সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

শাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে এসে ধরা খেলো বুয়েটের শিক্ষার্থী

প্রকাশিত : ২০১৫-১১-১৪ ২২:০১:৩৪

শাবি প্রতিনিধি : শনিবার, ১৪ নভেম্বর ২০১৫ ॥ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ‘বি’ ইউনিটের পরীক্ষা চলাকালীন নাসির হোসেন নামে এক ভূয়া পরীক্ষার্থীকে আটক করে প্রক্টরিয়াল কমিটি।

শনিবার ভর্তি পরীক্ষায় আরেকজনের প্রক্সি দিতে আসলে ওই ভূয়া পরীক্ষার্থীকে আটক করা হয়।

আটককৃত নাসির বুয়েটের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং একটি প্রতারক চক্রের সদস্য বলে প্রক্টরিয়াল কমিটির সদস্যরা জানিয়েছেন। তরিকুজ্জামান রনি নামের এক ভর্তিচ্ছুর হয়ে পরীক্ষা দিতে এসে সে। রনি ময়মনসিংহের আনন্দমোহন কলেজের শিক্ষার্থী।

তবে তার সাথে জড়িত ওই চক্রের সন্ধানে আরও দুজনের পরিচয় জানা গেছে। তারা হলো কবি নজরুল ইসলাস কলেজের শিক্ষার্থী সজীব এবং বুয়েটের শিক্ষার্থী অনির্বাণ। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত