সর্বশেষ

  প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা বরকতপুরী আর নেই   সিলেট বিভাগের প্রথম দুই শহীদের কবরে শ্রদ্ধাঞ্জলি   ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের শ্রদ্ধাঞ্জলি   সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধাঞ্জলি অর্পণ   দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন   “দেশের উন্নয়নে আলেম-উলামাসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে”   আফসর খান রাত্রিকালিন মিনি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন   বিজয় দিবসে সিলেট মহানগর যুবলীগের শ্রদ্ধাঞ্জলি   বিজয়ানন্দে রঙিন সিলেট: শ্রদ্ধাভরে বীর শহীদদের স্মরণ   শাবিতে ৭ম ব্যাচের পুনর্মিলনী ২২ ডিসেম্বর   চৌধুরী মইনুদ্দিনকে দেশে ফিরিয়ে নিয়ে ফাঁসি কার্যকরের দাবি   সহকারি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন: বেতন স্কেল নির্ধারণের দাবি   শায়েস্তাগঞ্জে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের প্রচারণা তুঙ্গে   বঙ্গবন্ধু কন্যা ভাতের বদলে আলু খাওয়াবেন না : এমপি মানিক   বিশ্বম্ভরপুরের রাজাপাড়া স্মৃতিসৌধে পুষ্পস্তপক অর্পণ   জকিগঞ্জে শিক্ষার্থীর অসুস্থ বাবার চিকিৎসার খবর নিলেন হুইপ সেলিম   এসপি হিসেবে পদোন্নতি পেলেন সিলেটের সুনন্দা রায়   বিশ্বনাথ থেকে ৪ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার   আজ মহান বিজয় দিবস   দণ্ডিত রাগীব আলীর বন্দনায় পিপি মিসবাহ!

ড. আতিফ হাসান হাফিজের সাথে সাংবাদিক সভাপতি এম ওয়াই আলাউদ্দিনের মতবিনিময়

প্রকাশিত : ২০১৭-০৯-২০ ২২:২৭:৩০

সৌদি আরব প্রতিনিধি : বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭ ॥ পবিত্র মক্কায় বিশিষ্ট ব্যবসায়ী ও দক্ষিণ এশিয়া ১০৯ নম্বর হজ অফিসের চেয়ারম্যান ড. আতিফ হাসান হাফিজ এর সাথে সৌদি আরব পশ্চিমাঞ্চল সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিনের বাংলাদেশি হাজীদের নিয়ে মতবিনিময় করেন।

মঙ্গলবার রাতে ড. আতিফ হাসান হাফিজের ১০৯ নম্বর হজ অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠি হয়। সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ের সময় দক্ষিণ এশিয়া ১০৯ নম্বর হজ অফিসের চেয়ারম্যান ড. আতিফ হাসান হাফিজ বলেন- এ বছর তিনির ১০৯ নম্বর হজ অফিসের মাধ্যমে  ৪ হাজারেরও বেশি বাংলাদেশী হজ্জ যাত্রী এসেছেন। ১০৯ নম্বর মোয়াল্লিমের আন্ডারে যে সকল হাজী এসেছিলেন পবিত্র মক্কা শরীফের হজ পালনের উদ্দেশ্যে সবাই শান্তিপূর্ণভাবে হজ পালন করে দেশে যাচ্ছেন। ড. আতিফ হাসান হাফিজ বলেন- ১০৯ নম্বরের মাধ্যমে বাংলাদেশী ৪ হাজার হজ যাত্রী হজ্জ করেছিলেন প্রায় তারা ৩ হাজারেরও বেশি বাংলাদেশে ফিরে গেছেন। এখনো কিছু হাজী দেশে ফেরত যাওয়ার বাকি আছেন। এরাও এই সপ্তাহের ভিতরে দেশে ফেরত চলে যাবেন।

এদিকে সাংবাদিক সভাপতি এম ওয়াই আলাউদ্দিন ড. আতিফ হাসান হাফিজকে বিভিন্ন প্রশ্ন করলে জবাবে ড. আতিফ হাসান হাফিজ বলেন- ১০৯ নম্বর তিনির নিজের অফিস ও নিজে সব দেখাশোনা করেন ও এই অফিসে বাংলাদেশী কথা ট্রান্সিলেট করার জন্য ও বিভিন্ন কাজে সবকর্মী বাংলাদেশী রেখেছেন। যাতে করে কোনো হাজীদের অসুবিধায় পড়তে না হয়।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন- এটিএন বাংলার প্রতিনিধি সাজেদুল ইসলাম, সাংবাদিক সেলিম আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী জামাল আহমেদ প্রমুখ।

উত্তরপূর্ব২৪ডটকম/এসএ/এমওআর

সর্বশেষ খবর


সর্বাধিক পঠিত