সর্বশেষ

  কমলগঞ্জে গুরু নীলেশ্বর মুখার্জী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন   জৈন্তাপুরে ‘বিশ্ব যক্ষ্মা দিবস’ পালিত   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা   ‘আতিয়া মহল’ থেকে জঙ্গিদের হুঙ্কার : ‘আমরা আল্লাহর রাস্তায় আছি, তোমরা শয়তানের রাস্তায় অাছো’   মেসির একমাত্র গোলে চিলির হার   উরুগুয়ের বিপক্ষে ৪-১ গোলে ব্রাজিলের জয়   দক্ষিণ সুরমার শিববাড়িতে যেভাবে খোঁজ মিললো জঙ্গি আস্তানার!   ময়মনসিংহে ট্রাক উল্টে নিহত ১০   দক্ষিণ সুরমার শিববাড়িতে ‘জঙ্গি আস্তানা’ ঘিরে অভিযানের প্রস্তুতি   দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’ ও পাশের ভবনে থাকতেন ৩ পুলিশ   সরিয়ে নেওয়া হয়েছে দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’র বাসিন্দাদের   জানুয়ারিতে স্বামী-স্ত্রী পরিচয়ে ‘আতিয়া মহল’র বাসাটি ভাড়া নেয় জঙ্গিরা   দক্ষিণ সুরমায় অভিযানে অংশ নিতে ঢাকা থেকে আসছে সোয়াত   দক্ষিণ সুরমায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও   বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন   সাউথ এশিয়ায় সন্ত্রাস বন্ধে লন্ডনে পাকিস্তান হাইকমিশন ঘেরাও   জাতীয় যক্ষ্মা দিবস উপলক্ষ্যে যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি   ‘শিশুদের বইপত্রের সাথে পরিচয় করিয়ে দিতে হবে’   সিলেটে উদ্বোধন হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা   জগন্নাথপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

শাবিতে কিনের চ্যারিটি বই উৎসব’র উদ্বোধন

প্রকাশিত : ২০১৫-১১-১৭ ১৯:৩৪:১৮

শাবি প্রতিনিধি : মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০১৫ ॥ ‘বিস্তৃত হোক জ্ঞান চর্চা, অর্থপূর্ণ হোক বেঁচে থাকা’ স্লোগানকে ধারণ করে হৃদরোগে আক্রান্ত শিক্ষার্থীর চিকিৎসা সহায়তায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন কিনের আয়োজনে শুরু হয়েছে চ্যারিটি বই উৎসব ।

এ বই মেলা চলবে ২৬ নভেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল আটটায় শুরু হয়ে বই উৎসব চলবে রাত আটটা পর্যন্ত। শুক্রবার সময় নির্ধারণ করা হয়েছে বিকাল তিনটা থেকে রাত আটটা পর্যন্ত।

বুধবার সাড়ে এগারটায় বিশ্ববিদ্যালয়ের অজুর্নতলায় এ আয়োজনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য আমিনুল হক ভূইয়া।

এসময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের এ্যাপ্লায়েড সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. জহির বিন আলম, প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, নৃবিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক এ কে এম মাজহারুল ইসলাম, সহকারী প্রক্টর সামিউল ইসলাম, সহকারী প্রক্টর  ওমর ফারুক ও প্রভাষক সরকার সোহেল রানা।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে কিনের সভাপতি শাহনেওয়াজ হোসাইন পাভেল এক সংক্ষিপ্ত বক্তব্যে সকলের সহযোগিতা ও উপস্থিতির জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত