাটে সালিশ বৈঠকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে : আওয়ামী লীগ নেতাসহ ১০ আহত   দিনাজপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মুক্তিযোদ্ধাদের ‘‘বীর নিবাস’’ হস্তান্তর

শাবিতে ভর্তি কার্যক্রম শুরু ১২ ডিসেম্বর

প্রকাশিত : ২০১৫-১১-২৫ ১২:০৮:৫০

শাবি প্রতিনিধি : বুধবার, ২৫ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তি কার্যক্রম আগামী ১২ ডিসেম্বর (শনিবার) থেকে শুরু হচ্ছে।

আগামী ১২ ও ১৩ ডিসেম্বর ‘বি’ ইউনিটের ভর্তি কার্যক্রম এবং ১৫ ও ১৭ ডিসেম্বর  ‘এ’ ইউনিটের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। ভর্তি সাক্ষাৎকার শাবিপ্রবির ঐতিহ্য অনুযায়ী একাডেমিক ‘এ’ ভবনে অনুষ্ঠিত হবে।

এছাড়া মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তি সাক্ষাৎকার শেষে অপেক্ষমান (ওয়েটিং) তালিকায় থাকা ছাত্রদের সাক্ষাৎকারের তারিখ জানানো হবে।

ভর্তি কমিটি সূত্রে জানা গেছে- আগামী ১২ ডিসেম্বর সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর মেধাতালিকার এক থেকে ৬০০ পর্যন্ত শিক্ষার্থীর সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

১৩ ডিসেম্বর সকাল ৯টায় ‘বি’ ইউনিটের মেধাতালিকায় স্থানপ্রাপ্ত অপর শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

১৫ ডিসেম্বর ‘এ’ ইউনিটে বিজ্ঞান ও মানবিক বিভাগের এবং ১৭ ডিসেম্বর বাণিজ্য বিভাগের মেধা তালিকার শিক্ষার্থীদের ভর্তি সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহা উত্তরপূর্বকে জানান- ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ভর্তির জন্য ৬৮৫০ টাকা সাথে নিয়ে আসতে হবে।

প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রর ২টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলে জানান অধ্যাপক নারায়ণ সাহা।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/এসবি

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত