সর্বশেষ

  প্রকৃতি ও পরিবেশের বিপন্নতাই এখন সিলেটের প্রধান সমস্যা   রোহিঙ্গা ইস্যুতে ট্রাম্পের কাছে প্রত্যাশা নেই : শেখ হাসিনা   সিলেট থেকে ৪ সাবরেজিস্ট্রার 'আউট', 'ইন' ৩ জন   যে অতীত সু চি মুছে ফেলতে চান   বাংলা ভাষায় বিজ্ঞান চর্চার প্রসার বাড়াবো : রাইসা সালসাবিল   জাতির উদ্দেশে ভাষণে যা বললেন সু চি   ট্রাম্পের সাথে হাসিনার কয়েক মিনিট কী কথা হয়েছিল?   রোহিঙ্গা গণহত্যা বন্ধে রাজার গাঁও মাদরাসা ও হাটখোলা ইউপি তালামীযের মানববন্ধন   মাদক, ইভটিজিং, বাল্য বিয়ে গোয়াইনঘাটে থাকবে না : মনিরুজ্জামান   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে মৌলভীবাজারে ইমাম, মুয়াজ্জিন ও মুসল্ল­ী পরিষদের মানববন্ধন   মাধবপুরে উপবৃত্তির টাকা উত্তোলনে ভোগান্তি : শিক্ষার্থীদের টাকা গচ্ছা   ‘যাচাই করে’ রোহিঙ্গাদের ফেরাতে রাজি সু চি   বাসর হলো না তাহিরপুরে সোয়েবের : হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার   কমলগঞ্জের জালালীয়ায় দুর্ধর্ষ ডাকাতি : গুলিবিদ্ধসহ আহত ৫   দু-সপ্তাহেও চালু হয়নি শাবির ডাইনিং : প্রভোস্টদের গাফিলতির অভিযোগ   শেখ হাসিনার সাথে ট্রাম্পসহ বিশ্ব নেতৃবৃন্দের আলোচনা : প্রশংসিত বাংলাদেশ   মিয়ানমার ভীত নয়, অভিযান চলবে : সু চি   যুক্তরাজ্য বিএনপির সাবেক কোষাধ্যক্ষ নবীগঞ্জের হেলাল চৌধুরী মারা গেছেন   ৩ নভেম্বর সিলেট স্টেডিয়ামে উদ্বোধনী খেলা: মুখোমুখি সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস   বাহুবলে হাওরবাসীর মনে আনন্দ দিতে ‘উপজেলা চেয়ারম্যান নৌকা বাইচ’ অনুষ্ঠিত

শাবি ছাত্রলীগকর্মীকে বহিষ্কারের সুপারিশ

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ২৩:৫৯:২০

শাবি প্রতিনিধি : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরীক্ষায় নকল করতে গিয়ে ধরা পরায় ও শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও বিভাগে গিয়ে শিক্ষকদের হুমকি প্রদান করায় সাফি আল রিয়াদ নামে এক ছাত্রলীগকর্মীকে বহিষ্কার করার সুপারিশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সে গণিত বিভাগের ২০০৯-১০ সেশনের শিক্ষার্থী ও শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাফিজুর রহমানের অনুসারী।

গণিত বিভাগ সূত্র জানায়- গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় গণিত বিভাগের ২১৮ নম্বর কক্ষে চতুর্থ বর্ষের গণিত-৪২২ কোর্সের চূড়ান্ত পরীক্ষা চলছিলো। ওই সময় দায়িত্বরত শিক্ষক অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুর রশিদ তাকে নকলসহ ধরে ফেললে রিয়াদ দায়িত্বরত শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের হাফিজ গ্রুপের ১০-১২জন ছাত্রলীগকর্মী গণিত বিভাগে গিয়ে শিক্ষকদের প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ করেন বিভাগের শিক্ষকরা।
বিভাগীয় প্রধান অধ্যাপক আনোয়ারুল ইসলাম জানান- নকল করা ও শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণও হুমকি দেযায় বিভাগীয় সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

শাবি প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী জানান- নকল করা, শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ, হুমকির অভিযোগে এবং অপরাধের মাত্রা বেশি হওয়ায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত