সর্বশেষ

  নব্য জেএমবি’র সমন্বয়ক জঙ্গি মুসা সিলেটের আতিয়া মহলে!   আতিয়া মহলের পাশের ভবন থেকে নারী ও শিশুসহ উদ্ধার ৬   শিববাড়িতে আবারও সকাল থেকে গুলি-বিস্ফোরণের শব্দ   মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্বাধীনতা দিবস উদযাপন   দক্ষিণ সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত   বিবিআইএস’র স্বাধীনতা দিবস উদযাপন ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ   আতঙ্ক-উৎকণ্ঠা আর দিনভর পটাস-পটাস, ধিড়িম-ধাড়িম   রশিদিয়া দাখিল মাদরাসায় স্বাধীনতা দিবস উদযাপন   শাবিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   আবাহনী ক্রীড়া চক্রের সভাপতিকে সংবর্ধনা   পশ্চিম সদর উচ্চ বিদ্যালয় ও কলেজে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন   শহরতলীর ‘দি সান মুন মেরিট হোম’র উদ্যোগে স্বাধীনতা দিবস উদযাপন   স্বাধীনতার পরাজিত শত্রুরা দেশকে নিয়ে এখনো গভীর ষড়যন্ত্রে লিপ্ত: শফিকুর রহমান চৌধুরী   শ্রীলঙ্কার ক্রিকেট টিম বাসে হামলায় জড়িত জঙ্গি নিহত   মাধবপুরে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার   স্বাধীনতা দিবসে মহানগর আওয়ামী লীগের পুষ্পস্তবক অর্পণ   আতিয়া মহলে ‘অপারেশন টোয়াইলাইট’: ২ জঙ্গি নিহত, অভিযান চলবে   মাধবপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালন   মহান স্বাধীনতা দিবসে কমলগঞ্জে ছাত্রলীগের পুস্পস্তবক অর্পন   মহান স্বাধীনতা দিবসে প্লাটুন টুয়েলভ এর শ্রদ্ধাঞ্জলী

ছাত্রদল নেতা নাচনকে কোতোয়ালি থানায় হস্তান্তর

প্রকাশিত : ২০১৫-১১-০৫ ০২:২১:৪৬

উত্তরপূর্ব প্রতিবেদন : বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০১৫ ॥ সিলেট মহানগর ছাত্রদল নেতা রেজাউল করিম রাচনকে গ্রেফতারের সাত ঘণ্টা পর র‌্যাব তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে।

বুধবার রাত ৯টায় নাচনকে থানায় হস্তান্তর করে র‌্যাব। সিলেট নগরীর বালুচর এলাকার এমসি কলেজ ছাত্রাবাস মাঠে ক্লেমন-কাউন্সিলর আজাদ কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে পালিয়ে যাওয়ার সময় রেজাউল করিম নাচনকে গ্রেফতার করেছে র‌্যাব।

জানা যায়- ক্লেমন-কাউন্সিলর আজাদ কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করছিলেন রেজাউল করীম নাচন। রেজাউল করীম নাচন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সমাজ সেবা সম্পাদক।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহম্মদ জানান- র‌্যাব বুধবার রাত ৯টার দিকে কোতোয়ালি থানায় ছাত্রদল ক্যাডার নাচনকে হস্তান্তর করে। নাচনের বিরুদ্ধে ২টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। আর ৭টি মামলার চার্জশিটভুক্ত আসামি।

র‌্যাবের পাঠানো প্রেসনোটে উল্লেখ করা হয়- গতকাল বুধবার দুপুরে র‌্যাবের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে  এএসপি পংকজ কুমার দে এর নেতৃত্বে এসএমপি’র শাহপরান থানাধীন এমসি কলেজ ছাত্রাবাসের মাঠে খেলার অনুষ্ঠান থেকে র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে পালিয়ে যাবার সময় তাকে গ্রেফতার করে র‌্যাব।

কোতয়ালী থানার মামলা নং-০৩ (০১) ২০১৪, জিআর নং-০৩/১৪ (বিস্ফোরক মামলা), ২৭ (০৯) ২০১৪, জিআর নং-২৯৪/১৪ (ধারা-১৪৭/১৪৮/১৪৯/১৮৬/৩৫৩/৩৩২/ সরকারি কাজে বাধা ও পুলিশ অ্যাক্ট মামলা) ওয়ারেন্টভুক্ত আসামি রেজাউল করিম নাচনকে গ্রেফতার করা হয়। পরে তাকে শাহপরান থানার জিডি মূলে হস্তান্তর করা হয়।

উত্তরপূর্ব২৪ডটকম/টিএইচটি/টিআই-আর

এ বিভাগের আরো খবর


সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত