সর্বশেষ

  ফেঞ্চুগঞ্জে নির্বাচিত জন প্রতিনিধিদের কাছে দায়িত্ব গ্রহণ   নৌকার বিজয় নিশ্চিত করে পুনরায় শেখ হাসিনাকে ক্ষমতা বসাতে হবে: নাদেল   প্রধানমন্ত্রীর অাঁকা ছবি প্রকাশ   বিশ্বনাথে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ, আহত ২   দিগন্ত থিয়েটারের ১ দশক পূর্তি   দিল্লির কাছে হেরে বিদায় মুম্বাইয়ের   জেএসসি–জেডিসি : নম্বর ও বিষয় কমানোর প্রস্তাবে একমত মন্ত্রণালয়   বিশ্বনাথে আবদুস সালামের মুক্তির দাবিতে সাংবাদিকদের মানববন্ধন   অছিয়ত আলী দাখিল মাদরাসায় মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের উদ্বোধন   কাকুয়াড়পাড়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি জমি দখলের অভিযোগ   মৌলভীবাজারে জামাতার হাতে শাশুড়ি খুন   সাংবাদিক মুমতাজের মায়ের ইন্তেকাল : জেলা প্রেসক্লাবের শোক   কলেজে ভর্তি হওয়া হলো না এমির   মাধবপুরে গাঁজা ও ইয়াবা উদ্ধার গ্রেফতার ২   সানরাইজার্সকে হারিয়ে প্লে অফে উঠল কলকাতা   ইচ্ছা পূরণ’র উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ   গোলাপগঞ্জ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ   মৌলভীবাজারে বাসের ধাক্কায় প্রাণ হারালেন দুজন   বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ইফতার মাহফিল ৮ জুন   কানাইঘাটে মোবাইল কোর্টের অভিযান

ইটালির মিলানে সিলেট সদরের বাসিন্দা বোরহান উদ্দিনের অকাল মৃত্যু

প্রকাশিত : ২০১৫-১১-২১ ২০:২৮:৪২

উত্তরপূর্ব প্রতিবেদন : শনিবার, ২১ নভেম্বর ২০১৫ ॥ সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের তালুকদারপাড়ার বাসিন্দা মৃত আব্দুল জব্বারের ছেলে ইতালির মিলান প্রবাসী মোহাম্মদ বোরহান উদ্দিন (৪২) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি.....রাজিউন)।

১৮ নভেম্বর বুধবার সকাল সাড়ে ৮টার সময় কর্মস্থলে ট্রেন যোগে যাওয়ার সময় মিলানের দেশীয় স্টেশনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। আজ শনিবারে ইটালীয় সময় সকাল ১০ ঘটিকা ও বাংলাদেশ সময় বাদ আসর দেশীয় হসপিটাল প্রাঙ্গনে তার জানাজা অনুষ্ঠিত হয় ।

মোহাম্মদ বোরহান উদ্দিন মিলান কমিউনিটির পরিচিত মুখ। শাহজালাল এসোসিয়েশন এর ডিরেক্টর এবং মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের একজন কর্মী ছিলেন। বিবাহিত জীবনে তিনি স্ত্রী ও ৩ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহি রেখে গেছেন। আগামী বৃহস্পতিবার বোরহান উদ্দিনের লাশ ঢাকায় আসার কথা রয়েছে। ওইদিন সিলেট আসতে বিলম্ব হলে শুক্রবার তালুকদারপাড়ায় তার ২য় জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তার ছোট ভাই বাহার উদ্দিন।

মোহাম্মদ বোরহান উদ্দিন এর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন, শাহজালাল এসোসিয়েশন মিলানের উপদেষ্ঠা জসিম উদ্দিন, সিলেট সমিতির সিনিয়র সহ সভাপতি সুয়েব আহমেদ, সাধারণ সম্পাদক জামিল আহমেদ, মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রয়েল তালুকদার, সিলেট সমিতির সাংগঠনিক সম্পদক নাজমুল হোসেন, মামুন আহমেদসহ শাহজালাল এসোসিয়েশন সকল ডিরেক্টরবৃন্দ ও সিলেট সমিতির নেতৃবৃন্দ।

উত্তরপূর্ব২৪ডটকম/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত