সর্বশেষ

  ধর্মপাশায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ পালিত   সিসিক’র মোবাইল কোর্ট : ১ হাজার স্কয়ার ফুটের বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্ধ ও বাজেয়াপ্ত   জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে শায়েস্তাগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা   ফেঞ্চুগঞ্জে সংখ্যালঘুদের ভূমি দখল এবং হয়রানি বন্ধ করতে প্রশাসনের সহযোগিতা কামনা   টেকনাফ থেকে দুই জেলেকে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী   আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির নবগঠিত কমিটির সভাপতির সাথে শুভেচ্ছা বিনিমিয়   সালমান শাহ মৃত্যুর রহস্যের তদন্ত করবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন   খুলনা টাইটানসকে হারিয়ে ফাইনালে রাজশাহী কিংস   যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা ওজি উদ্দিন মারুফকে মহানগর ছাত্রলীগের সংবর্ধনা   পনিটুলাস্থ পল্লবী সমাজ কল্যাণ সংস্থার কার্যালয় উদ্বোধন   বিশ্বনাথে ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রদল কর্মীদের হামলা: নগদ টাকাসহ মালামাল লুটপাঠ   কাল থেকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ   রোহিঙ্গা হত্যা-নির্যাতনের প্রতিবাদে সম্মিলিত নাট্য পরিষদের মানববন্ধন কাল   সিলেটে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পালন   দিরাইয়ে আলোচনার ঝড়: আবারো দল বদলাচ্ছেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর!   রঞ্জিত সরকারের মাতার মৃত্যুতে মহানগর আওয়ামী লীগের শোক   জৈন্তাপুরে পটকা ট্র্যাজিডি: নিহত ৫ জনের জানাজা সম্পন্ন, রাতে আরো ১ জনের জানাজা   কুলাউড়া প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন   ছালিয়ায় মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন   মাধবপুরে কুখ্যাত শাজান্যা ডাকাত গ্রেফতার

যেভাবে জানা যাবে শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফলাফল

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ০০:৪৯:৩৭

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ১৫ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে নয়টায় ‘এ’ ইউনিট এবং দুপুর আড়াইটায় ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এবারের পরীক্ষায় মোট ১৪৪৮ আসনের বিপরীতে মোট ৪১,২৮৫ জন শিক্ষার্থী আবেদন করে।

‘এ’ ইউনিটে বিজ্ঞান, মানবিক ও বানিজ্য বিভাগের শিক্ষার্থীরা অংশ নিচ্ছে। ‘এ’ ইউনিটে মোট ৬১৩ আসনের বিপরীতে অংশ নিচ্ছে ১৫ হাজার ৯শ ৬৭ জন শিক্ষার্থী। অপরদিকে ‘বি’ ইউনিটে ৮৩৫ আসনের বিপরীতে মোট ২৫ হাজার ৩শ ১৮ জন পরীক্ষার্থী ভর্তির জন্যে আবেদন করে। পরীক্ষা কেন্দ্রে ভর্তিচ্ছুদের উপস্থিতি ছিল প্রায় ৯০ ভাগ।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দুই একদিনের মধ্যেই ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক মুশতাক আহমেদ।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহাখুবই সুন্দরভাবে এ পরীক্ষা সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। এছাড়া রেজাল্টের বিষয়ে তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  www.sust.edu/admission এ প্রবেশ করে ফলাফল জানা যাবে। এছাড়াও যে কোন মোবাইল অপারেটর থেকে SUST<space>RESULT<space>Your-Admission-Roll লিখে ১৬২২২ নাম্বারে এসএমএস পাঠিয়ে ফলাফল জানতে পারবে শিক্ষার্থীরা।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত