সর্বশেষ

  মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আত্মপ্রকাশ করলো ‘হাত বাড়াও’   ছাতকে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার   মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ছাতকে ভাই-বোনসহ আটক ৩   ছাতকে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫   বিশ্বভারতীতে শেখ হাসিনার জন্য প্রস্তুত উপহারের ডালি   সুধীজনদের মিলনমেলায় সিলেট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন   শাবিতে কর্মচারীকে বেধড়ক পিটুনী   বাহুবলে বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যু   বিদ্রোহী কমিটি গঠন নিয়ে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি   মিসবাহ সিরাজকে শুভেচ্ছা জানালেন নবগঠিত সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ   জমির উদ্দিন ভুলাই মেম্বারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল   বিশ্বনাথের দিঘলীতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের নির্মাণ কাজ শুরু   রোহিঙ্গা শিশুদের সঙ্গে গল্প-খুনসুটিতে প্রিয়াংকা চোপড়া   ওসমানীতে ২ কোটি টাকার বিদেশি মুদ্রাসহ আটক ১   রাজনগরে ভাইয়ের হামলায় আহত ভাইয়ের মৃত্যু   বনানীতে সমাহিত করা হবে তাজিন আহমেদকে   প্রকৌশলী আব্দুল কাদিরকে সংবর্ধনা   ফের সন্ত্রাসী সংগঠনের আখ্যা পেল বিএনপি   কুলাউড়ায় অগ্নিকাণ্ডে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি   ‘ঈদের আগে জকিগঞ্জ-সিলেট সড়কের সংস্কার কাজ শেষ করতে হবে’

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বর্ষবরণ

প্রকাশিত : ২০১৮-০৪-১৪ ১৩:৫২:২৮

উত্তরপূর্ব ডেস্ক : শনিবার, ১৪ এপ্রিল ২০১৮ ॥ সকাল দশটায় মঙ্গলশোভাযাত্রার মাধ্যমে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে শুরু হয় নববর্ষ উদযাপন। শোভাযাত্রায় নেতৃত্ব দেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাশ শাহি আলম। শোভাযাত্রাটি সমগ্র ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা বাঙ্গালি সাজে নেচে গেয়ে শোভাযাত্রায় অংশ নেয় বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর। এদিকে বাহারী সাজে সকল প্রকারের দেশী পণ্যের সমাহারের পশলা বসেছিল সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের আঙ্গিনায়। শিক্ষার্থীরা নিজেদের টাকা খরচ করে পিঠা, পায়েস, পান্তা, ইলিশ ইত্যাদি খাবারের দোকান দেয়।

স্টল গুলোতে খাবারের পাশাপাশি খেলাধুলার আয়োজনও ছিল। পার্শ্ববর্তী সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ, এমসি বিশ্ববিদ্যালয় কলেজ, মদনমোহন কলেজ প্রভৃতি প্রতিষ্ঠান সহ আশেপাশের মানুষ ব্যাপক উৎসাহে দোকানগুলোতে আসে এবং বাজার সদাই করে। সকাল থেকেই মঞ্চে বসে ছিল ক্যাম্পাসের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা।

পল্লীসুরে সারা ক্যাম্পাসকে বিমোহিত করে রাখে তারা।

এসময় অনুরোধের গানও প্রচার হয়। এর আগে ক্যাম্পাসের প্রশাসন ভবনের চৌরাস্তা থেকে শুরু করে বৈশাখী মঞ্চের সামনের রাস্তায় কয়েকটি বড় আলপনা আঁকা হয়েছে।
উত্তরপূর্ব২৪ডটকম/প্রেবি/টিআই-আর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত