সর্বশেষ

  কমলগঞ্জে গুরু নীলেশ্বর মুখার্জী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন   জৈন্তাপুরে ‘বিশ্ব যক্ষ্মা দিবস’ পালিত   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা   ‘আতিয়া মহল’ থেকে জঙ্গিদের হুঙ্কার : ‘আমরা আল্লাহর রাস্তায় আছি, তোমরা শয়তানের রাস্তায় অাছো’   মেসির একমাত্র গোলে চিলির হার   উরুগুয়ের বিপক্ষে ৪-১ গোলে ব্রাজিলের জয়   দক্ষিণ সুরমার শিববাড়িতে যেভাবে খোঁজ মিললো জঙ্গি আস্তানার!   ময়মনসিংহে ট্রাক উল্টে নিহত ১০   দক্ষিণ সুরমার শিববাড়িতে ‘জঙ্গি আস্তানা’ ঘিরে অভিযানের প্রস্তুতি   দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’ ও পাশের ভবনে থাকতেন ৩ পুলিশ   সরিয়ে নেওয়া হয়েছে দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’র বাসিন্দাদের   জানুয়ারিতে স্বামী-স্ত্রী পরিচয়ে ‘আতিয়া মহল’র বাসাটি ভাড়া নেয় জঙ্গিরা   দক্ষিণ সুরমায় অভিযানে অংশ নিতে ঢাকা থেকে আসছে সোয়াত   দক্ষিণ সুরমায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও   বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন   সাউথ এশিয়ায় সন্ত্রাস বন্ধে লন্ডনে পাকিস্তান হাইকমিশন ঘেরাও   জাতীয় যক্ষ্মা দিবস উপলক্ষ্যে যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি   ‘শিশুদের বইপত্রের সাথে পরিচয় করিয়ে দিতে হবে’   সিলেটে উদ্বোধন হলো মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা   জগন্নাথপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

সৌদি আরবে নামাজরত অবস্থায় সিলেটি যুবকের মৃত্যু

প্রকাশিত : ২০১৫-১১-০৯ ১০:৩২:৪৩

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ০৯ নভেম্বর ২০১৫ ॥ সৌদি আরবের হারাতে নামাজ আদায় করতে গিয়ে শামীম আহমেদ (৪০) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে।

রোববার বাসার পাশের সাফরা মসজিদে ফজরের নামাজ আদায় করতে গিয়ে মারা যান তিনি।

শামীম আহমেদ সিলেট শহরের ঝেরঝেরি এলাকার মৃত সাইদুর রহমানের ছেলে। তিনি হারায় একটি আকারি (রিয়েলএস্টেট) অফিসে কর্মরত ছিলেন।

বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতি রিয়াদের সভাপতি কাপতান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ফজরের নামাজ আদায় করতে বাসার পাশের সাফরা মসজিদে যান শামীম। মসজিদে সুন্নত নামাজের দ্বিতীয় সিজদায় গিয়ে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে অন্যান্য মুসল্লিরা এগিয়ে এলে তাকে মৃত দেখতে পান।

পরিবারের সম্মতি পাওয়ায় আগামী ২/১দিনের মধ্যে রিয়াদে শামীম আহমেদের দাফন করা হবে বলেও জানান কাপতান হোসেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত