সর্বশেষ

  ছাতকে পৃথক সংঘর্ষে আহত ৫০, গ্রেফতার ১   জকিগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   এতিমদের নিয়ে ক্যাডেট কলেজ ক্লাব সিলেটের ইফতার মাহফিল   শাবিতে সমাজবিজ্ঞান বিভাগের ওয়েবসাইট উদ্বোধন   শাবির স্বপ্নোত্থানের ঈদবস্ত্র বিতরণ   সেই কলকাতাকে হারিয়ে ফাইনালে সাকিবদের হায়দরাবাদ   ‘আদর্শ সমাজ গঠনে রমজানের শিক্ষাকে কাজে লাগাতে হবে’   সাচনা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দোকানপাঠ পরিদর্শনে রঞ্জিত সরকার   জামালগঞ্জে আগুনে পুড়ে ছাই ৯ দোকান: দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি   লা-মাযহাবীদের প্রতিহত না করলে সিলেটের ধর্মপ্রাণ জনতা কঠিন সিদ্ধান্ত নেবে: হুছামুদ্দীন চৌধুরী   মহানগর গোয়েন্দা পুলিশের অভিযান: ইয়াবা ট্যাবলেট ও অটোরিকশাসহ আটক ১   কানাইঘাটে লেগুনার ধাক্কায় নিহত ট্রাক চালকের দাফন সম্পন্ন   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আত্মপ্রকাশ করলো ‘হাত বাড়াও’   ছাতকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার   মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাতকে ভাই-বোনসহ আটক ৩   ছাতকে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫   বিশ্বভারতীতে শেখ হাসিনার জন্য প্রস্তুত উপহারের ডালি   সুধীজনদের মিলনমেলায় সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন   শাবিতে কর্মচারীকে বেধড়ক পিটুনী   বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু

যেভাবে জানা যাবে শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফলাফল

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ০০:৪৯:৩৭

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ১৫ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে নয়টায় ‘এ’ ইউনিট এবং দুপুর আড়াইটায় ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এবারের পরীক্ষায় মোট ১৪৪৮ আসনের বিপরীতে মোট ৪১,২৮৫ জন শিক্ষার্থী আবেদন করে।

‘এ’ ইউনিটে বিজ্ঞান, মানবিক ও বানিজ্য বিভাগের শিক্ষার্থীরা অংশ নিচ্ছে। ‘এ’ ইউনিটে মোট ৬১৩ আসনের বিপরীতে অংশ নিচ্ছে ১৫ হাজার ৯শ ৬৭ জন শিক্ষার্থী। অপরদিকে ‘বি’ ইউনিটে ৮৩৫ আসনের বিপরীতে মোট ২৫ হাজার ৩শ ১৮ জন পরীক্ষার্থী ভর্তির জন্যে আবেদন করে। পরীক্ষা কেন্দ্রে ভর্তিচ্ছুদের উপস্থিতি ছিল প্রায় ৯০ ভাগ।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দুই একদিনের মধ্যেই ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক মুশতাক আহমেদ।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহাখুবই সুন্দরভাবে এ পরীক্ষা সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। এছাড়া রেজাল্টের বিষয়ে তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  www.sust.edu/admission এ প্রবেশ করে ফলাফল জানা যাবে। এছাড়াও যে কোন মোবাইল অপারেটর থেকে SUST<space>RESULT<space>Your-Admission-Roll লিখে ১৬২২২ নাম্বারে এসএমএস পাঠিয়ে ফলাফল জানতে পারবে শিক্ষার্থীরা।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত