সর্বশেষ

  ধর্মপাশায় জাতীয় বিদ্যুৎ সপ্তাহ পালিত   সিসিক’র মোবাইল কোর্ট : ১ হাজার স্কয়ার ফুটের বিলবোর্ডের প্যানাফ্লেক্স জব্ধ ও বাজেয়াপ্ত   জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে শায়েস্তাগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা   ফেঞ্চুগঞ্জে সংখ্যালঘুদের ভূমি দখল এবং হয়রানি বন্ধ করতে প্রশাসনের সহযোগিতা কামনা   টেকনাফ থেকে দুই জেলেকে নিয়ে গেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী   আরব আমিরাত কেন্দ্রীয় বিএনপির নবগঠিত কমিটির সভাপতির সাথে শুভেচ্ছা বিনিমিয়   সালমান শাহ মৃত্যুর রহস্যের তদন্ত করবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন   খুলনা টাইটানসকে হারিয়ে ফাইনালে রাজশাহী কিংস   যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা ওজি উদ্দিন মারুফকে মহানগর ছাত্রলীগের সংবর্ধনা   পনিটুলাস্থ পল্লবী সমাজ কল্যাণ সংস্থার কার্যালয় উদ্বোধন   বিশ্বনাথে ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রদল কর্মীদের হামলা: নগদ টাকাসহ মালামাল লুটপাঠ   কাল থেকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ   রোহিঙ্গা হত্যা-নির্যাতনের প্রতিবাদে সম্মিলিত নাট্য পরিষদের মানববন্ধন কাল   সিলেটে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পালন   দিরাইয়ে আলোচনার ঝড়: আবারো দল বদলাচ্ছেন উপজেলা চেয়ারম্যান হাফিজুর!   রঞ্জিত সরকারের মাতার মৃত্যুতে মহানগর আওয়ামী লীগের শোক   জৈন্তাপুরে পটকা ট্র্যাজিডি: নিহত ৫ জনের জানাজা সম্পন্ন, রাতে আরো ১ জনের জানাজা   কুলাউড়া প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন   ছালিয়ায় মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন   মাধবপুরে কুখ্যাত শাজান্যা ডাকাত গ্রেফতার

সৌদি আরবে নামাজরত অবস্থায় সিলেটি যুবকের মৃত্যু

প্রকাশিত : ২০১৫-১১-০৯ ১০:৩২:৪৩

উত্তরপূর্ব ডেস্ক : সোমবার, ০৯ নভেম্বর ২০১৫ ॥ সৌদি আরবের হারাতে নামাজ আদায় করতে গিয়ে শামীম আহমেদ (৪০) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে।

রোববার বাসার পাশের সাফরা মসজিদে ফজরের নামাজ আদায় করতে গিয়ে মারা যান তিনি।

শামীম আহমেদ সিলেট শহরের ঝেরঝেরি এলাকার মৃত সাইদুর রহমানের ছেলে। তিনি হারায় একটি আকারি (রিয়েলএস্টেট) অফিসে কর্মরত ছিলেন।

বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতি রিয়াদের সভাপতি কাপতান হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ফজরের নামাজ আদায় করতে বাসার পাশের সাফরা মসজিদে যান শামীম। মসজিদে সুন্নত নামাজের দ্বিতীয় সিজদায় গিয়ে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে অন্যান্য মুসল্লিরা এগিয়ে এলে তাকে মৃত দেখতে পান।

পরিবারের সম্মতি পাওয়ায় আগামী ২/১দিনের মধ্যে রিয়াদে শামীম আহমেদের দাফন করা হবে বলেও জানান কাপতান হোসেন।

উত্তরপূর্ব২৪ডটকম/ডেস্ক/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত