সর্বশেষ

  ছাতকের চেলা নদী নৌকা বাইচ অনুষ্টিত   মিয়ানমারের রাখাইনে হিন্দু গণকবর : ২৮ মরদেহ উদ্ধারের দাবি সেনাবাহিনীর!   'শিক্ষার ভীত মজবুত করতে সরকার প্রাথমিক শিক্ষার উপর গুরুত্ব দিয়ে কাজ করছে'   শাবিপ্রবিতে কারিকুলাম উন্নয়ন বিষয়ে সেমিনার   বিয়ের প্রলোভন দিয়ে অনাথ কিশোরী ধর্ষণ : ২০ হাজারে মিটমাটের চেষ্টা   রোহিঙ্গাদের নাগরিক অধিকারের দাবীতে ছাত্র মজলিস সিলেট মহানগরীর বিক্ষোভ   'শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের যৌথ প্রচেষ্ঠায় মানসম্মত শিক্ষা নিশ্চিত করা দরকার'   রিয়ালকে জয়ে ফেরালেন নবীন সেবায়োস   কমেছে চালের দাম, কমবে আরও   লন্ডনে আবারো এসিড হামলা, আহত ৬   তথ্য-প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে : ড. মুহম্মদ জাফর ইকবাল   মহিউদ্দিন শীরু’র ৮ম মৃত্যুবার্ষিকী ২৫ সেপ্টেম্বর   ধর্ম যার যার, উৎসব সবার : কামরান   ওসমানীনগরে নিয়মিত বসে জুয়ার আসর, প্রশাসন নিরব   জগন্নাথপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু   ফেঞ্চুগঞ্জে সড়ক মেরামতের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীরা   মৌলভীবাজারে ‘শিক্ষা দিবস’ পালিত   হত্যা মামলার আসামী টিটু ও সুলেমান এখনও অধরা   ফেঞ্চুগঞ্জে পরিবহণ শ্রমিক নেতাদের সাথে প্রশাসনের সভা   রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

যেভাবে জানা যাবে শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফলাফল

প্রকাশিত : ২০১৫-১১-১৫ ০০:৪৯:৩৭

উত্তরপূর্ব ডেস্ক : রোববার, ১৫ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে নয়টায় ‘এ’ ইউনিট এবং দুপুর আড়াইটায় ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এবারের পরীক্ষায় মোট ১৪৪৮ আসনের বিপরীতে মোট ৪১,২৮৫ জন শিক্ষার্থী আবেদন করে।

‘এ’ ইউনিটে বিজ্ঞান, মানবিক ও বানিজ্য বিভাগের শিক্ষার্থীরা অংশ নিচ্ছে। ‘এ’ ইউনিটে মোট ৬১৩ আসনের বিপরীতে অংশ নিচ্ছে ১৫ হাজার ৯শ ৬৭ জন শিক্ষার্থী। অপরদিকে ‘বি’ ইউনিটে ৮৩৫ আসনের বিপরীতে মোট ২৫ হাজার ৩শ ১৮ জন পরীক্ষার্থী ভর্তির জন্যে আবেদন করে। পরীক্ষা কেন্দ্রে ভর্তিচ্ছুদের উপস্থিতি ছিল প্রায় ৯০ ভাগ।

এদিকে সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দুই একদিনের মধ্যেই ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক মুশতাক আহমেদ।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহাখুবই সুন্দরভাবে এ পরীক্ষা সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। এছাড়া রেজাল্টের বিষয়ে তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  www.sust.edu/admission এ প্রবেশ করে ফলাফল জানা যাবে। এছাড়াও যে কোন মোবাইল অপারেটর থেকে SUST<space>RESULT<space>Your-Admission-Roll লিখে ১৬২২২ নাম্বারে এসএমএস পাঠিয়ে ফলাফল জানতে পারবে শিক্ষার্থীরা।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত