সর্বশেষ

  শ্রমিক সংগঠনে বিভক্তি: এবার শ্রমিকলীগ নেতা এজাজকে বহিষ্কারের দাবি   চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান নির্বাচিত হলেন ড. মোমেন   ওসমানীনগর উপজেলা নির্বাচন: ভোটারদের দেওয়া প্রতিশ্রুতি কী রাখতে পারবেন প্রার্থীরা?   আমেরিকা আমাদের ট্যাক্সেও চলে : শেখ হাসিনা   ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ বিভাগের যাত্রা শুরু   স্কুলছাত্রীকে ‘দলবেঁধে ধর্ষণ’ : আটক ১   সিলেট-জকিগঞ্জ সড়ক সংস্কারের দাবিতে নিসচা’র মানববন্ধন   ধর্মপাশায় তলিয়ে গেছে ২৫০ একর জমির ফসল   হজরত রকীব শাহ (রহ.)-এর ৫১তম বার্ষিক ওরস শরিফ ২৮ ফেব্রুয়ারি শুরু   তাহিরপুরে ব্র্যাকের পুনর্মিলনী অনুষ্ঠিত   খুব সস্তা ছিল তাই গ্যাসের দাম বাড়ানো হয়েছে : সিলেটে অর্থমন্ত্রী   ওসমানীনগরে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে ছুরিকাঘাত   কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫   বাঁধ নির্মাণ হয়নি : হুমকির মুখে সমসার হাওর   ক্রিকইনফোর বর্ষসেরা মিরাজ   বায়োস্কোপের নেশায় আমায় ছাড়ে না...   যুক্তরাজ্যে মুক্তিযুদ্ধের পক্ষের আন্দোলনে নব্বই শতাংশ লোকই ছিলেন সিলেটের   সিলেট ফিরে বদরুলের শাস্তি চাইলেন খাদিজা   সিলেটের উন্নয়নে সহায়তা দেবে ভারত   শাহ আবদুল করিম লোক উৎসব ৩ মার্চ

ইটালির মিলানে সিলেট সদরের বাসিন্দা বোরহান উদ্দিনের অকাল মৃত্যু

প্রকাশিত : ২০১৫-১১-২১ ২০:২৮:৪২

উত্তরপূর্ব প্রতিবেদন : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের তালুকদারপাড়ার বাসিন্দা মৃত আব্দুল জব্বারের ছেলে ইতালির মিলান প্রবাসী মোহাম্মদ বোরহান উদ্দিন (৪২) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি.....রাজিউন)।

১৮ নভেম্বর বুধবার সকাল সাড়ে ৮টার সময় কর্মস্থলে ট্রেন যোগে যাওয়ার সময় মিলানের দেশীয় স্টেশনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। আজ শনিবারে ইটালীয় সময় সকাল ১০ ঘটিকা ও বাংলাদেশ সময় বাদ আসর দেশীয় হসপিটাল প্রাঙ্গনে তার জানাজা অনুষ্ঠিত হয় ।

মোহাম্মদ বোরহান উদ্দিন মিলান কমিউনিটির পরিচিত মুখ। শাহজালাল এসোসিয়েশন এর ডিরেক্টর এবং মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের একজন কর্মী ছিলেন। বিবাহিত জীবনে তিনি স্ত্রী ও ৩ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন। আগামী বৃহস্পতিবার বোরহান উদ্দিনের লাশ ঢাকায় আসার কথা রয়েছে। ওইদিন সিলেট আসতে বিলম্ব হলে শুক্রবার তালুকদারপাড়ায় তার ২য় জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তার ছোট ভাই বাহার উদ্দিন।

মোহাম্মদ বোরহান উদ্দিন এর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন, শাহজালাল এসোসিয়েশন মিলানের উপদেষ্ঠা জসিম উদ্দিন, সিলেট সমিতির সিনিয়র সহ সভাপতি সুয়েব আহমেদ, সাধারণ সম্পাদক জামিল আহমেদ, মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রয়েল তালুকদার, সিলেট সমিতির সাংগঠনিক সম্পদক নাজমুল হোসেন, মামুন আহমেদসহ শাহজালাল এসোসিয়েশন সকল ডিরেক্টরবৃন্দ ও সিলেট সমিতির নেতৃবৃন্দ।

উত্তরপূর্ব২৪ডটকম/এমওআর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত