সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

শাবি ছাত্রলীগকর্মীকে বহিষ্কারের সুপারিশ

প্রকাশিত : ২০১৫-১১-২৪ ২৩:৫৯:২০

শাবি প্রতিনিধি : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পরীক্ষায় নকল করতে গিয়ে ধরা পরায় ও শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও বিভাগে গিয়ে শিক্ষকদের হুমকি প্রদান করায় সাফি আল রিয়াদ নামে এক ছাত্রলীগকর্মীকে বহিষ্কার করার সুপারিশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সে গণিত বিভাগের ২০০৯-১০ সেশনের শিক্ষার্থী ও শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক হাফিজুর রহমানের অনুসারী।

গণিত বিভাগ সূত্র জানায়- গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় গণিত বিভাগের ২১৮ নম্বর কক্ষে চতুর্থ বর্ষের গণিত-৪২২ কোর্সের চূড়ান্ত পরীক্ষা চলছিলো। ওই সময় দায়িত্বরত শিক্ষক অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুর রশিদ তাকে নকলসহ ধরে ফেললে রিয়াদ দায়িত্বরত শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের হাফিজ গ্রুপের ১০-১২জন ছাত্রলীগকর্মী গণিত বিভাগে গিয়ে শিক্ষকদের প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ করেন বিভাগের শিক্ষকরা।
বিভাগীয় প্রধান অধ্যাপক আনোয়ারুল ইসলাম জানান- নকল করা ও শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণও হুমকি দেযায় বিভাগীয় সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

শাবি প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী জানান- নকল করা, শিক্ষকদের সাথে অসৌজন্যমূলক আচরণ, হুমকির অভিযোগে এবং অপরাধের মাত্রা বেশি হওয়ায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত