সর্বশেষ

  মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আত্মপ্রকাশ করলো ‘হাত বাড়াও’   ছাতকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার   মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাতকে ভাই-বোনসহ আটক ৩   ছাতকে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫   বিশ্বভারতীতে শেখ হাসিনার জন্য প্রস্তুত উপহারের ডালি   সুধীজনদের মিলনমেলায় সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন   শাবিতে কর্মচারীকে বেধড়ক পিটুনী   বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু   বিদ্রোহী কমিটি গঠন নিয়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি   মিসবাহ সিরাজকে শুভেচ্ছা জানালেন নবগঠিত সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ   জমির উদ্দিন ভুলাই মেম্বারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল   বিশ্বনাথের দিঘলীতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের নির্মাণ কাজ শুরু   রোহিঙ্গা শিশুদের সঙ্গে গল্প-খুনসুটিতে প্রিয়াংকা চোপড়া   ওসমানীতে ২ কোটি টাকার বিদেশি মুদ্রাসহ আটক ১   রাজনগরে ভাইয়ের হামলায় আহত ভাইয়ের মৃত্যু   বনানীতে সমাহিত করা হবে তাজিন আহমেদকে   প্রকৌশলী আব্দুল কাদিরকে সংবর্ধনা   ফের সন্ত্রাসী সংগঠনের আখ্যা পেল বিএনপি   কুলাউড়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি   ‘ঈদের আগে জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজ শেষ করতে হবে’

নিহত শাবি শিক্ষার্থী মাহিদের নামে ট্রাস্ট তহবিল গঠন

প্রকাশিত : ২০১৮-০৫-০৮ ০২:৪১:১৬

শাবি প্রতিনিধি : মঙ্গলবার, ০৮ মে ২০১৮ ॥ সিলেট নগরীতে ছিনতাইকারীদের চুরিকাঘাতে নিহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মাহিদ আল সালামের নামে ‘মাহিদ আল সালাম মেহেদী স্মারক ট্রাস্ট তহবিল’ গঠন করা হয়েছে।

সোমবার (০৭ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর কনফারেন্স রুমে এ ট্রাস্ট গঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দীন বিশ্বাস এবং দাতাগণের পক্ষে ডা. ফারহানা সালাম এবং এডভোকেট চৌধুরী আমিনা সালাম এ ট্রাস্টের চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ এবং রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন।

প্রসঙ্গত, দাতাদের পক্ষ থেকে উক্ত ট্রাস্টে পাঁচ লক্ষ টাকা প্রদান করা হয় যার লভ্যাংশ থেকে প্রতিবছর অর্থনীতি বিভাগের একজন ছাত্র ও একজন ছাত্রীতে বৃত্তি প্রদান করা হবে।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএস/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত