সর্বশেষ

  বিশ্বনাথে শিক্ষক আবদুল হান্নান ইউজেটিক্স সংবর্ধিত   মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের উপর নির্যাতন বন্ধের দাবিতে দক্ষিণ সুনামগঞ্জে মানববন্ধন   মাধবপুরে মোবাইল চুরির অভিযোগে ৩ শিশুকে নির্যাতন   মৌলভীবাজারে জেলা পরিষদ নির্বাচন নিয়ে আজিজুর রহমানের মতবিনিময়   দিরাইয়ে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময়   বিশ্বনাথ মুক্ত দিবসে বঙ্গবন্ধু পরিষদের সভা   ফেঞ্চুগঞ্জ মুক্ত দিবস আজ   বিজলীরপুল-হিলালপুর মধুপুর সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করলেন কেয়া চৌধুরী   জকিগঞ্জে শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি বিতরণ   সিলেট জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের ডাকা ধর্মঘটের ৩য় দিনে বিশেষ সভা অনুষ্ঠিত   ইস্কন মন্দিরে গীতা জয়ন্তী ও প্রভূপাদ ম্যারাথন উৎসব সম্পন্ন   সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্টর্স এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন   বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস পালিত   বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির সভা   নয়াসড়ক সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা   দেউন্দি চা-বাগানে অতিরিক্তি বালু বোঝাই ট্রাক উঠায় বেইলী ব্রিজ ভেঙে যোগাযোগ বন্ধ   সিলেট-সুনামগঞ্জ সড়কে বরকে জিম্মি করে ছিনিয়ে নেয়া কনে উদ্ধার : আটক ২   গোয়াইনঘাটে লুৎফুর রহমানের সমর্থনে পৃথক সভা   সিলেট-সুনামগঞ্জ সড়কে বরকে জিম্মি করে কনে ছিনতাই   সিলেটে তালামীযের মুবারক র‌্যালি সোমবার: প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শাবি ছাত্রলীগকর্মীকে বহিষ্কারের সুপারিশ

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ২৩:৫৯:২০

শাবি প্রতিনিধি : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরীক্ষায় নকল করতে গিয়ে ধরা পরায় ও শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও বিভাগে গিয়ে শিক্ষকদের হুমকি প্রদান করায় সাফি আল রিয়াদ নামে এক ছাত্রলীগকর্মীকে বহিষ্কার করার সুপারিশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সে গণিত বিভাগের ২০০৯-১০ সেশনের শিক্ষার্থী ও শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাফিজুর রহমানের অনুসারী।

গণিত বিভাগ সূত্র জানায়- গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় গণিত বিভাগের ২১৮ নম্বর কক্ষে চতুর্থ বর্ষের গণিত-৪২২ কোর্সের চূড়ান্ত পরীক্ষা চলছিলো। ওই সময় দায়িত্বরত শিক্ষক অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুর রশিদ তাকে নকলসহ ধরে ফেললে রিয়াদ দায়িত্বরত শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের হাফিজ গ্রুপের ১০-১২জন ছাত্রলীগকর্মী গণিত বিভাগে গিয়ে শিক্ষকদের প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ করেন বিভাগের শিক্ষকরা।
বিভাগীয় প্রধান অধ্যাপক আনোয়ারুল ইসলাম জানান- নকল করা ও শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণও হুমকি দেযায় বিভাগীয় সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

শাবি প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী জানান- নকল করা, শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ, হুমকির অভিযোগে এবং অপরাধের মাত্রা বেশি হওয়ায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত